এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

এলইডি টিভির দাম কমাল ওয়ালটন

12 December 2016 04:12:53 AM 18055371 ভোট:5/5 1 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
এলইডি টিভির দাম কমাল ওয়ালটন

ইংরেজি নববর্ষ এবং ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষে এলইডি টিভিতে ‘শীতকালীন অফার’ ঘোষণা করেছে ওয়ালটন। প্রযুক্তিগত উন্নয়নের ফলে কারখানায় উৎপাদন বাড়ায় কমে এসেছে উৎপাদন খরচ। ফলে নিজস্ব কারখানায় তৈরি এলইডি টিভির দাম আরো একধাপ কমিয়েছে ওয়ালটন কর্তৃপক্ষ। 

ওয়ালটন জানায়, শীতকালীন অফারের আওতায় চলতি ডিসেম্বর মাসের প্রথম দিন থেকেই বিভিন্ন মডেলের এলইডি টিভিতে ৮০০ থেকে তিন হাজার ১০০ টাকা পর্যন্ত দাম কমানো হয়েছে। কম্পানির টেলিভিশন বিপণন বিভাগের কর্মকর্তারা জানান, ৫০টিরও বেশি মডেলের এলইডি টিভি উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন। এখন ওয়ালটন ব্র্যান্ডের ১৯ ইঞ্চি এলইডি টিভি আগের চেয়ে ৯১০ টাকা কমে মাত্র আট হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। ১০০০ টাকা কমেছে ২০ ইঞ্চি এলইডি টিভির দাম, এখন মিলছে ১০ হাজার ৯০০ টাকায়। ২৪ ইঞ্চি এলইডি টিভির দাম আগের চেয়ে ৮০০ টাকা কমে ১৩ হাজার ৭০০ টাকায়, ২৮ ইঞ্চি এলইডি টিভি আগের চেয়ে ২০০০ টাকা কমে এখন পাওয়া যাচ্ছে ১৫ হাজার ৯০০ টাকায়। তবে ৩২ ইঞ্চি এলইডি টিভির দাম তিন হাজার ১০০ টাকা কমে পাওয়া যাচ্ছে ১৮ হাজার ৮০০ টাকায়। এ ছাড়া ওয়ালটনের ৩৯, ৪০, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির এলইডি টিভি কেনা যাচ্ছে যথাক্রমে ৩০ হাজার ৯০০, ৩৩ হাজার ৭০০, ৪২ হাজার ৯০০, ৫৭ হাজার ৯০০ ও ৭০ হাজার ৯০০ টাকায়।

ওয়ালটনের বিপণন বিভাগের কর্মকর্তারা জানান, জানুয়ারিতে অনুষ্ঠিতব্য ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় দর্শকদের জন্য সর্বোচ্চ কালারের ডিসপ্লে প্যানেল সংবলিত উজ্জ্বল ও অভাবনীয় রঙের সমন্বয়ে নিজস্ব কারখানায় তৈরি স্পেকট্রা-কিউ নামে নতুন মডেলের টিভি বাজারে ছাড়তে যাচ্ছে ওয়ালটন। সাশ্রয়ী মূল্যে ওয়ালটন টিভিতে ছয় মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি, প্যানেল ও খুচরা যন্ত্রাংশে দুই বছরের সার্ভিস ওয়ারেন্টি এবং ছয় বছরের ফ্রি সার্ভিসিং দেওয়া হচ্ছে। ওয়ালটনের টেলিভিশন মার্কেটিং বিভাগের প্রধান আব্দুল বারী জানান, গত বছরের তুলনায় চলতি বছরের নভেম্বর মাস পর্যন্ত প্রায় ৩২৫ শতাংশ বেশি এলইডি টিভি বিক্রি হয়েছে ওয়ালটনের। ভারত, নেপালসহ মধ্যপ্রাচ্য ও আফ্রিকার বিভিন্ন দেশে রপ্তানি হচ্ছে ওয়ালটন এলইডি টিভি। গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন মাইক্রোটেক করপোরেশনে এলইডি টিভির প্লাস্টিক কেবিনেট, স্পিকার, রিমোট কন্ট্রোল ইউনিট, মাদার বোর্ড, ইলেকট্রিক পাওয়ার ক্যাবল এবং প্যানেল প্রডাকশনের জন্য স্থাপন করা হয়েছে পৃথক ম্যানুফাকচারিং লাইন। স্থানীয় পর্যায়ে উৎপাদন শুরুর পর থেকেই পর্যায়ক্রমে এলইডি টিভির দাম কমিয়ে আনছে ওয়ালটন।

Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ