এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

সল্প দামে দারুন স্মার্ট ফোন নিয়ে এলো এলকাটেল Pixi 4

২৮ জুলাই ২০১৬ ০৯:০৭:৪৩ এএম 27261490 ভোট:5/5 2 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
সল্প দামে দারুন স্মার্ট ফোন নিয়ে এলো এলকাটেল Pixi 4

গ্রাহকদের চাহিদানুযায়ী সাশ্রয়ী দামে স্মার্টফোন দিতে অ্যালকাটেল বাংলালিংকের সাথে যুক্ত হয়ে pixi 4 মডেলের স্মার্টফোন বাজারে এনেছে বাংলাদেশি পরিবেশক ইরাসেল লিমিটেড।

৫ ইঞ্চির স্মার্টফোনটি বাজারে ব্যাপক সাড়া ফেলেছে। যার দাম নির্ধারণ করা হয়েছে ৫ হাজার ১৯০ টাকা। এই স্মার্টফোনটি সারাদেশে বাংলালিংক ও অ্যালকাটেল আউটলেটসমূহে পাওয়া যাচ্ছে। 

অপারেটিং সিষ্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড মার্শম্যালো। ১.৩ গিগাহাটর্জ কোয়াড কোর প্রসেসর নির্ভর এই স্মার্টফোনে দ্রুত ডাটা প্রসেস ও সাবলীল মাল্টিটাস্কিং সুবিধা পাওয়া যাবে।

৫ ইঞ্চির ডিসপ্লের কারণের ব্যবহারকারীরা মাল্টিমিডিয়া কনটেন্ট দেখা, গেম খেলা ও ইন্টারনেট ব্যবহারে দারুণ অভিজ্ঞতা পাওয়া যাবে।

হ্যান্ডসেটটির ইন্টার্নাল স্টোরেজ ৮ জিবি। যা মাইক্রো এসডি দ্বারা ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এটির র‍্যাম ১ জিবি। ফোনটিতে থাকছে ডুয়াল সিম ব্যবহারের সুযোগ।

ফোনটিতে রয়েছে ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা। রিয়ার ক্যামেরায় রয়েছে ফ্ল্যাশ, ক্যামেরা এবং ভিডিও জুম, এইচডিআর, প্যানোরামা, ফটো এডিটর, ফটো লাইভ ফিল্টার, জিও ট্যাগ, পোলারয়েড ফিল্টার সুবিধা। সেলফি প্রেমীদের জন্য অ্যালকেটেলের ‘pixi 4’ স্মার্টফোনটিতে রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ফ্রন্ট ক্যামেরায় রয়েছে ফ্রন্ট ফ্ল্যাশ।

পরিবেশক ইরাসেল লিমিটেডের কান্ট্রি ম্যানেজার সিজু চেরুভালাত বলেন,  আমাদের বিশ্বাস, স্মার্টফোন ব্যবহারকারীর জন্য অ্যালকাটেল pixi 4 মডেল যুগান্তকারী উদ্ভাবণ। বিশ্বখ্যাত দুটি প্রতিষ্ঠান বিশ্বকে তাক লাগানো অভিজ্ঞতা দেয়ার লক্ষ্যেই মিলে কাজ করেছে। বাংলাদেশের মতো স্মার্টফোনের বাজারে pixi 4 আমাদের জন্য অনেক বেশি অর্থবহ।


স্মার্টফোনটিতে রয়েছে দীর্ঘক্ষণ চার্জ ধরে রাখার জন্য ২০০০ এম এ এইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি। ফোনটিতে রয়েছে, ওয়াই ফাই, ব্লুটুথ, ২জি ও ৩ জি, মাইক্রো সিম ও ইএপি সিম।

হ্যান্ডসেটের সঙ্গেই থাকছে বাংলালিংকের আকর্ষণীয় বান্ডেল অফার। যে কোনো বর্তমান অথবা নতুন প্রিপেইড, কল এন্ড কন্ট্রোল এবং পোস্টপেইড গ্রাহকরা আকর্ষণীয় বান্ডেল অফার উপভোগ করতে পারবেন যাতে আছে ৩ জিবি ডাটা। বান্ডেল অফার পেতে গ্রাহকরা ‘pixi’ লেখে ‘4321’ এ এসএমএস পাঠাতে হবে। বান্ডেল অফারে থাকছে ৩ জিবি ইন্টারনেট। প্রথম মাস গ্রাহকরা ১ জিবি ইন্টারনেট পাবে. তারপর পরবর্তী দুই মাসও ১ জিবি করে ইন্টারনেট উপভোগ করতে পারবে। 

Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ