এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

রাশিফল ২০১৭, কেমন যাবে আপনার সারা বছর?

02 January 2017 02:01:03 AM 362718560 ভোট:5/5 7 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
রাশিফল ২০১৭, কেমন যাবে আপনার সারা বছর?

এসে গেলো নতুন বছর, নিয়ে এলাম আপনাদের জন্য নতুন বছরের রাশিফল, জেনে নিন আপনার নতুন বছর কেমন কাটবে। 

মেষ রাশির রাশিফল ২০১৭ (২১ মার্চ থেকে ১৯ এপ্রিল)

রাশিফল ২০১৭ অনুসারে বছরের শুরু আপনার জন্য সামান্য ভালো হলেও শেষটা চমকপ্রদ থাকবে। কর্মস্থলে আপনার কাজ নিয়ে আপনি অসামঞ্জস্যের পরিস্থিতিতে পড়বেন, কারণ এই বছরের শুরুতে শনির অষ্টম ঢাইয়া আপনাকে অসুবিধায় ফেলবে। অবশ্য মানসিক ও শারীরিক দিক থেকে আপনি যথেষ্ট দীপ্তময় থাকবেন। নিজের অনাবশ্যক খরচের ওপর নিয়ন্ত্রণ রাখা আপনার প্রথম কাজ হওয়া উচিৎ, যাতে প্রয়োজনের সময় টাকার অভাব না হয়। ২৬ জানুয়ারি ২০১৭ পর্যন্ত ভেবে চিন্তে কোন বড় নিয়োগ করবেন। বছরের দ্বিতীয় ভাগে আর্থিক স্থিতিতে বিশেষ পরিবর্তন লক্ষ্য করা যাবে। ছাত্রদের জন্য এই বছর উত্তম। এই বছর সেপ্টেম্বর পর্যন্ত দেওয়া পরীক্ষার ফলাফল আপনার জন্য সুখের অনুভুতি আনতে পারে। পারিবারিক জীবনের কথা বললে এই বছর আপনার ঘরোয়া জীবন সাধারণ থাকবে। নিজের জীবনসাথীর ভাবনার মূল্য দিন এবং ভালো ব্যবহার করুন। এই বছর মায়ের স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা হতে পারে। মেষ রাশির জন্য এই বছর প্রেমের সম্পর্কের জন্য ভালো। এই বছরের শেষ পর্যন্ত আপনার একজন সৎ এবং একজন ভালো সঙ্গী পাওয়ার খোঁজ শেষ হতে পারে। ঋতু পরিবর্তন এবং বৃষ্টি থেকে হওয়া ব্যাধি থেকে সতর্ক থাকুন। সুস্থ থাকার জন্য নিয়মিতভাবে যোগব্যায়াম করুন। প্রতিকার স্বরূপ মঙ্গল ও শনিবারে হনুমানজিকে গূড়-চনার ভোগ দিন এবং হনুমান চালিশা তথা আরতি পড়ুন। এবার দেখে নেওয়া যাক বৃষভ রাশির কেমন যাবে ২০১৭।

বৃষ রাশির রাশিফল ২০১৭ (২০ এপ্রিল থেকে ২০ মে)

এই সময় আপনার জন্য যথেষ্ট পরিশ্রমের হবে, কারণ শনির অষ্টম ঘরে গোচর করার জন্য আপনার অনেক কাজ ধীরে কিন্তু নিশ্চিত গতিতে এগবে। সম্পত্তির কাজে নিযুক্ত ব্যাক্তিদের লাভের আশা রয়েছে। ২০১৭ এর রাশিফল অনুসারে আপনি শেয়ারে বিনিয়োগ করলে লাভবান হতে পারেন। বছরের শুরুটা ব্যয় বহুল হবে। আপনি আপনার সুখ-সুবিধাতে অনেক ব্যয় করবেন। নিজের বিলাসিতা বন্ধ করুন নাহলে কিছু আর্থিক সমস্যা হতে পারে। ছাত্রদের জন্য সময় অনুকূল থাকবে। উচ্চশিক্ষার শিক্ষার্থীদের মনের মতো ফলাফল পাবার সম্ভাবনা রয়েছে। বৈবাহিক জীবনে মধুরতা বাড়ানোর চেষ্টা করুন, অনাবশ্যক ঝগড়া-বিবাদ থেকে বাঁচুন। একে অপরকে খুব ভালো করে বোঝার চেষ্টা করুন। বছরের দ্বিতীয় ভাগ থেকে আপনি আপনার জীবনসাথীর সঙ্গে খুব আনন্দে কাটাবেন। প্রেমিক প্রেমিকাদের জন্য এই সময় অনুকূল থাকবে। এই সময় আপনি খুব আকর্ষণীয় লাগতে পারেন। কোন বিপরীত লিঙ্গের প্রতি আপনার আগ্রহ বাড়বে। গ্যাস, বদহজমির সাথে যুক্ত সমস্যা জ্বালাতন করতে পারে সেইজন্য খাওয়াদাওয়ার ব্যাপারে সতর্ক থাকতে হবে। প্রাতঃভ্রমণ আপনার জন্য লাভজনক হবে। প্রতিকার স্বরূপ ছোটো মেয়েদের মধ্যে শুক্রবার সাদা মিষ্টি বিতরণ করুন। এবার আলোচনা করব মিথুন রাশির ২০১৭ কেমন যাবে তা নিয়ে।

 

মিথুন রাশির রাশিফল ২০১৭ (২১ মে থেকে ২০ জুন)

চাকরি ও ব্যবসায় ব্যস্ততা দিয়ে বছরের শুরু হবে। আপনার অত্যধিক চেষ্টার পরেও চাকরি থেকে সাধারন ফলাফল পেতে পারেন। কিন্তু এতে নিরাশ বা হতাশ একেবারে হবেন না এবং চেষ্টা করতে থাকুন। কারণ বছরের মধ্যে থেকে বানানো যোজনা সম্পূর্ণ হতে পারে। অর্থ সম্পর্কিত বিষয়ে আপনার ব্যয় সামান্য বাড়তে পারে। সাংসারিক ব্যয় পূরণের জন্য আপনাকে ধার নিতে হতে পারে। বছরের দ্বিতীয় ভাগে কিছু অব্যাহতি পেতে পারেন এবং আপনার অর্থ বিষয়ক বাধা বিপত্তি দূর হবে। মিথুন রাশির ছাত্রদের একটু বেশী পরিশ্রম করতে হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নেওয়া পরীক্ষার্থীদের যথেষ্ট সাফল্য পাবার সম্ভাবনা রয়েছে। মিথুন রাশির জাতকদের জন্য এই বছর যেখানে একদিকে আর্থিক বিষয়ে সাবধান থাকার দিকে ইশারা করছে, সেখানে আরেকদিকে ঘর-পরিবার অত্যন্ত খুশির পরিবেশ থাকার সম্ভাবনা রয়েছে। বন্ধুদের ভরপুর সঙ্গ পেতে পারেন। কিন্তু নিজের ভাইবোনদের সাথে কিছু মনোমালিন্য হবার সম্ভাবনা। ২০১৭ সালের ভবিষ্যদ্বাণী অনুযায়ী জীবনসাথী এবং মায়ের কিছু স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা আপনাকে বিব্রত করবে। যদি কাউকে প্রেম প্রস্তাব দেবার কথা ভাবছেন তাহলে সময় আপনার সপক্ষে রয়েছে। যারা সম্পর্ককে বিয়েতে পরিণত করতে চাইছেন, তাঁদের জন্য এটা শ্রেষ্ঠ সময়। স্বাস্থ্যের খেয়াল রাখুন। যোগ, প্রাণায়াম ও নিয়মিত ধ্যান করুন,লাভ হবে। গাড়ি চালানোর সময় সাবধান থাকুন ও গতি নিয়ন্ত্রিত রাখুন। বেপরোয়াভাবে গাড়ি চালকদের থেকে উচিৎ দূরত্বে থাকুন। প্রতিকার হিসেবে বুধবারে গরিব বাচ্চাদের মধ্যে বই-খাতা বিতরণ করা আপনার জন্য শুভ সময় আনতে পারে। এবার কর্কট রাশির সম্বন্ধে আলোচনা করা যাক।

কর্কট রাশির রাশিফল ২০১৭ (২১ জুন থেকে ২২ জুলাই)

ভবিষ্যফল ২০১৭ অনুসারে বছরের শুরুতে আপনি ধীর গতিতে এগিয়ে যাবেন। আপনার এমন মনে হতে পারে, যে আপনার প্রচেষ্টার যথাযথ ফল পাচ্ছেন না। কিন্তু বাস্তবে এটা আপনার ধৈর্যের পরীক্ষার সময়। বছরের মাঝখানে চাকরি প্রার্থী যুবকরা সাফল্য অবশ্যই পাবে। ব্যাপারিদের জন্য সময় অনুকূল। ব্যবসায় বৃদ্ধি হবে এবং আপনি আর্থিক দিক দিয়ে শক্তিশালী হবেন। এই সময় আপনার নিয়মিত আয় বজায় থাকবে। বছরের দ্বিতীয় ভাগে চাকুরিজীবীরা তাঁদের পরিশ্রমের ফল পদোন্নতি বা বেতন বৃদ্ধির রূপে পেতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে সুসংবাদ পেতে পারেন। লটারি বা জুয়াতে অর্থ ব্যয় না করলে খুব ভালো হয়। এই সময় প্রতিযোগিতামূলক পরীক্ষার ছাত্রদের পড়াশুনায় একাগ্রতা বজায় থাকবে। স্মরণ শক্তি ভালো হওয়ার জন্য আপনি কঠিন বিষয়কে খুব সহজেই বুঝতে পারবেন। সরকারী পরীক্ষায় সাফল্য পাওয়ার পূর্ণ সম্ভাবনা রয়েছে। যদি প্রতিযোগীতামূলক পরীক্ষার ফলাফল যদি এই সময় আসে তাহলে আশার থেকেও ভালো ফল হবে। কর্কট রাশির জাতকেরা এই সময় পরিজন,পরিচিতি এবং বন্ধুদের থেকে প্রত্যেক কাজে সাহায্য পাবেন। প্রেম ও বৈবাহিক জীবনে মধুরতা বাড়বে। এই সময় প্রেম বিষয়ে আপনার ব্যস্ততা বাড়বে এবং প্রেমের সম্পর্কে গভীরতা আসবে। প্রিয়জনের সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। এই সময় আপনি খোশ-মেজাজী থাকবেন। ফিটনেস এর প্রতি আপনার জাগ্রুকতা বাড়বে। বড় অসুখে ভুগছে যারা, তাঁদের স্বাস্থ্যে নিশ্চিত পরিবর্তন দেখতে পাওয়া যাবে। কাজে বিনা কারণে তাড়াহুড়া করা থেকে দূরে থাকলে খুব ভালো হবে। প্রতিকার স্বরূপ শুক্রবার দিন গরিব কন্যাদের ক্ষীর ও সাদা মিষ্টান্ন বিতরণ করুন। এবার সিংহ রাশির ২০১৭ সাল কেমন যাবে

সিংহ রাশির রাশিফল ২০১৭ (২৩ জুলাই থেকে ২২ অগাস্ট)

সবমিলিয়ে এই বছর আপনার আয় ভালোই থাকবে। চাকুরীজীবীরা নিজের দক্ষতায় এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন। সরকারী চাকরি যাঁরা করেন তাঁদের বিশেষ সাফল্য পাবার সম্ভাবনা রয়েছে। আপনার আটকে থাকা কাজের গতি বাড়বে। কিন্তু রিয়েল স্টেটের কাজ যাঁরা করেন তাঁদের সাবধানে থাকতে হবে নাহলে ক্ষতি হবার সম্ভাবনা রয়েছে। সিংহ রাশির জাতকের জন্য এই সময় অর্থ প্রাপ্তির ভালো যোগ রয়েছে। কোন পুরনো ধার ফিরে পাওয়ায় আর্থিক স্থিতিতে যথেষ্ট উন্নতি হবে। ঋণ এবং আর্থিক বিষয়ে আপনার প্রচেষ্টা সফল হতে পারে। শিক্ষা সম্পর্কে আলোচনা করলে এটাই বলব যে আপনি নিয়মিত পড়াশুনায় মন দেবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষা এবং সরকারী বা নিজ ক্ষেত্রের পরীক্ষার প্রস্তুতি করা জাতকের সাফল্য পাবার সম্ভাবনা রয়েছে। আপনার পরিবারের থেকে কিছু ধন লাভ হতে পারে বা কোন সাহায্য পেতে পারেন। জীবন সাথীর সঙ্গে আশান্তি হতে পারে সেইজন্য অযথা ঝগড়া না করলে ভালো হয়। এইজন্য কথাবার্তা ও ব্যবহারকে সংযত রাখুন এবং নিজেদের মধ্যে অহংকার আসতে দেবেন না। আপনি আপনার গুরুর সান্নিধ্য পেতে পারেন কারণ আধ্যাত্মিক দৃষ্টি থেকে এই সময় লাভজনক। আপনার প্রেম সম্পর্কে দিন দিন পরিপক্কতা আসবে। কিন্তু আপনার প্রেমিক প্রেমিকার সাথে সরাসরি দেখা না হওয়ার জন্য আপনার মন কিছুটা ব্যাকুল থাকতে পারে। যে জাতক একলা আছেন, তাঁর জীবনে কোন বিশেষ ব্যাক্তির আসার সম্ভাবনা রয়েছে। রাশিফল ২০১৭ অনুসারে সবমিলিয়ে এই সময় স্বাস্থ্য ভালো থাকবে। তবে কিছু ঋতু অনুযায়ী ব্যাধি আপনাকে জ্বালাতন করতে পারে। প্রতিকার স্বরূপ শনিবার কালো বস্তু, কালো কাপড়, কালো ডাল তথা সরিষার তেল দান করুন। এবার দেখে নেওয়া যাক কন্যা রাশির কেমন যাবে ২০১৭ সাল।

কন্যা রাশির রাশিফল ২০১৭ (২৩ অগাস্ট থেকে ২২ সেপ্টেম্বর)

২০১৭ এর রাশিফল অনুযায়ী চাকুরীজীবী জাতকের এই সময় নিজের কৌশলের দ্বারা পদোন্নতি এবং বেতন বৃদ্ধি হবে। এই বছর আপনার সাফল্য পাবার প্রবল সম্ভাবনা রয়েছে। ব্যবসায় ধীর গতিতে উন্নতি হবে। যেকোনো ব্যবসায় ভেবে চিন্তে অংশীদারিত্ব করা হিতকর হবে। বছরের মধ্য ভাগের পর থেকে অবস্থা আপনার পক্ষে হবে। আর্থিক ক্ষেত্রে আপনাকে বিশেষ সাবধান থাকতে হবে কারণ আয় থেকে ব্যয় বেশী হবে। যদিও আয়ের উৎস থাকবে এবং আপনার নিয়মিত আয়ে কোন বাধা আসবে না। কিন্তু অর্থ খুব ধীর গতিতে আপনার কাছে আসবে। এই সময় ছাত্রদের জন্য কঠিন পরিশ্রমের। শিক্ষায় আপনার ধীর গতিতে উন্নতি হবে। শনির ঢাইয়ার কারনে স্বাস্থ্য খারাপ হতে পারে এবং পড়াশুনায় মন বসবে না। বৈবাহিক জীবনের জন্য এই সময় একটু অশান্তিপূর্ণ থাকতে পারে। আপনার নিজের ব্যবহারের প্রতি বিশেষ ধ্যান দেওয়া প্রয়োজন, নাহলে সম্পর্কে কিছু বাধা-বিপত্তি আসার সম্ভাবনা রয়েছে। বাবা অথবা কোন বয়স্ক ব্যাক্তির স্বাস্থ্য আপনার চিন্তার প্রমুখ কারণ হতে পারে। সামাজিক ক্ষেত্রেও আপনাকে সতর্ক থাকতে হবে কিছু অপমানজনক পরিস্থিতির সৃষ্টি হতে পারে। কারো সামনে প্রেম প্রস্তাব রাখার সময় তাড়াহুড়ো করবেন না। আপনার সঙ্গীর ওপর সন্দেহ করা ছেড়ে দিন। প্রেমিক প্রেমিকাকে সময় না দেওয়ার জন্য সম্পর্কে কিছু অশান্তি আসতে পারে। পরস্পরকে দোষারোপ না করে একসাথে পরিস্থিতির মোকাবিলা করুন। স্বাস্থ্যর ক্ষেত্রে এই সময় বেশী আনন্দ দেবে না। আপনাকে মৌসুমি রোগ আক্রান্ত করতে পারে। গাড়ি চালানোর সময় এবং যন্ত্রপাতি নিয়ে কাজ করার সময় সতর্ক থাকবেন। যদি যোগ ও ধ্যানের সাথে যুক্ত হন তবে এক নতুন শক্তির সঞ্চারের অনুভব করবেন। প্রতিকার হিসেবে গরুকে নিয়মিত সবুজ খাবার খাওয়ান। এবার তুলা রাশিদের সম্পর্কে আলোচনা করা যাক।

তুলা রাশির রাশিফল ২০১৭ (২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবর)

চাকুরীজীবীদের জন্য এই বছর ভালো থাকবে। বিরোধীদের পিছনে ফেলে আপনি এগিয়ে যাবেন। সেলস এবং মার্কেটিং এর সাথে যুক্ত ব্যক্তিরা নিজেরদের কথার মাধ্যমে গ্রাহকদের থেকে কার্য সম্পন্ন করতে সফল হবেন। ব্যবসায়িরা এই বছর কোন নতুন কাজে অর্থ বিনিয়োগ করলে লাভবান হবেন। কিন্তু বছরের শেষে কোন বড় বিনিয়োগ করবেন না। আর্থিক বিষয়ের জন্য এই বছর সন্তোষজনক মনে হচ্ছে। অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। কোন পুরনো ধার হঠাৎ শোধ হবার সম্ভাবনা রয়েছে। এই ভবিষ্যদ্বাণী ২০১৭ ইঙ্গিত করছে যে, ছাত্রদের কঠিন পরিশ্রমের জন্য প্রস্তুত থাকতে হবে। যদিও এই সময় আপনার বৌদ্ধিক শক্তি যথেষ্ট ভালো থাকবে। কেরিয়ারের নির্বাচন করার জন্য বিশেষজ্ঞের পরামর্শ নিন। আপনার শিক্ষকের থেকে সাহায্য পাবার সম্ভাবনা রয়েছে। পরিবারের কোন সদস্যের স্বাস্থ্য খারাপ থাকার জন্য আপনার অর্থ ব্যয় হবে। ভাই-বন্ধুদের সাথে কোন বড় ঝগড়া হতে পারে। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন, কেননা আঘাত পাবার সম্ভাবনা বেশী। পিতার স্বাস্থ্য চিন্তার বিষয় হতে পারে। মা এবং পরিবারে সাথে সম্পর্ক একটু অশান্তিপূর্ণ থাকতে পারে। বছরের দ্বিতীয় ভাগে পরিস্থিতি ভালো হতে শুরু করবে। প্রেম সম্পর্কের বিষয়ে একটু দেখে শুনে চলার সময়। প্রিয়জনকে প্রেম প্রস্তাব দেওয়ার ভাবনা বর্তমানে স্থগিত করুন। বিবাহিত লোকেরা জীবনসঙ্গীকে বেশী সময় দিতে পারবেন না। বিবাহে ইচ্ছুক ব্যাক্তিদের বর্তমানে ভালো জীবনসঙ্গী পেতে একটু বাধার সম্মুখীন হতে হবে।স্বাস্থ্য বিষয়ে আপনাকে একটু সাবধানে চলার প্রয়োজন রয়েছে। কাজের চাপের জন্য আপনি শারীরিক ভাবে দুর্বলতা এবং ক্লান্তি অনুভব করবেন। ঋতু পরিবর্তনে উৎপন্ন রোগ-ব্যাধির প্রতি সতর্ক থাকুন। শিব এবং ভৈরবজীর নিয়মিত পুজা করা আপনার জন্য লাভজনক হবে। এবার বৃশ্চিক রাশির কেমন যাবে সাল ২০১৭ তা দেখে নেওয়া যাক।

বৃশ্চিক রাশির রাশিফল ২০১৭ (২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বর)

এই বছরের শুরুতে কোন ব্যবসা শুরু করার জন্য সময় উত্তম। কাজকর্ম বৃদ্ধি পাবার জন্য আপনার আয় বাড়ার সম্ভাবনাও রয়েছে। কর্মস্থলে আপনি কোন বড় কর্মকর্তার সাহায্য পেতে পারেন। উচ্চ আধিকারিকের থেকে আপনি প্রশংসা পেতে পারেন। ভাগ্য এই সময় আপনার সঙ্গ দেবে। অর্থ উপার্জনের জন্য সময় ভালো। তবে এই বছর আপনি যা আয় করবেন তার থেকে বেশী ব্যয় করবেন। কোথাও আটকে থাকা অর্থ ফেরত পেতে পারেন। ছাত্রদের জন্য সময় কিছুটা অনুকুল বলা যেতে পারে। আপনি পড়াশোনায় খুব ভালো ফল দেখাতে পারবেন। যদি আপনি গবেষণারত ছাত্র হয়ে থাকেন তাহলে খুব ভালো ফলের আশা করতে পারেন। আপনি এই বছর ঘরোয়া কাজে অত্যধিক অর্থ ব্যয় করবেন। ভবিষ্যফল ২০১৭ আপনাকে অনাবশ্যক ব্যয় প্রতিরোধ করার সুপারিশ করছে। জীবনসাথীর কাছ থেকে আপনি কোন দামী উপহার পাবার আশা করতে পারেন। বছরের মাঝখান থেকে আপনার সম্পর্ক কিছু অশান্তিপূর্ণ থাকতে পারে। প্রেম সম্পর্কের সুচনা করার জন্য খুব সুন্দর সময়। বিপরীত লিঙ্গের প্রতি আপনার অত্যন্ত আগ্রহ বাড়বে। এমন অবস্থায় একের বেশী প্রেমের সম্পর্ক তৈরি হতে পারে। যার ফলে আপনার জন্য অসামঞ্জস্যের পরিস্থিতি উৎপন্ন হতে পারে। প্রেমের বিয়েতে ইচ্ছুক জাতককে পরিবারের সহমতে বিবাহ করার জন্য বছরের শেষ পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে। শারীরিক স্বাস্থ্যের দিক থেকে কোন বড় মুশকিল উৎপন্ন হবে না। পেটের কিছু সমস্যার প্রতি আপনাকে সচেতন থাকতে হবে। খাওয়া দাওয়ার নিয়ন্ত্রণ করলে আপনি এমন কষ্ট থেকে বাঁচতে পারেন। মঙ্গলবার এবং শনিবার গরিবদের খাবার খাওয়ানো আপনাকে শুভফল প্রদান করবে। এবার ধনু রাশির সম্পর্কে আলোচনা করা যাক।

ধনু রাশির রাশিফল ২০১৭ (২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বর)

চাকুরীজীবীদের এই বছর বড় ধরনের সাফল্য পাবার সম্ভাবনা রয়েছে। আপনার বেতন বাড়তে পারে এবং পদোন্নতি হতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে আপনি উল্লেখযোগ্য সাফল্য পেতে পারেন। সংক্ষিপ্তে বা কম পরিশ্রমে টাকা রোজগারের ভাবনা যদি আপনার মনে এসে থাকে তাহলে এই সময় সেটা মন থেকে মুছে ফেলুন। রাশিফল ২০১৭ অনুসারে এই বছরের প্রথম ভাগ থেকে আপনাকে সামান্য আর্থিক সমস্যার সম্মুখীন হতে হবে। এই জন্য অর্থ সঞ্চয় করুন এবং বাজে খরচা থেকে বিরত হন। কাজকর্মের জন্য বাইরে গেলে টাকা বেশী খরচ হবে কিন্তু আপনার আর্থিক লাভও হবে। ছাত্ররা পড়াশুনার জন্য ভালো পরিবেশ পাবে। আপনার জ্ঞান পিপাসা বাড়বে। মনোবিজ্ঞান ও গূঢ়বিজ্ঞান ছাত্রদের সময় অনুকুল থাকবে। বাণিজ্য বিভাগে কেরিয়ার বানাতে চাওয়া ছাত্রদের সফলতা পাবার সম্ভাবনা আছে। পরিবারের লোকের সাথে আপনার পুরনো মনোমালিন্য মিটতে পারে। আপনার জীবন সঙ্গীর সাথে আদর ও প্রেমমূলক ব্যবহার করুন কারণ তাঁকে আপনার সবসময় প্রয়োজন। পরিবারে কোন মাঙ্গলিক এবং ধার্মিক অনুষ্ঠানের আয়োজনও হতে পারে। প্রেম প্রসঙ্গের জন্য এই বছর চমকপ্রদ হতে পারে। আপনি প্রেমের সাথে যুক্ত কোন নতুন প্রস্তাব পেতে পারেন। যে জাতকের বিয়ের ইচ্ছা রয়েছে তার জন্য নতুন জীবনের সুত্রপাত ঘটবে অর্থাৎ বিবাহের মতো মাঙ্গলিক অনুষ্ঠান সম্পন্ন হওয়ার সময় এটা। এই বছর স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন। জাঙ্ক ফুড ইত্যাদির মতো বাইরের খাবার এড়িয়ে চলুন। নাহলে পেটের সমস্যা হবে। সময় থাকতে যদি শরীরের ওপর নজর না দেন তাহলে কষ্ট পেতে হবে। প্রতিকার হিসেবে বৃহস্পতিবার গরিব বাচ্চাদের মধ্যে হলুদ মিষ্টান্ন বিতরণ করুন। এবার মকর রাশির কেমন যাবে ২০১৭ সাল সেটা দেখে নেওয়া যাক।

মকর রাশির রাশিফল ২০১৭ (২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারি)

এই বছর চাকুরীজীবী ব্যাক্তিরা সাহস ও উৎসাহে পরিপূর্ণ থাকবেন। কর্মস্থলে পদোন্নতি এবং মান-সম্মান পাবার পুরোপুরি লক্ষণ রয়েছে। ব্যবসায় আপনি সম্মান ও প্রতিষ্ঠা অর্জন করবেন। আপনার নিজের প্রতি বিশ্বাস আপনাকে অনবরত জয়ী করবে। তবে অর্থের লেনদেনে সতর্কতা গ্রহণ করা উচিৎ। কোন কাছের বিশ্বাসযোগ্য ব্যাক্তির ওপর টাকাপয়সা নিয়ে বেশী ভরসা করা ক্ষতিকর হতে পারে। মকর রাশিদের জন্য আর্থিক দিক দিয়ে এই বছর সাধারন হবে। অকারণে ব্যয় বাড়ার সম্ভাবনা রয়েছে এই জন্য যথাসম্ভব অর্থ সংগ্রহ করার চেষ্টা করুন। ছরের দ্বিতীয় ভাগ আপনার জন্য মিশ্র থাকবে। ছাত্রদের জন্য সময় অনুকূল। শিক্ষার্থী এই সময় যেকোনো পরীক্ষায় ভালো ফল করে নিজেদের প্রমান করতে পারেন। বিজ্ঞান, কলা এবং কারিগরি শিক্ষার প্রতি আপনার আগ্রহ বাড়বে। পারিবারিক জীবনের পরিস্থিতি সাধারন থাকবে কিন্তু পরিবারের কিছু কাছের লোকের সাথে মতপার্থক্য হবার সম্ভাবনা রয়েছে। নিজের রাগকে নিয়ন্ত্রণে রাখা আপনার জন্য প্রয়োজনীয়। জীবনসঙ্গীর সাথে কোথাও বাইরে ঘুরতে যাবার সম্ভাবনা রয়েছে। আপনার সন্তানের উন্নতি সম্বন্ধীয় কোন ভালো খবর শুনতে পারেন। প্রেম সম্পর্কের জন্য সময় সাধারন থাকবে। বাসনার ভাবনাকে নিয়ন্ত্রণ করুন। নতুন প্রেমিক প্রেমিকারা কিছু বাধার সম্মুখীন হতে পারে। আপনার স্কুল বা কলেজে কাউকে পছন্দ হতে পারে। এই সময় স্বাস্থ্যের পরিপ্রেক্ষিতে খুব ভালো বলা যাবে না। ২০১৭ রাশিফল অনুযায়ী পেট এবং ত্বক সম্বন্ধীয় কষ্ট আপনাকে অসুবিধায় ফেলতে পারে। জাঙ্ক ফুড অত্যধিক খেয়ে রোগদের আমন্ত্রণ জানাবেন না। এবং গাড়ি চালানোর সময় সাবধান থাকুন। প্রতিকার হিসেবে শনিদেবের নিয়মিত আরাধনা করুন। এবার কুম্ভ রাশির সম্বন্ধে আলোচনা করা যাক।

কুম্ভ রাশির রাশিফল ২০১৭ (২০ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি)

চাকুরীজীবীদের জন্য সময় অনুকূল। যদি পদোন্নতি পাবার ব্যাপারে ভাবছেন তাহলে এই বছর পদোন্নতি হবে। এই ভবিষ্যদ্বাণী ২০১৭ অনুসারে বেকারদের ভালো চাকরি পাবার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা অর্থ সংগ্রহ করায় সফল হবেন। বছরের দ্বিতীয় ভাগে আপনার ব্যবসায়ের সাথে যুক্ত কিছু সমস্যা থেকে সাবধান থাকবেন। আপনার আর্থিক স্থিতি এই বছর সাধারণ থাকবে। বাজে খরচা করবেন না। যেখানে প্রয়োজন সেখানে ব্যয় করুন এবং যথাসম্ভব সঞ্চয় করার প্রচেষ্টা করুন। এই সময়কালে আপনি কঠিন পরিশ্রম করে অর্থ উপার্জনে সফল হবেন। ছাত্রদের জন্য এই সময় মিশ্র ফলাফল দিতে পারে। উচ্চ শিক্ষার শিক্ষার্থীদের মনের মতো ফলাফল পাবার সম্ভাবনা রয়েছে। যে ছাত্র বিদেশে গিয়ে উচ্চ শিক্ষা পেতে চান তাঁদের জন্য নতুন সুযোগ পাবার সম্ভাবনা রয়েছে। এই সময়ে পরিবারে সৌহার্দ্য থাকবে এবং পৈতৃক সম্পত্তির সাথে যুক্ত মামলার সমাধান হবে। কোন ধর্মীয় স্থানের সাথে যুক্ত ভ্রমণ আপনার জন্য আনন্দদায়ক হবে। যেকোনো গুরুত্বপূর্ণ কাজ করার আগে বাড়ির গুরুজনদের পরামর্শ আপনার জন্য ফলপ্রসু সিদ্ধ হবে। প্রেম সম্পর্কের জন্য বছর অনুকূল। কর্মস্থলে কোন সঙ্গী পেতে পারেন। বছরের শেষ পর্যন্ত আপনি আপনার প্রেমিক-প্রেমিকাকে জীবনসঙ্গী হিসাবে পেতে পারেন। এই বছর স্বাস্থ্য সাধারণ থাকবে। শ্বাসকষ্টে পীড়িত ব্যাক্তিদের সাবধানে থাকতে হবে। ঠিকসময়ে নিজের ডাক্তারি পরীক্ষা করাতে থাকুন এবং পরিস্থিতি প্রথম থেকে নিজের নিয়ন্ত্রণে রাখুন। বয়স্ক ব্যাক্তি সময়ে ওষুধ খেতে ভুলবেন না এবং সকালে নিয়মিত ভাবে প্রাতঃ ভ্রমনে বেরন। প্রতিকার হিসেবে সাধু, সন্ন্যাসী, এবং গরিব বাচ্চাদের ভোজন করান। এবার রাশিচক্রের অন্তিম রাশি মীন রাশির কেমন যাবে ২০১৭ সাল তা দেখে নেওয়া যাক।

মীন রাশির রাশিফল ২০১৭ (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ)

এই বছর আপনাকে কঠিন পরিশ্রম করতে হবে। চাকুরীজীবীদের এই বছরের দ্বিতীয় ভাগে পদোন্নতি হবার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা কর্তব্য-নিষ্ঠা এবং পরিশ্রমের কারনে নিজের আয় বাড়াতে সফল হবেন। শেয়ার বাজারের সাথে যুক্ত ব্যাক্তি কোন দীর্ঘকালীন বিনিয়োগের ব্যাপারে ভাবতে পারেন। জুয়া এবং লটারি থেকে দূরে থাকায় ভালো। আর্থিক দিক দিয়ে এই বছর আপনার জন্য সাধারণ থাকবে। বছরের মধ্য থেকে আর্থিক লাভ হবার সম্ভাবনা দেখা যাচ্ছে যাতে আপনার অর্থ সম্পর্কে চিন্তার সহজে নিবারণ হয়ে যাবে।দীর্ঘকালীন নিয়োগের জন্য ভালো সময়। বছরের শেষ পদ আপনার জন্য বেশি লাভদায়ক হবে। এই বছর পড়াশুনায় আপনার একাগ্রতা বাড়বে। সরকারী পরীক্ষায় সাফল্য পাবার পূর্ণ সম্ভাবনা রয়েছে। যে শিক্ষার্থী পড়ার জন্য বিদেশ যেতে চায়, তাদের প্রচেষ্টা শক্তিশালী করতে হবে। ২০১৭ এর ভবিষ্যফল অনুসারে উচ্চশিক্ষার শিক্ষার্থীর জন্য এই সময় কঠিন পরিশ্রমের হবে। এই বছর আপনার পারিবারিক জীবনে সামঞ্জস্য আনার আবশ্যকতা রয়েছে। অযথা ঝগড়া থাকে বাঁচুন এবং প্রত্যেকের ভাবনাকে সম্মান করতে শিখুন। বাড়িতে কোন ধার্মিক ও মাঙ্গলিক অনুষ্ঠান হলে মন প্রসন্ন থাকবে। আপনি কোন নতুন গাড়ি বা জমি-জায়গা কিনতে পারেন। জীবনসঙ্গীর সাথে কোথাও বাইরে ঘুরতে যাবার সম্ভাবনা রয়েছে। সন্তানের উন্নতিতে আপনি আনন্দ অনুভব করবেন। যদি কাউকে প্রেম প্রস্তাব দেবার কথা ভাবছেন তাহলে দেরি করবেন না। আপনার সদর্থক উত্তর পাবার সম্ভাবনা রয়েছে। পুরনো প্রেমিক-প্রেমিকারা নিজের সম্পর্কের ক্ষেত্রে কিছু অস্বাচ্ছন্দ্য অনুভব করতে পারেন। ধৈর্য হারাবেন না এবং নিজের ব্যবহারে রুক্ষতা ও কটুতা আস্তে দেবেন না। আপনার স্বাস্থ্য সম্পর্কে একটু সাবধান হওয়া প্রয়োজন। যে ব্যাক্তি মধুমেহ ও স্থূলতার সমস্যায় ভুগছেন, তাঁদের নিজের খেয়াল রাখা প্রয়োজন। এই সময় এই রোগ আপনাকে অধিক প্রভাবিত করতে পারে। গাড়ি চালানোর সময় সাবধান থাকবেন। প্রাতঃকালে নিয়মিত সূর্যকে জল দেওয়া আপনার জন্য শুভ সময় আনতে পারে।

Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ