এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

আফ্রিদীকে শেষ ম্যাচ খেলার সুযোগ দেয়া উচিত : ইনজামাম

20 September 2016 05:09:37 AM 4721131 ভোট:5/5 1 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
আফ্রিদীকে শেষ ম্যাচ খেলার সুযোগ দেয়া উচিত : ইনজামাম

তারকা অল-রাউন্ডার শহীদ আফ্রিদীকে বিদায়ী ম্যাচ খেলার সুযোগ দেয়া উচিত বলে মনে করেন পাকিস্তানের প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক। প্রায় দুই দশকেরও বেশী সময় দেশের প্রতিনিধিত্ব করা একজন খেলোয়াড়ের বিদায়বেলায় অন্তত এটুকু প্রাপ্য বলে দাবী জানিয়েছেন ইনজামাম।
দুবাইয়ে সাংবাদিকদের কাছে এ সম্পর্কে মন্তব্য করতে গিয়ে ইনজামাম বলেছেন, আমার মতে বিদায়ী ম্যাচ আফ্রিদীর প্রাপ্য। যেখানে সে সঠিকভাবে নিজের অবসরের ঘোষনা দিতে পারবে। এটা সকলের কাছে গ্রহণযোগ্যতাও পাবে।
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি২০ সিরিজে ১৬জন খেলোয়াড়ের মধ্যে আফ্রিদীর নাম রাখার জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ডকে রাজী করাতে ইনজামাম মূখ্য ভূমিকা পালন করেন। এতে করে আফ্রিদীর সামনে সুযোগ আসবে ম্যাচগুলোতে অংশ নিয়ে নিজের অবসরের ঘোষনা দেবার। কিন্তু সূত্রমতে জানা গেছে পিসিবি ইনজামামের সেই অনুরোধ মেনে নেয়নি। আগামী শুক্রবার থেকে ক্যারিবীয়দের বিপক্ষে শুরু হওয়া সীমিত ওভারের সিরিজে বাদ পড়ে ইতোমধ্যেই আফ্রিদী একটি রাষ্ট্রীয় স্পোর্টস চ্যানেল বিশেষজ্ঞ ধারাভাষ্যকার হিসেবে নতুন ভূমিকায় নিজেকে নিয়োজিত করেছেন।
প্রধান নির্বাচক ও সাবেক অধিনায়ক আরো মনে করেন পাকিস্তান ক্রিকেটকে সঠিক পথে এগিয়ে নিতে গত তিন মাসে বেশ কিছু পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এর ফলে পরিবর্তন ইতোমধ্যেই সকলের নজড়ে এসেছে। সবকিছু ঠিক হতে ধৈর্য্য ও সময়ের প্রয়োজন। তবে ১২০ টেস্ট খেলা অভিজ্ঞ ইনজামাম বিশ্বাস করেন ঘরোয়া ক্রিকেটে প্রতিভাবান খেলোয়াড়দের খুঁজে বের করার মাধ্যমে পাকিস্তানের ক্রিকেটের ভবিষ্যত উজ্জ্বল হবে। ওয়ানডে ও টি২০তে পাকিস্তানের পুরোনো ঐতিহ্য ফিরিয়ে আনতে হলে কঠোর পরিশ্রমের প্রয়োজন। সীমিত ওভারের এই দুই ফর্মেটে বিশ্ব র‌্যাঙ্কিংয় যথাক্রমে পাকিস্তানের অবস্থান নবম ও অষ্টম।
ইনজামাম আরো বলেছেন, এই নির্বাচক কমিটি মাত্র তিন মাস কাজ করার সুযোগ পেয়েছে। ক্রিকেটীয় পদ্ধতি ও কাঠামোতে বেশ কিছু পরিবর্তন ইতোমধ্যেই সাধিত হয়েছে। কিন্তু পাকিস্তান ক্রিকেটকে এগিয়ে নিতে হলে এখনো অনেক কাজ বাকি।
সংযুক্ত আরব আমিরাতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাকিস্তান তিনটি করে টেস্ট, ওয়ানডে ও টি২০ ম্যাচ খেলবে। টি২০ বিশ্ব চ্যাম্পিয়ন হিসেবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজটি বেশ কঠিন হবে বলে মনে করছেন ইনজামাম। আর টেস্ট র‌্যাঙ্কিংয়ের শীর্ষস্থানটি ধরে রাখতে হলে জয়ের বিকল্প নেই।

Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ