এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

যেভাবে ১৫ টাকায় কথা বলবেন ৬ঘন্টা

২৮ ফেব্রুয়ারিy ২০১৬ ০৩:০২:৪৩ এএম 17336751 ভোট:5/5 1 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
যেভাবে ১৫ টাকায় কথা বলবেন ৬ঘন্টা

আপনারা হয়তো অবাক হতে পারেন কিংবা কারও চোখ কপালে উঠতে পারে কিন্তু বাস্তবে বিষয়টি একেবারেই সত্য,এখানে দরকার শুধুমাত্র কিছু পদ্ধতি. ট্রিপস এন্ড ট্রিক্সস এর এই পর্বে আপনাদের সামনে আজকে এমনই একটি বিষয় তুলে ধরবো

যেটা নিঃসন্দেহে অধিকতর কার্যকরী.আশা করি সবাই মনোযোগ সহকারে বুঝে নিবেন।

প্রথম ধাপঃ প্রথমে একটি ইন্টারনেট প্যাকেজ কিনুন ১০ থেকে ১৫ টাকার,যাদের ইন্টারনেট প্যাকেজ আছে তাদের নতুন করে কেনার প্রয়োজন নেই। এখন আপনি গুগল প্লে স্টোর থেকে সিগমা সফটওয়্যারের কিছু apps ডাউনলোড করে নিন, dingtone,talku,teleme,wephone ডাউনলোড করলেই হবে।

দ্বিতীয় ধাপঃ এবার আপনার প্রয়োজন একটি পেপাল Account,বিশ্বের প্রায় সব দেশেই পেপাল চালু আছে কিন্তু বাংলাদেশে এখনো পেপালের কার্যক্রম চালু হয়নি তাই আপনাকে পেপাল খুলতে হবে বিদেশী কোন ঠিকানা ব্যাবহার করে.আপনি গুগলে সার্চ দিবেন fakenamegenerator লিখে। এরপর এখান থেকে আপনি নিউজিল্যান্ড,অষ্ট্রেলিয়া,আমেরিকা,কানাডার বিভিন্ন ঠিকানা নিতে পারবেন।

তৃতীয় ধাপঃ এই ঠিকানা ব্যাবহার করে PayPal.com এ যেয়ে একটি পেপাল খুলুন এবং আপনার payoneer মাস্টারকার্ড PayPal এর সাথে add করুন,এবং payoneer এর ভার্চুয়াল ব্যাংক account ভেরিফাই করুন PayPal দ্বারা. ব্যাংক account ভেরিফাই করাই জন্য PayPal আপনার payoneer account এ দুইবার ডিপোজিট পাঠাবে,একটি হতে পারে 29 সেন্ট এবং আর একটি হতে পারে 25 সেন্ট. পেপাল আপনাকে কত সেন্ট পাঠালো এটা পেওনিয়ার থেকে দেখে নিয়ে পেপালের ভিতরে সংখ্যা দুটি সাবমিট করুন. আপনার পেপাল রেডি হয়ে গেলো।

চতুর্থ ধাপঃ এবার আপনি dingtone,talku,wephone এ আপনার পেপাল আইডি যোগ করুন, পেপাল আইডি এই সফটওয়্যার গুলোর সাথে যোগ করার পরেই আপনি ফ্রি ছয় ঘন্টা কথা বলার সুযোগ পাবেন বাংলাদেশ সহ বিশ্বের যেকোন দেশে যেকোন নাম্বারে. তবে এই ফ্রি ঘন্টা আপনি শুধুমাত্র একবারের জন্য পাবেন পরবর্তীতে আপনাকে কথা বলার জন্য পেপাল ডলার দিয়ে ক্রেডিট কিনে নিতে হবে. আশা করি খুব সহজ এই উপায়টি আপনারা একটু চেষ্টা করলেই কাজে লাগাতে পারবেন

Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ