এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

স্যামসাং এর ট্যাব ও ফোন কিনে জিতে নিন ৪জিবি ইন্টারনেট

21 May 2017 02:05:15 PM 8891551 ভোট:5/5 1 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
স্যামসাং এর ট্যাব ও ফোন কিনে জিতে নিন ৪জিবি ইন্টারনেট

স্যামসাং মোবাইল বাংলাদেশ টেলিকম অপারেটর গ্রামীণফোনের সাথে নিয়ে এলো আকর্ষণীয় নতুন অফার। এই অফারের মাধ্যমে গ্রাহকরা স্যামসাং এর ১৩ টি মডেলের স্মার্টফোন এবং ৩টি ট্যাব থেকে যেকোনো একটি কিনে জিতে নিতে পারেন ৪ জিবি পর্যন্ত আকর্ষণীয় এই ইন্টারনেট অফার। সবচেয়ে জনপ্রিয় ও সাফল্য অর্জনকারী সিরিজ গ্যালাক্সি জে সিরিজ এবং সবার সেরা এবং শক্তিশালী গ্যালাক্সি এ সিরিজ ও সি ৯ প্রো ডিভাইসগুলোতে গ্রাহকরা এই এক্সক্লুসিভ ইন্টারনেট বান্ডেলটি অফারটি উপভোগ করতে পারবেন।
সবচেয়ে জনপ্রিয় ও বহুল আলোচিত স্যামসাং স্মার্টফোন জে সিরিজ ও ট্যাব কিনে গ্রাহকরা গ্রামীণফোন থেকে ২জিবি (৭ দিন মেয়াদি) ইন্টারনেট পাবেন। স্যামসাং গ্রাহকরা ২জিবি ইন্টারনেট ৪২৭ টাকায় কিনে (৩০ দিন মেয়াদি) আরও ২জিবি ইন্টারনেট (৭ দিন মেয়াদি) ফ্রি পাবেন। এই অফারটি ৪ মাসে ১২ বার কেনা যাবে। জনপ্রিয় এই স্মার্টফোনগুলো মধ্যে রয়েছে- স্যামসাং গ্যালাক্সি জে১ নেক্সট প্রাইম, গ্যালাক্সি জে২, গ্যালাক্সি জে২ প্রাইম, গ্যালাক্সি জে২ প্রো, গ্যালাক্সি জে৫, গ্যালাক্সি জে৭, গ্যালাক্সি জে৭ ২০১৬, গ্যালাক্সি জে৭ প্রাইম, গ্যালাক্সি অন৭ প্রো, গ্যালাক্সি ট্যাব ৩ভি, গ্যালাক্সি জে-ম্যাক্স এবং গ্যালাক্সি ট্যাব ই। এই অফারটি পেতে APR5GB> লিখে ৫০৫০ নম্বারে পাঠাতে হবে (টোল ফ্রি)। গ্রাহকরা স্যামসাং এর সেরা এবং শক্তিশালী বিভাগ গ্যালাক্সি এ সিরিজ ও সি ৯ প্রো কিনে পেতে পারেন ৪জিবি ফ্রি ইন্টারনেট। স্যামসাং গ্রাহকরা ৪জিবি ইন্টারনেট ৬০৯ টাকায় কিনে (৩০ দিন মেয়াদি), আরও ৪জিবি ইন্টারনেট (৭ দিন মেয়াদি) ফ্রি পাবেন। এই অফারে স্যামসাং এর প্রিমিয়াম বিভাগের স্মার্টফোন রয়েছে যা হলো গ্যালাক্সি এ৫, গ্যালাক্সি এ৭ (২০১৬), গ্যালাক্সি এ৭ (২০১৭) এবং গ্যালাক্সি সি৯ প্রো। এই অফারটি পেতে >MAY8GB লিখে ৫০৫০ নম্বারে পাঠাতে হবে (টোল ফ্রি)। এই অফার সম্পর্কে স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন “ক্রমবর্ধমান স্মার্টফোন এবং ট্যাব ব্যবহারকারীদের চাহিদা পূরণের জন্য স্যামসাং নিয়মিত কাজ করে যাচ্ছে। আমরা সবসময় আকর্ষণীয় অফারের মাধ্যমে গ্রাহকদের সন্তুষ্ট করার চেষ্ট করি। এবার, গ্রামীণফোনের সাথে যুক্ত হওয়ার ফলে গ্রাহকরা উপভোগ করতে পারবেন আকর্ষণীয় বান্ডেল অফারের সাথে সাশ্রয়ী মূল্যের স্মার্ট ডিভাইসসমূহ”। 

গ্রামীণফোনের হেড অব ডিভাইস সরদার শওকাত আলী বলেন “স্যামসাং-এর সাথে আমাদের এই অংশীদারিত্ব বাজারে সবচেয়ে সেরা মানের হ্যান্ডসেটগুলো নিশ্চিত করছে। স্যামসাং গ্রাহকদের এই অফার আরও নিশ্চিত করছে যে, তারা গ্রামীণফোনের অপ্রতিদ্বন্দ্বী থ্রিজি নেটওয়ার্ক ব্যবহার করে উপভোগ করতে পারবেন সেরা ভয়েস এবং ডাটা অভিজ্ঞতা”। এই অফারটি সারা দেশে সকল স্যামসাং অনুমোদিত স্টোর এবং গ্রামীণফোন স্টোরে পাওয়া যাবে।

Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ