এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

দীপিকা রণবীরের কথা বন্ধ!

07 May 2017 09:05:26 AM 15859409 ভোট:5/5 1 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
দীপিকা রণবীরের কথা বন্ধ!

বলিউডের পাওয়ার-কাপ্‌ল দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের সম্পর্কে নাকি চিড় ধরা শুরু হয়েছে! পরিস্থিতি এতই খারাপ হয়ে গিয়েছে যে দু’জনের মধ্যে কথাবার্তাও এখন বন্ধ! দীপিকা একটু আড়াল করে চললেও রণবীর বরাবরই তাঁদের সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বলেছেন। বিশেষ করে ‘কফি উইথ কর্ণ’এ তার বেশ কিছু উদাহরণও রয়েছে। দু’জনেই এই সম্পর্কে বেশ খুশি বলেই শোনা গিয়েছিল। কিন্তু সম্প্রতি একটি পার্টিতে দীপিকা মুখও দেখতে চাননি রণবীরের! আয়োজকদের সঙ্গে কথা বলে ব্যবস্থা করেছিলেন, যাতে রণবীর আসার আগেই তিনি পার্টি ছেড়ে বেরিয়ে যেতে পারেন। দু’জনের সম্পর্কের বেশ কিছু বছর হয়ে গিয়েছে। একসঙ্গে তাঁরা ‘বাজিরাও মস্তানি’ করেছেন। আগেও বেশ কিছু ছবিতে কাজ করেছেন। এখন তাঁরা সঞ্জয় লীলা ভংসালীর ‘পদ্মাবতী’ নিয়ে ব্যস্ত। তবে তাঁদের মধ্যে তিক্ততা তৈরি হলেও ছবির কাজে কোনও রকম বাধা পড়েনি। তার একটা বড় কারণ, দু’জনের একসঙ্গে কোনও দৃশ্য নেই ছবিতে। দু’জনে আলাদা স্টুডিওয় নিজেদের মতো শ্যুট করছেন। তবে কিছুদিন আগেও যাঁদের একসঙ্গে দেখা যেত সব সময়, তাঁদের মধ্যে কী এমন হল যে, এখন মুখ দেখাদেখিও বন্ধ হয়ে গেল?

শোনা যাচ্ছে, দীপিকা যখন ‘ট্রিপ্‌ল এক্স: রিটার্ন অফ জ্যান্ডার কেজ’এর শ্যুটিংয়ের জন্য দীর্ঘ সময় বিদেশে ব্যস্ত ছিলেন, রণবীর সিংহ বেশ একা হয়ে পড়েছিলেন তখন। দীপিকা এবং ভিন ডিজেলকে নিয়ে বিদেশি মিডিয়ায় বহু গুজব ছড়িয়েছিল সে সময়ে। এমনকী, এলেন ডিজেনারেসের শো’এ গিয়ে দীপিকা নিজেও স্বীকার করেছিলেন, ভিন ডিজেলের সন্তানদের মা হতে চান! দীপিকার প্রতি ভিনের দুর্বলতা নিয়েও নানা রকম কথা শোনা যাচ্ছিল সে সময়। সম্ভবত সে সব কারণেই কিছুটা নিরাপত্তাহীনতায় ভুগছিলেন রণবীর। মাঝে তো একবার ছবির সেট’এ গিয়ে হাজিরও হয়েছিলেন আচমকা।

শুধু নিরাপত্তহীনতাই নয়। একাকিত্বেও ভুগছিলেন রণবীর সিংহ। দু’জনের ব্রেকআপ নিয়ে নানা রকম গসিপ মাঝে মাঝেই চলতে থাকে ইন্ডাস্ট্রিতে। গত বছরের শেষে তাঁরা দু’জনে একসঙ্গে দুবাই গিয়েছিলেন, নতুন বছর যাতে একসঙ্গে শুরু করতে পারেন। কিন্তু সেখান থেকে রণবীর যখন একাই ফিরে আসেন, গোটা বলিউড জুড়ে ফের ফিসফিসানি শুরু হয়, যে তাঁদের সম্পর্কে ভাঙন ধরেছে। শোনা যাচ্ছে, সেই সময় নাকি রণবীর অন্য নারীর প্রতি ঝুঁকেছিলেন। যদিও সেই বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। কিন্তু সে কথা জানতে পেরেই বেজায় চটে গিয়েছেন দীপিকা! সেই কারণেই কথা কাটাকাটি হয়েছে দু’জনের মধ্যে। মনোমালিন্য
বেড়ে এখন এমন অবস্থা, যে দু’জনে একে অপরকে রীতিমতো এড়িয়ে চলছেন।

- এবেলা

Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ