এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

বাংলাদেশ সফরের জন্য অস্ট্রেলিয়া দল ঘোষণা, নেই স্টার্ক

17 June 2017 09:06:09 AM 10917561 ভোট:5/5 1 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
বাংলাদেশ সফরের জন্য অস্ট্রেলিয়া দল ঘোষণা, নেই স্টার্ক

বাংলাদেশ সফর নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। দুই টেস্টের আসন্ন এ সফরের জন্য আজ দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেরিয়া। ঘোষিত ১৩ সদেস্যের দলে নেই শীর্ষ পেসার মিচেল স্টার্ক। মূলত আরো দুই বছর আগেই এ সফর হওয়ার নির্ধারিত ছিল। কিন্তু নিরাপত্তার খোড়া অজুহাতে নির্ধারিত সফরসূচি বাতিলের অন্তত দুই বছর পর ২ ম্যাচের টেস্ট সিরিজে অংশ নিতে বাংলাদেশ সফরের প্রস্তুতি নিতে যাচ্ছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল।
আগামী সেপ্টেম্বরে ভারত সফরে ওয়ানডে সিরিজ এবং নিজ মাঠে ইংল্যান্ডের বিপক্ষে এ্যাশেজ সিরিজের আগে বিশ্রাম দেয়ায় ১৩ সদস্যের দলে রাখা হয়নি গত মার্চে পায়ের ইনজুরিতে পড়া স্টার্ককে।
বোর্ডের সঙ্গে খেলোয়াড়দের বেতন-ভাতা নিয়ে সমস্যা থাকা সত্ত্বেও বাংলাদেশ সফরের জন্য দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়ান বোর্ড। আগামী ৩০ জুন বোর্ডের সঙ্গে খেলোয়াড়দের বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে।
ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) এক্সিকিউটিভ জেনারেল ম্যানেজার প্যাট হাওয়ার্ড এক বিবৃতিতে বলেন, ‘বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং সরকারের কাছ থেকে নিরাপত্তার নিশ্চয়তা পেয়েছে অস্ট্রেলিয়া। আমরা তাদের সঙ্গে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে চাই। তবে একই সময় নিরাপত্তার বিষয়ে সরকারি এজেন্সিগুলোর উপদেশকেও গুরুত্ব দিতে হবে।’
২০০৬ সালে রিকি পন্টিংয়ের নেতৃত্বে সর্বশেষ বাংলাদেশ সফর করেছিল অস্ট্রেলিয়া। এরপর এটিই হবে অসি টেস্ট দলের প্রথম বাংলাদেশ সফর।
আগামী ১৮ আগস্ট বাংলাদেশে পৌঁছবে অস্ট্রেলিয়া দল। এ সময় তারা দুটি টেস্ট ম্যাচ খেলবে। এর আগে ফতুল্লায় খেলবে একটি দুই দিনের অনুশীলন ম্যাচ। প্রথম টেস্টটি অনুষ্ঠিত হবে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। দ্বিতীয়টি অনুষ্ঠিত হবে চট্টগ্রামে।
অস্ট্রেলিয়া স্কোয়াড : স্টিভ স্মিথ (অধি.), ডেভিড ওয়ার্নার, এ্যাস্টন আগার, হিল্টন চার্টরাইট, প্যাট কামিন্স, পিটার হ্যান্ডসকম্ব, জস হ্যাজেলউড, উসমান খাজা, নাথান লিঁয়, গ্লেন ম্যাক্সওয়েল, জেমস প্যাটিনসন, ম্যাথু রেনশ এবং ম্যাথু ওয়েড।
আখবর বাসস

Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ