এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

দেখে নিন দক্ষিণী সেরা ১০ লাস্যময়ী নায়িকা

০৬ আগস্ট ২০১৬ ০১:০৮:০১ পিএম 687917802 ভোট:5/5 65 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
দেখে নিন দক্ষিণী সেরা ১০ লাস্যময়ী নায়িকা

বিনোদন ডেস্ক: দক্ষিণের নায়িকারা বেশ দাপুটে ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রিতে। ব্যাপক জনপ্রিয় অভিনেত্রীরা মোটা অঙ্কের অর্থও কামিয়ে নেন। এখানে দেখে নিন, এ বছরের সবচেয় ধনী ও সর্বাধিক পারিশ্রমিকপ্রাপ্ত দক্ষিণী নায়িকাদের টপ টেন তালিকা।

Diana Mariam Kurian2
নয়নতারা
শীর্ষে আছেন নয়নতারা। আসল নাম ডায়ানা মারিয়াম কুরিয়ান। দক্ষিণ ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমীকপ্রাপ্ত অভিনেত্রী। প্রতি ছবিতে নেন আড়াই থেকে ৩ কোটি রুপি। তাকে দক্ষিণের সবচেয়ে লাস্যময়ী নায়িকা বিবেচনা করা হয়।
Anushka Shetty5
আনুশকা শেঠি
দ্বিতীয় স্থানে আছেন জনপ্রিয় নায়িকা আনুশকা শেঠি। তেলেগু ছবিতে অভিষেক ঘটে। প্রতি ছবিতে নেন ২-৩ কোটি রুপি। প্রথম ছবি থেকে আর পিছে ফিরে তাকাতে হয়নি।
Tamanna Bhatia1
তামান্না ভাটিয়া
প্রথম তিনের তালিকায় আছেন তামান্না ভাটিয়া। উচ্চ পারিশ্রমীকে কাজ করেন। প্রতি সিনেমার জন্য নেন ১ কোটি ৭৫ লাখ রুপি। কিছু শীর্ষস্থানীয় ব্যানারে কাজ করেন নিয়মিত।
shriya saran2
শ্রিয়া স্মরণ
কাজলকে ছাড়িয়ে গেছেন শ্রিয়া স্মরণ। প্রতি ছবিতে নেন দেড় কোটি রুপি। কয়েকটি হিন্দি ছবিতে অভিনয় করেছেন। দক্ষিণ ভারতে দারুণ জনপ্রিয় নায়িকা।
Kajal Agarwal2
কাজল আগারওয়াল
রূপসী কাজল আগারওয়াল রয়েছেন ৫ নম্বরে। তামিল ও তেলেগু ছবিতে অভিনয় করেন। বলিউড মুভিতেও দেখা যায় তাকে। প্রতি ছবির জন্য নেন ১ কোটি ২০ লাখ রুপি।
trisha krishnan2
ত্রিশা কৃষ্ণান
দক্ষিণের সবচেয়ে ধনী নায়িকাদের একজন ত্রিশা কৃষ্ণান। মেধাবী অভিনেত্রী হিসাবে নাম কামিয়েছেন। প্রতি ছবিতে ৮ লাখ থেকে ১ কোটি রুপি নেন। এ ছাড়া কমার্শিয়াল ও টেলিভিশন শো থেকেও অর্থ আসে তা।
hansika motwani1
হানসিকা মতওয়ানি
আরেক ধনী নায়িকা হানসিকা মতওয়ানি। টেলিভিশনে সেই শিশুকাল থেকে অভিনয় শুরু করেন। প্রতি ছবিতে নেন ৮০ লাখ রুপি। অন্যান্য খাত থেকে তো উপার্জন আসেই।
priyamani1
প্রিয়ামনি
সেরা দশের তালিকায় আছেন প্রিয়ামনি। একেক ছবি করেন আর পারিশ্রমীক নেন ৭০-৭৫ লাখ রুপি। তামিল ও তেলেগু ছবিতে তার প্রতাপ ছড়িয়ে রয়েছে। মডেলিং ও টেলিভিশন শো থেকেও পয়সা আসে তার।
shruti hassan18
শ্রুতি হাসান
এগিয়ে আছেন শ্রুতি হাসান। কমল হাসানের মেয়ে তার সৌন্দর্য দিয়ে সবার মনে স্থান করে নিয়েছেন। প্রতি ছবিতে নেন ৭০-৭৫ লাখ রুপি। এ ছাড়া মডেলিং এবং ব্র্যান্ড এনডোর্সমেন্ট থেকে তো অর্থ আসছেই।
samantha ruth1
সামান্থা রুথ
এ তালিকার দশ নম্বরে রয়েছেন সামান্থা রুথ। প্রতি সিনেমাতে নেন ৭০ লাখ রুপি। এ ছাড়া মডেলিং এবং টেলিভিশন শো থেকে নিয়মিত কামাচ্ছেন।

Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ