এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

আবারো ফেরত আসছে নোকিয়া ৩৩১০

15 February 2017 05:02:48 AM 81610665 ভোট:5/5 1 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
আবারো ফেরত আসছে নোকিয়া ৩৩১০

এবছরের মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসকে জমজমাট করে দেবে নোকিয়া। আগামী ২৬ ফেব্রুয়ারি ভারতীয় সময় রাত ৯টা নাগাদ এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে ফিনল্যান্ডের সংস্থা এইচএমডি গ্লোবাল নোকিয়া ব্র্যান্ডনেমের ছাতার নিচে একসঙ্গে চার চারটি মোবাইল ফোন লঞ্চ করতে চলেছে। মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০১৭-য় ফ্ল্যাগশিপ প্রোডাক্ট হিসাবে নোকিয়া পি ১ অ্যান্ড্রয়েড স্মার্টফোন তো প্রকাশ্যে আসছেই, পাশাপাশি নোকিয়া ৩, নোকিয়া ৫ অ্যান্ড্রয়েড ফোন ও নোকিয়া ৩৩১০ ফিচার ফোনও রি-লঞ্চ হচ্ছে বলে সূত্রের খবর। প্রায় ১৭ বছর পর ‘কামব্যাক’ করছে এই হ্যান্ডসেটটি।

একটি রিপোর্ট মোতাবেক, নোকিয়ার জনপ্রিয় ফিচার ফোন ৩৩১০-এর আনুমানিক দাম ৪ হাজার টাকার আশেপাশে থাকবে। বিশ্বজুড়ে অসংখ্য নোকিয়া অনুগামীদের কাছে ৩৩১০ শুধু একটি মজবুত ফিচার ফোন নয়, ফোনটির সঙ্গে তাঁদের আবেগও জড়িয়ে রয়েছে। সূত্রের খবর, ফোনটির জনপ্রিয়তা যাচাই করেই ফের বাজারে ফিরিয়ে আনা হচ্ছে। সহজ সরল ইন্টারফেস, প্রি-লোডেড গেম ‘স্নেক ২’ এই ফোনকে এনে দিয়েছে তুমুল জনপ্রিয়তা। এবারও সেই সব ফিচারই মজুত থাকছে হ্যান্ডসেটটিতে।

এর পাশাপাশি নোকিয়া ৩ ও ৫ নিয়েও উন্মাদনায় কিছুমাত্র ঘাটতি নেই ফ্যানেদের মধ্যে। অ্যান্ড্রয়েড এন আপডেট বিশিষ্ট নোকিয়া ৫ হ্যান্ডসেটে ৫.২ ইঞ্চির এইচডি ডিসপ্লে ও ২ জিবি র‍্যাম তো থাকছেই, পাশাপাশি ১২ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এই মডেলটির আবেদন বহুগুণ বাড়িয়ে দেবে বলেই মনে করছে এইচএমডি গ্লোবাল। এই মডেলটির দাম ১৪ হাজার টাকার আশেপাশে থাকতে পারে। নোকিয়া ৩-এর আনুমানিক দাম ১০, ৫০০ টাকা।

ইতিমধ্যেই চিনে মুক্তি পেয়েছে নোকিয়া ৬। প্রথম ফ্ল্যাশ সেলে প্রায় চোখের নিমেষে বুক হয়ে গিয়েছে ১৪ লক্ষ হ্যান্ডসেট। তবে এখনই ওই মডেলটি চিন ছাড়া অন্যত্র বিক্রিতে সম্মতি দেয়নি প্রস্তুতকারক সংস্থা। অ্যান্ড্রয়েড ৭.০ আপডেট বিশিষ্ট নোকিয়া ৬-এর ডিসপ্লে ৫.৫ ইঞ্চি, রিয়ার ক্যামেরা ১৬ এমপি, ফ্রন্ট ক্যামেরা ৮ এমপির। ৪ জিবি র‍্যাম বিশিষ্ট হ্যান্ডসেটটির ব্যাটারি ৩০০০ এমএএইচ। ১.১ গিগাহার্ৎজ অক্টা-কোর প্রসেসর নির্ভর ফোনটির দাম ভারতীয় মুদ্রায় ২০ হাজার টাকা।

Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ