এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

শিক্ষককে লাঞ্চিত করায় সভাপতিসহ ২ জন প্রত্যাহার

২৫ আগস্ট ২০১৬ ১১:০৮:০৩ পিএম 4581173 ভোট:5/5 1 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
শিক্ষককে লাঞ্চিত করায় সভাপতিসহ  ২ জন প্রত্যাহার

শাহিনুর ইসলাম প্রান্ত,লালমনিরহাট প্রতিনিধি :

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার গোপালরায় পঞ্চপথী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে শারিরীক লাঞ্ছিতের ঘটনায় কমিটির সভাপতি আতাউজ্জামান রঞ্জু ও অপর অভিভাবক সদস্য আব্দুল মতিনকে বৃহস্পতিবার দুপুরে প্রত্যাহার করেছে দিনাজপুর শিক্ষা বোর্ড। এর আগে বুধবার বিদ্যালয়টি পরিদর্শন করেন দিনাজপুর শিক্ষাবোডের দুই সদস্যের তদন্ত কমিটি।
তদন্ত কমিটির দুই সদস্যরা হলেন, বিদ্যালয় পরিদর্শক রবীন্দ্র নারায়ন ভট্টাচার্য এবং সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক রফিকুল ইসলাম।
এ ব্যাপারে কালীগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) শাহীনুর আলম প্রত্যাহারে সত্যতা নিশ্চিত করে জানান, ওই স্কুলের সভাপতি আতাউজ্জামান রঞ্জু ও অভিভাবক সদস্য আব্দুল মতিনকে প্রত্যাহার করেছে দিনাজপুর শিক্ষাবোর্ড। ওই প্রত্যাহার সংক্রান্ত একটি বার্তা বৃহস্পতিবার দুপুরে তিনি পেয়েছেন বলে জানান।
এদিকে কালীগঞ্জ থানার ওসি আরজু সাজ্জাদ জানান, ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম মঙ্গলবার কমিটির সভাপতি আতাউজ্জামান রঞ্জু ও অপর অভিভাবক সদস্য আব্দুল মতিনকে আসামী করে মামলা দায়ের করেছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্ত।
উল্লেখ্য, গোপালরায় পঞ্চপথী উচ্চ বিদ্যালয়ের তহবিলে থাকা দেড় লাখ টাকা ধার হিসেবে চেয়েছিলেন কমিটির সভাপতি আতাউজ্জামান রঞ্জু। প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম এভাবে টাকা দিতে অপারগতা জানিয়ে ম্যানেজিং কমিটির সভায় বিষয়টি সমাধানের পরামর্শ দেন।
ফলে গত রোববার অনুষ্ঠিত কমিটির সভায় চাহিদামত দেড় লাখ টাকার পরির্বতে ৫০ হাজার টাকা ধার দেয়ার সিদ্ধান্ত হলে উত্তেজিত হয়ে ওঠেন কমিটির সভাপতি। পরে সেখানে নিজের পায়ের জুতা খুলে সবার সামনেই প্রধান শিক্ষককে পেটান ওই সভাপতি। এসময় তিনি নানাভাবে হুমকিও দিতে থাকেন বলে অভিযোগ করেন স্কুলের অপর শিক্ষকবৃন্দ।
এ নিয়ে দেশের বিভিন্ন জাতীয় পত্রিকা ও স্থাণীয় পত্রিকায় সংবাদ প্রকাশ হলে বুধবার দিনাজপুর শিক্ষাবোর্ডের তদন্ত দল ঘটনাস্থলে পরিদর্শনে আসেন।
এসময় তাদের সঙ্গে ছিলেন, লালমনিরহাটের ভারপ্রাপ্ত জেলা শিক্ষা কর্মকর্তা মোসলেম উদ্দিন, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শাহীনুর আলম, কালীগঞ্জ থানার ওসি আরজু মো: সাজ্জাদ ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আফরোজা বেগম।

আপডেট ২৬ আগস্ট ২০১৬ ১২:০৮:১৫ এএম
Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ