এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

যে ধরনের পুরুষ এড়িয়ে চলবেন

২০ অক্টোবর ২০১৫ ০৬:১০:১০ এএম 1316320 ভোট:5/5 2 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
যে ধরনের পুরুষ এড়িয়ে চলবেন

জীবনে চলার পথে কাউকে না কাউকে জীবন সঙ্গী হিসেবে বেছে নিতে হয়। সঙ্গী হিসেবে কেমন পুরুষ পছন্দ করা উচিত এ নিয়ে অনেক নারীই দ্বিধাদ্বন্দ্বে ভোগেন। যে মানুষটির সাথে সারা জীবন কাটাতে হবে, সে যদি ভালো না হয় তাহলে সারা জীবনই এর মাশুল দিতে হবে। দুঃখে ভরে যাবে জীবনটা। এমনকি জীবন থেকে সারা জীবনের জন্য আনন্দ হারিয়ে যাবে।

তাই জীবনের জুটি বাঁধার আগে ৭ ধরনের পুরুষ এড়িয়ে চলাই বুদ্ধিমানের কাজ। এবার অর্থসূচকের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হলো- কোন ধরনের পুরুষ এড়িয়ে চলবেন আপনি।

 এক. ব্যক্তিত্বহীন:

ব্যক্তিত্ববান মানুষকে কে না পছন্দ করে। তাই বিয়ের আগে এমনই একজনকে খুজেঁ বের করার চেষ্টা করুন যার ব্যক্তিত্ব আছে। কথা-বার্তা, কাজ-কর্মে ব্যক্তিত্বের ছাপ নেই এমন পুরুষদের সবসময় এড়িয়ে চলুন। কারণ এদের সাথে সংসার জীবন এক সময় একঘেয়ে হয়ে যায়। এরা কখনই বিপদে আপনার পাশে দাঁড়াবে না।

 দুই. অতিরিক্ত মা পাগল:

মা পাগল ছেলেরা কখনই সংসার করার যোগ্য নয়। কারণ মায়ের প্রতি অতিরিক্ত নির্ভরশীলতার কারণে সহজে সে কোনো বিষয়ে সিদ্ধান্ত নিতে পারে না। এমনকি নিজের দাম্পত্য জীবনের অনেক কিছুই সে তার সাথে শেয়ার করে। সবসময় তার কথায় চলার কারণে এদের কখনই ভালো মন্দ বিচারের ক্ষমতা থাকে না। জীবনে সুখী হতে চাইলে এদের এড়িয়ে চলাই ভালো।

 তিন. অসামাজিক:

এ ধরনের পুরুষদের এড়িয়ে চলার কারণ হলো- এরা সবসময় আপনাকে আপনার পরিবার আত্মীয় ও বন্ধুদের থেকে অনেক দূরে সরিয়ে রাখার চেষ্টা করেন। এমনকি এরা স্ত্রীর সাথেও  খারাপ আচরণ করে। বিভিন্ন সামাজিক অনুষ্ঠান কিংবা আড্ডায় এদের নিয়ে গেলে বেশিরভাগ সময়ই বিব্রতকর পরিস্থিতে পড়তে হয়। তাই সাবধান থাকাই বুদ্ধিমানের কাজ।

চার. শিশু সুলভ:

পুরো জীবন কাটানোর জন্য একজন দ্বায়িত্বশীল পুরুষের সঙ্গ কামনা করে নারীরা। তার কাছে চায় নিরাপত্তা ও সংসার। কিন্তু শিশু সুলভ স্বভাবের পুরুষরা আচার-আচরণ, কাজ কর্মে কিংবা দায়িত্ব নেওয়ার ক্ষেত্রে কখনই প্রাপ্ত বয়ষ্কদের মত আচরণ করতে পারে না। তাই তাদের এড়িয়ে চলাই ভালো।

পাঁচ. প্রযুক্তি পাগল:

স্মার্ট ফোন আর ল্যাপটপ নিয়েই সারাদিন সময় কাটিয়ে দিলে সংসারে অশান্তি আসবেই। তাই বিয়ের আগে যতটা সম্ভব এসব পুরুষদের এড়িয়ে চলুন।

ছয়. সন্দেহপ্রবণ:

খুব বেশি সন্দেহপ্রবণ পুরুষকে এড়িয়ে চলাই ভালো। কারণ সারাদিন শুধু সে সন্দেহ করে কাটাবে। তাতে আপনার জীবন দুর্বিষহ হয়ে পড়বে। এসব পুরুষের সঙ্গে ঘর করলে জীবনে কখনো সুখী হওয়া যায় না।

সাত. কাজ পাগল:

অতিরিক্ত কাজ পাগল পুরুষরা সব সময় কাজকে জানপ্রাণ দিয়ে ভালোবাসে। ফলে পরিবারের কারও প্রতি নজর থাকে না তাদের। বাইরের পৃথিবীর সবকিছু গুরুত্বপূর্ণ হলেও পরিবার এদের কাছে তেমন গুরুত্বপূর্ণ নয়। বাস্তবে এ ধরনের ছেলেদের হাতে অনেক টাকা আসার সম্ভাবনা থাকলেও এদের এড়িয়ে চলাই ভালো।

আপডেট ৩০ অক্টোবর ২০১৫ ০৬:১০:৪১ পিএম
Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ