এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

হারের জন্য হোটেল-কে দুষছে ভারতীয় মিডিয়া!

19 June 2017 09:06:06 AM 37418899 ভোট:5/5 1 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
হারের জন্য হোটেল-কে দুষছে ভারতীয় মিডিয়া!

গত কাল পাকিস্তানের কাছে শোচনীয় পরাজয় বরন করে ভারতীয় ক্রিকেট দল। ভারতের এই হারের জন্য হোটেল ম্যানেজমেন্ট কে দুষছে ওয়ান ইন্ডিয়া! দেখে নিন তাদের খবর। 

ভারতকে হারাতে টিম হোটেলেই বোনা হয়েছিল ষড়‌যন্ত্রের জাল!

চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে কী ষড়‌যন্ত্রের শিকার ভারতীয় ক্রিকেট দল? লন্ডনে কান পাতলে সেই খবরই ভেসে আসছে। ফাইনালের আগের রাতে ভারতীয় ক্রিকেটারদের হোটেলের ঘরের এসি কাজ করছিল না। ইংল্যান্ডে এখন গরম। তাই প্রচণ্ড গরমে রাতে প্রায় জেগে জেগেই কাটান ভারতীয় ক্রিকেটাররা। তারই প্রভাব পড়েছে ম্যাচে। এদিন বিরাটবাহিনীকে সেই ফর্মে পাওয়া ‌যায় নি। অধিনায়ক বিরাট কোহলিকেও ‌যথেষ্ট ক্লান্ত লেগেছে। ফলে হারের পিছনে কী দায়ী এসি ‌যন্ত্রণা?

ভারত-পাকিস্তান ফাইনাল। তার আগের রাতে পরিমিত ঘুমের প্রয়োজন। না ঘুমোলে শরীর ঝরঝরে থাকে না। ক্লান্তি গ্রাস করে। অথচ ভাইটাল ম্যাচের আগেই বিরাটদের ঘরের এসি বিকল হয়ে গেল। ইংল্যান্ডের তাপমাত্রা এখন ২৯ ডিগ্রি সেলসিয়াস। ব্রিটেনের আর্দ্রতাও এখন খুব বেশি। ভারতীয় ক্রিকেটাররা এসিতে থেকে অভ্যস্ত। প্রচণ্ড গরমে সেই এসিই বিকল হয়েছিল। ফলে স্বাভাবিকভাবেই ঘুম আসা সম্ভব নয়। আর ঘুমানোর সময় পেরিয়ে গেলে চোখ আর বন্ধ হতে চায় না। সেজন্য অনেক ক্রিকেটারই সারা রাত ঘুমোতে পারেননি বলে শোনা গিয়েছে। 

ভারতীয় ক্রিকেটাররা হোটেল কর্তৃপক্ষকে বিষয়টি জানান। ঘরের অন্যান্য ইলেকট্রিক কানেকশন কাজ করছে না বলে অভি‌যোগ করেন বেশ কয়েক জন ক্রিকেটার। এসি সারানোর কাজ শুরু হয়। সেইসময় ক্রিকেটাররা বাইরে ঘোরাঘুরি করছিলেন। প্রায় এক ঘণ্টা বাদে এসি মেরামতি হয়। কিন্তু তাড়াতাড়ি শুয়ে পড়তে চেয়েছিলেন ক্রিকেটাররা। অনেকেরই রাতের ঘুম ঠিকঠাক হয়নি। ‌যার প্রভাব ম্যাচে পড়েছে। এদিন সবাইকেই বেশ ক্লান্ত লেগেছেন। ঠিকঠাক বলও করতে পারেননি কেউ। অশ্বিন-জাডেজাকে আজ ক্লাব স্তরের বোলার মনে হচ্ছিল। পাকিস্তানকে ‌যে বুকিরা টানছে সেই ইঙ্গিত দিয়েছিলেন সেদেশের প্রাক্তন ক্রিকেটার আমির সোহেল। তাই এটাও কী সেই বুকিদের চালেরই অঙ্গ। ভারতীয় ক্রিকেটারদের এসি খারাপের পিছনে কী রয়েছে গভীর ষড়‌যন্ত্র? এখন ম্যাচ ফিক্সিং করা ‌যায় না। আইসিসি-র গোয়েন্দারা কড়া নজর রেখেছেন, তাই এভাবেই ভারতীয় ক্রিকেটারদের মানসিকভাবে বেহাল করার পরিকল্পনা করা হয়েছিল? 

- ওয়ান ইন্ডিয়া

Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ