এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড উলফস সরাসরি [লাইভ]

09 May 2017 08:05:14 PM 16162283 ভোট:5/5 5 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড উলফস সরাসরি [লাইভ]

ইংল্যান্ডের দশ দিনের প্রস্তুতি শেষ করে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এখন আয়ারল্যান্ডে । সামনেই ১২ মে থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ , আয়ারল্যান্ড আর নিউজিল্যান্ডের ত্রিদেশীয় সিরিজ । এই সিরিজের জন্য গতকাল থেকে প্রস্তুতি শুরু করেছে টাইগাররা । সেই প্রস্তুতির অংশ হিসেবে আগামীকাল টাইগাররা অনুশীলন ম্যাচ খেলবে আয়ারল্যান্ড উলফস দলের বিপক্ষে । এদিকে আগামিকালের ম্যাচে প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) একাদশে নামে খেলবে টাইগাররা। এরমধ্যেই বাংলাদেশ দলে যোগ দিয়েছেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা । তিনি গত ২৬ এপ্রিল তারিখে দলের সাথে ইংল্যান্ড গেলেও স্ত্রী-সন্তানের অসুস্থতার কারণে দেশে ফিরে আসেন ৩০ এপ্রিল । তবে তিনি এখন আবার দলের সাথে । যদিও নিষেধাজ্ঞার কারণে আয়ারল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচ খেলতে পারবেন না নড়াইল এক্সপ্রেস । এদিকে আইপিএল থেকে ফিরে টাইগার দলে যোগ দিয়েছেন সাকিব আল হাসান আর মোস্তাফিজুর রহমান । ফলে বাংলাদেশের সব সদস্য এখন আয়ারল্যান্ডের অনুশীলন ক্যাম্পে আছে । এদিকে আগামিকালের ম্যাচের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে আয়ারল্যান্ড উলফস। শেন গ্যাটকেটে আয়ারল্যান্ড উলফসকে নেতৃত্ব দেবেন। জন অ্যান্ডারসন ও সিন টেরি জায়গা করে নিয়েছেন দলে।

আয়ারল্যান্ড উলফস: শেন গ্যাটকাটে (অধিনায়ক), জন অ্যান্ডারসন, অ্যাডাম ড্যানিসন, টাইরোনে কেন, জস লিটল, অ্যান্ডি ম্যাকব্রিন, রবি ম্যাকিনলি, জেমস শেনন, নাথান স্মিথ, জ্যাক টেক্টর, সিন ট্যারি, জেমি গ্রাসি ও ক্রেইগ ইয়ং।

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের দল : তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, নাসির হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, শুভাশীষ রায়, সানজামুল ইসলাম, শফিউল ইসলাম।

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড উলফস লাইভ স্কোর ও স্ট্রিমিং দেখতে এখুনি ভিজিট করুন

Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ