এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

এবার অস্ট্র্রেলিয়াকে হারালো কিউইরা

১৭ মার্চ ২০১৬ ০৮:০৩:৪১ এএম 14546707 ভোট:5/5 1 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
এবার অস্ট্র্রেলিয়াকে হারালো কিউইরা

স্বাগতিক ভারতের পর ওয়ানডের বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়াকেও হারিয়ে দিলো নিউজিল্যান্ড। ওয়ানডে বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হারের যন্ত্রণায় কিছুটা প্রলেপও দিলো কিউইরা। আজ ধর্মশালায় অস্ট্রেলিয়ার বিপক্ষে তারা জিতেছে আট রানের ব্যবধানে। অস্ট্রেলিয়া- নিউজিল্যান্ড এই ম্যাচের মাধ্যমে দীর্ঘ ছয় বছর পর পরস্পরের বিরুদ্ধে টি-টোয়েন্টিতে খেলতে নামলো।

শেষ ওভারে জেতার জন্য অস্ট্রেলিয়ার দরকার ছিলো ১৯ রান। কিন্তু তারা নেয় ১০ রান। ফলে আট রানের ব্যবধানে জিতে যায় নিউজিল্যান্ড। শেষ ওভারে বোলিংয়ে আসেন কোরি অ্যান্ডারসন। শেষ ওভারে অস্ট্রেলিয়াকে দরকারি রান তো তিনি নিতে দেনইনি, উল্টো তুলে নেন দুটি উইকেট।


ম্যাচের প্রথম ইনিংসে গাপটিলের ২৭ বলে ৩৯ রানে ভর করে ১৪২ রান তুলে নিউজিল্যান্ড। এ ছাড়া দলের রানে অবদান রাখেন কেন উইলিয়ামসন (২৪), কলিন মুনরো (২৩) ও গ্রান্ট ইলিয়টও (২৭)। অস্ট্রেলিয়ার হয়ে দুটি করে উইকেট নেন জেম ফাকনার ও গ্লেন ম্যাক্সওয়েল।

পরে ১৪৩ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে ৫.২ ওভারে ৪৪ রান তুলে ফেলেন দুই অস্ট্রেলীয় ওপেনার উসমান খাজা ও শেন ওয়াটসন। কিন্তু স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নার ছয় রান করে তুলে আউট হয়ে গেলে চাপে পড়ে যায় অস্ট্রেলিয়া। একপ্রান্ত আগলে রেখেছিলেন খাজা। তবে অন্য প্রান্ত দিয়ে উইকেট পড়ার মিছিলে তিনিও সামিল হয়ে যান।

এরপর ম্যাক্সওয়েল ২২ ও শন মার্শের ২৪ রান কিছুটা আশা জাগালেও ব্যর্থ হয় অস্ট্রেলিয়ার লোয়ার মিডল অর্ডার ও টেলএন্ডাররা। শেষমেষ তারা গুটিয়ে যায় ১৩৪ রানে।

কিউইদের হয়ে তিনটি উইকেট নেন মিচেল ম্যাকক্লেনাঘান। দুটি করে উইকেট নেন কোরি অ্যান্ডারসন ও মিচেল স্যান্টন্যার। বাঁহাতি স্পিনে আগের ম্যাচে ভারতে গুটিয়ে দেয়া এই বোলার অজিদের বিপক্ষে চার ওভারে ৩০ রান দিলেও দুটি উইকেট নেন। ম্যাচসেরার পুরস্কার পান তিন উইকেট নেয়া ম্যাকক্লেনাঘান।

Tags:Sohely Parvin Moni picture, Sohely Parvin Moni chobi, Sohely Parvin Moni pic, Sohely Parvin Moni image, Sohely Parvin Moni wallpaper, Sohely Parvin Moni hot, Sohely Parvin Moni saree, Sohely Parvin Moni nude,সোহেলী পারভিন মনি ছবি, সোহেলী পারভিন মনির ছবি। sex scandal, সেক্স স্কেন্ডাল।

Sohely Parvin Moni সেক্স ভিডিও, Sohely Parvin Moni sex video, Sohely Parvin Moni sex video free download, Sohely Parvin Moni sex video download, সোহেলী পারভিন মনি’র ভিডিও, সোহেলী পারভিন মনি ভিডিও, সোহেলী পারভিন মনি’র নগ্ন ছবি, সোহেলী পারভিন মনি’র নগ্ন ছবি ডাউনলোড সোহেলি পারভিন মনি, soheli parvin moni muni সোহেলি পারভিন

আপডেট ১৮ মার্চ ২০১৬ ১১:০৩:১৪ এএম
Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ