এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

চলছে সিরিয়ালে বিয়ের ধুম, দেখুন কার কার বিয়ে

08 July 2017 11:18:02 AM 118219202 ভোট:5/5 4 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
চলছে সিরিয়ালে বিয়ের ধুম, দেখুন কার কার বিয়ে

বর্ষা নামতেই পাড়ায় পাড়ায় বিয়ের সানাই বেজে উঠেছে। এই সিজনে বিয়েটা এড়িয়েই যেতে চান সবাই, তবু অনেকেরই হয়তো উপায় থাকে না। ওদিকে বাংলা টেলিভিশনেও এখন ভরপুর বিয়ের সিজন। একমাস আগে থেকেই মোটামুটি শুরু হয়ে গিয়েছে বিয়ের হিড়িক। চ্যানেলে চ্যানেলে, স্লটে স্লটে শুধুই বিয়ে আর বিয়ে। এই মরসুমে কোন ধারাবাহিকে কার কার বিয়ে হল বা হবে বা হচ্ছে, দেখে নিন এক ঝলকে— 

১. বিকেল সাড়ে পাঁচটার স্লটে স্টার জলসা-র ধারাবাহিক ‘মায়ার বাঁধন’-এ এক নয়, চলছে জোড়া বিয়ে। গুঞ্জা আর রঞ্জা দুই বোনই বসেছে বিয়ের পিঁড়িতে। বিয়ে হচ্ছে একই পরিবারে, কিন্তু দুই বোনের মনেই বিশেষ সুখ নেই। 

২. ছ’টার স্লটে জি বাংলা-র ধারাবাহিক ‘রাধা’-তে কাঁকনের সঙ্গে বিয়ে হচ্ছে রণজয়ের। যদিও এটা বিচ্ছেদের পরে পুনর্বিবাহ তার মধ্যেই নিরুদ্দেশ কাঁকনের মেয়ে।  

৩. সন্ধে সাতটার স্লটে স্টার জলসা-র ধারাবাহিক ‘কুসুমদোলা’-তে ঠিক বিয়ে নয়, বাদশা ও রূপকথার না-হওয়া বৌভাত অনুষ্ঠানের পরিকল্পনা চলছে। 

 ‘তবু মনে রেখো’।ছবি: প্রত্যুষা পালের ফেসবুক পেজ থেকে

৪. ওই স্লটেই জি বাংলা-র ধারাবাহিক ‘তবু মনে রেখো’-তে অবশ্য বিবাহোত্তর নতুন সংসার পর্ব চলছে। জুন মাসের শেষেই রজত ও রাইয়ের বিয়ে হয়ে গিয়েছে।

৫. সন্ধে সাড়ে সাতটার স্লটে স্টার জলসা-র ‘কে আপন কে পর’ ধারাবাহিকে এখন জবার ননদ টিয়ার সঙ্গে অবাঙালি পাত্র সঞ্জয়ের বিয়ে। 

৬. সন্ধে সাড়ে সাতটার স্লটে আবার জি বাংলা-র ধারাবাহিক ‘স্ত্রী’-তে নিরুপমা বিয়ে দিচ্ছে তার ছোট দেওরের। 

৭. রাত আটটায় জি বাংলা-র ‘জড়োয়ার ঝুমকো’ ধারাবাহিকেও এখন বিয়ের মেজাজ। কোহিনূর ও আত্মগোপন করে থাকা ঝুমকো বিয়ে দিচ্ছে তার ননদ টিকলির। 

৮. রাত ন’টায় স্টার জলসা-র ধারাবাহিক ‘মিলনতিথি’-তে এখন বিচিত্র অবস্থা। সদ্য ঘটেছে জোড়া বিয়ে। তার পরেই অহনা ও আদিত্যর হনিমুনে বহ্নিকে নিয়ে সারপ্রাইজ দিতে গিয়ে দুর্ঘটনার মুখে পড়েছে অর্জুন। সে মৃত না নিখোঁজ তা এখনও বোঝা যাচ্ছে না। 

৯. ওই স্লটেই জি বাংলা-র ‘বিকেলে ভোরের ফুল’-এ অবশ্য বিয়েটা বেশ কয়েকদিন আগেই হয়ে গিয়েছে। তবে সেটাও ওই বর্ষা নামার পর পরই। 

‘মিলনতিথি’ ধারাবাহিকে শ্যুটিংয়ের ফাঁকে। ছবি: অলিভিয়া সরকারের ফেসবুক পেজ থেকে

১০. রাত সাড়ে ন’টায় জি বাংলা-র ‘ভজগোবিন্দ’-তে বিয়ে হচ্ছে না এখুনি কিন্তু বিয়ের কথাবার্তা চলছে এমনকী হঠাৎ করে বিয়েতে হ্যাঁ বলে দিয়েছে ডালি। 

১১. রাত দশটার স্লটে জি বাংলা-র ‘জামাই রাজা’-তেও নীলাশা ও ইশানের বিয়ের কথাবার্তা চলছে। 

১২. রাত সাড়ে দশটার স্লটে ‘খোকাবাবু’ ধারাবাহিকে তরীর ভাই তূর্যর বিয়ে নিয়ে দুই বাড়িতেই বেশ টেনশন। তূর্যর সঙ্গে বিয়ে হওয়ার কথা খোকার বোন বাণীর আর ওদিকে কনীপিসি তূর্যর বিয়ে ঠিক করেছে প্রেরণার সঙ্গে। 

১৩. ওই স্লটেই জি বাংলা-র ধারাবাহিক ‘অন্দরমহল’-এ এখন চলছে অভিমন্যু ও পরমেশ্বরীর বিয়ের পর্ব এবং একই সঙ্গে বিয়ে উপলক্ষে নানাবিধ টেনশন। 

চ্যানেলে চ্যানেলে, স্লটে স্লটে এই এত বিয়ে দেখতে দেখতে দর্শকদের মধ্যে কী প্রতিক্রিয়া হচ্ছে তা দর্শকরাই জানেন। বিয়ে নিয়ে এমন মাতামাতি চলছে যে দর্শকদের মধ্যে যাঁরা এতদিন বেঁকে বসছিলেন বিয়েতে তাঁরাও রাজি হয়ে যেতে পারেন। 

খবর - এবেলা

Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ