এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

এবার ইন্ডিয়া না তাসকিন-সানি পরীক্ষা দিতে যাবেন অস্ট্রেলিয়া!

১৫ আগস্ট ২০১৬ ০৬:০৮:০৫ এএম 429155 ভোট:5/5 1 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
এবার ইন্ডিয়া না তাসকিন-সানি পরীক্ষা দিতে যাবেন অস্ট্রেলিয়া!

ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীন সময়ে অবৈধ বোলিং অ্যাকশনের কারণে নিষিদ্ধ করা হয় বাংলাদেশের পেসার সেনসেশন তাসকিন আহমেদ ও স্পিনার আরাফাত সানিকে। তাই, বিশ্বকাপের মাঝপথেই দেশে ফিরতে হয় এই দুই ক্রিকেটারকে। দেশে ফেরার পর থেকেই বোলিং অ্যাকশন শুদ্ধ করতে কাজ শুরু করেন এই দুই বোলার। তবে পরীক্ষার মাধ্যমেই মিলবে সার্টিফিকেট। ইতিমধ্যে তাসকিনের পুনরায় পরীক্ষা দেবার প্রস্তুতি নিয়েছে বিসিবি। পরীক্ষার জন্য তাসকিনকে অস্ট্রেলিয়া পাঠানো হবে অন্যদিকে তাসকিনের সঙ্গী হতে পারেন আরাফাত সানিও।

রোববার মিরপুর স্টেডিয়ামে বোলিং রিভিউ কমিটির সঙ্গে সভা করেন ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান।। সভা শেষে তিনি সাংবাদিকদের বলেন, তাসকিন মোটামুটি নিশ্চিত। শিগগিরই তার অফিসিয়াল টেস্টের ব্যবস্থা করা হচ্ছে। খুব সম্ভবত সে অস্ট্রেলিয়া যাবে টেস্টের জন্য। সানির রিপোর্ট পেলে আমরা ওকে নিয়ে পরবর্তীতে সিদ্ধান্ত নেবো। তার রিপোর্ট ইতিবাচক হলে, তাসকিনের সঙ্গে একসঙ্গেই হয়তো টেস্টের জন্য পাঠানো হবে।

বিশ্বকাপের মাঝ পথে দেশে ফেরার পর থেকেই কয়েক ধাপে বোলিং অ্যাকশন শুদ্ধ করার কাজ করে যাচ্ছেন তাসকিন আহমেদ ও আরাফাত সানি। তবে মাঝে সানি ইনজুরিতে পড়ায় তার কাজে কিছুটা বিলম্ব হয়। তাসকিন আহমেদ ইতিমধ্যে বোলিং অ্যাকশন রিভিউ কমিটির তৈরি করা পরীক্ষাকেন্দ্রে পরীক্ষা দিয়ে পাশ করেছেন। অন্যদিকে রবিবার আরাফাত সানি একটি পরীক্ষা দিচ্ছিলেন। এ পরীক্ষার উপরই নির্ভর করছে তাসকিনের সঙ্গে সানি অস্ট্রেলিয়া যাবেন কিনা! এ প্রসঙ্গে আকরাম জানান, আরাফাত সানির আজ (রবিবার) একটা টেস্ট হচ্ছে। সেটার ফলের উপর নির্ভর করছে তাকে নিয়ে পরবর্তী পদক্ষেপ হিসেবে কী গ্রহণ করা হবে।

অন্যদিকে কিছুদিন আগে সমাপ্ত হওয়া প্রিমিয়ার লিগে ১১ জন বোলারের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেছিল আম্পায়াররা। অ্যাকশনে ত্রুটি পাওয়া সেইসব বোলারদের নিয়েও গত ২০ জুলাই থেকে কাজ করে যাচ্ছে বোলিং বোলিং অ্যাকশন রিভিউ কমিটি। তাদের বোলিং রিপোর্ট ভালো হলে, আসন্ন বিসিএলে খেলতে পারবেন তারা, এমনটাই জানিয়েছেন আকরাম খান। তিনি বলেন, যাদের বোলিং নিয়ে কাজ হচ্ছে, তাদের রিপোর্ট ভালো হলে হয়তো বিসিএলে তারা খেলতে পারবে। অনেকের হয়তো বোলিং ঠিক হয়ে গেছে, সেটা মাঠে প্রমাণিত হবে। সুতরাং যাদের বোলিং নিয়ে কাজ চলছে, তাদের বিসিএলে খেলার সম্ভাবনাই বেশি।

আপডেট ১৫ আগস্ট ২০১৬ ০৬:০৮:৩৫ এএম
Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ