এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

এই মাসেই তাসকিন সানির বোলিং একশন পরীক্ষা

১০ আগস্ট ২০১৬ ০১:০৮:৩৬ এএম 18632307 ভোট:5/5 1 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
এই মাসেই তাসকিন সানির বোলিং একশন পরীক্ষা

ইতিমধ্যে বোলিং অ্যাকশন অনেকটাই শুধরে ফেলেছেন জাতীয় দলের অন্যতম সেরা এই দুই বোলার। নিজেদের বোলিং নিয়ে যথেষ্টই আত্মবিশ্বাসী তাসকিন-সানি। আইসিসির কাছে পরীক্ষা দিতেও প্রস্তুত তারা। চলতি মাসের শেষের দিকেই চূড়ান্ত বোলিং পরীক্ষার জন্য চেন্নাইয়ে যেতে পারেন তাসকিন-সানি। এমনটাই জানিয়েছেন জাতীয় দলের হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে। মঙ্গলবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সাংবাদিকদের মুখোমুখি হয়ে হাথুরুসিংহে বললেন, চেষ্টা করবো এই মাসের শেষের দিকেই এদের পাঠাতে, না হলে আগামী মাসের প্রথম সপ্তাহে।

কিছুদিন আগে তাসকিনের বোলিং অ্যাকশনের পরীক্ষা নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বোলিং অ্যাকশন রিভিউ কমিটি। সেই পরীক্ষায় ভালোভাবেই উৎরে গেছেন এই পেস তারকা।

ভারতে অনুষ্ঠিত টি টোয়েন্টি বিশ্বকাপে অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে অভিযুক্ত হওয়ার পর থেকেই আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার লড়াই চালিয়ে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেস তারকা তাসকিন আহমেদ এবং স্পিনার আরাফাত সানি।

তাই তাসকিনকে চলতি মাসের শেষের দিকে আইসিসির পরীক্ষাগারে পাঠানোর চিন্তাভাবনা করছে ক্রিকেট বোর্ড। তাসকিনের সাথে সানিকেও পাঠানো হতে পারে বলে জানিয়েছে তারা।তবে এই সময়ের মাঝে কোনো সমস্যা দেখা দিলে সেক্ষেত্রে আগামী মাসের প্রথম সপ্তাহ পর্যন্ত এই পরীক্ষা পিছিয়ে দেয়া হবে।গত ৩১ শে জুলাই মিরপুরের অ্যাকাডেমি মাঠে চারটি ক্যামেরার সামনে তাসকিনের বোলিং অ্যাকশন পরীক্ষা নেয় বোলিং অ্যাকশন রিভিউ কমিটি। সেই পরীক্ষার পর তারা অনেকটাই আশাবাদী আইসিসির পরীক্ষাতেও উৎরে যাবেন তাসকিন।

এদিকে মঙ্গলবার দুপরে একাডেমি মাঠে পরীক্ষা দিয়েছেন আরাফাত সানি। মোট চারটি ক্যামেরায় তার বোলিং অ্যাকশনের ফুটেজ ক্যামেরাবন্দি করা হয়।  একাডেমি মাঠের সেন্টার উইকেটে রিভিউ কমিটির বিশেষজ্ঞদের সামনে বোলিং করেন সানি। প্রাথমিক এ পরীক্ষার পর দারুণ আশাবাদি বাংলাদেশ জাতীয় দলের এ স্পিনার।পরীক্ষা দেওয়ার পর নিজের বোলিং অ্যাকশন নিয়ে সানি বলেন, আমি আশাবাদি। উপস্থিত সকলেই আমাকে বলেছে আমার বোলিং অ্যাকশন ঠিক আছে। এছাড়া আমি কিছু বলতে পারছি না। তবে এর সম্পূর্ণ প্রসেস শেষ হলে আমি পুরোটা জানতে পারবো।

Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ