এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

ঐশ্বরিয়ার গায়ে হাত তুলেছিলেন সালমান খান!

১০ আগস্ট ২০১৬ ১০:০৮:৩৮ এএম 103727218 ভোট:5/5 1 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
ঐশ্বরিয়ার গায়ে হাত তুলেছিলেন সালমান খান!

বিগ বস ৫ চলাকালীন নাকি সালমান খান তাঁকে অপদস্ত করার চেষ্টা করেছিলেন । শুধু তাই নয়, শো চলাকালীন সালমান নাকি তাঁর গায়ে হাত তুলেছিলেন । এবার এমনই গুরুতর অভিযোগ করলেন টেলিভিশন অভিনেতা আকাশদ্বীপ সায়গল । তাঁর অভিযোগ, বিগ বস ৫-এর সময় সালমান খান নাকি তাঁকে সবার সামনে অপদস্ত করেন । এমনকি, শো চলাকালীন তাঁর গায়ে হাতও তুলেছিলেন সালমান । শুধু তাই নয়, তাঁর ভাবমূর্তি নষ্ট করতে একেবারে উঠেপড়ে লেগেছিলেন সালমান । এমন অভিযোগও করেন আকাশদ্বীপ ।

স্মৃতি ইরানি অভিনীত কিউ কি শাস ভি কভি বহু থি মেগা যাঁরা দেখতেন, তাঁরা নিশ্চই চিনতে পারছেন আকাশদ্বীপকে । যদিও, এই প্রথমবার নয়, সালমান খানের বিরুদ্ধে যখন অন্য অভিনেতার গায়ে হাত ওঠানোর অভিযোগ উঠল । এর আগে ঐশ্বরিয়া রাই (বর্তমানে বচ্চন)-এর গায়েও নাকি হাত উঠিয়েছিলেন বলিউডের ভাইজান । সালটা ২০০২ । একটি সংবাদপত্রের খবর অনুযায়ী, ঐশ্বরিয়ার সঙ্গে সম্পর্ক থাকাকালীন ওই সময় নাকি তাঁর গায়ে হাত তুলেছিলেন সালমান । প্রাক্তন বিশ্ব সুন্দরির অভিযোগ, ২০০২ সালে সালমানের সঙ্গে ব্রেক আপের পর একদিন ঐশ্বরিয়াকে ডেকে পাঠান সালমান ।

আর তারপরই নাকি তাঁকে অপমান করেন সালমান । শুধু তাই নয়, ওই সময় সহ অভিনেতা শাহরুখ খান এবং অভিষেক বচ্চনের সঙ্গে সম্পর্ক রয়েছে বলেও ঐশ্বরিয়াকে অপমান করেন সালমান । ওই সময় ঐশ্বরিয়া দাবি করেন, ওই সময় সালমান নাকি তাঁর গায়ে হাত তুলেছিলেন । তবে ওই সময় তাঁর গায়ে কোনও দাগ পড়েনি বলেই, ওই অপমান সহ্য করার পরও শ্যুটিং করতে কোনও অসুবিধা হয়নি ঐশ্বরিয়ার । যদিও, ঐশ্বরিয়ার সমস্ত অভিযোগ অস্বীকার করেন সালমান খান । তিনি পালটা দাবি করেন, ঐশ্বরিয়াকে ডেকেছিলেন ঠিকই, কিন্তু, তাঁর সঙ্গে মুখেই কথা কাটাকাটি হয়েছিল তাঁর । ঐশ্বরিয়ার গায়ে হাত তোলেননি তিনি । আর ঐশ্বরিয়া এবং তিনি দু জন দু জনকে ভালবাসতেন বলেই কথা কাটাকাটি হয়েছিল তাঁদের মধ্যে । শুধু তাই নয়, কোনও সম্পর্কে রাগ অভিমান না থাকলে, সেই সম্পর্ক কখনও টেকে না বলেও ওই সময় দাবি করেছিলেন সালমান ।

আপডেট ১০ আগস্ট ২০১৬ ১০:০৮:৩১ এএম
Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ