এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

এখন কেমন আছেন সাত পাকে বাঁধা সিরিয়ালের ‘দুষ্টু’!

19 June 2017 09:06:36 AM 182839 ভোট:5/5 1 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
এখন কেমন আছেন সাত পাকে বাঁধা সিরিয়ালের ‘দুষ্টু’!
‘সাত পাকে বাঁধা’ ধারাবাহিকের জনপ্রিয় ‘দুষ্টু’-র কি ছোট পর্দায় অরুচি ধরেছে? টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, দুষ্টু ঐন্দ্রিলার দুষ্টুমিতেই নাকি একরকম ভরাডুবি হয়েছে ধারাবাহিকটির। ছোট পর্দায় কাজ করার হীনম্মন্যতা থেকেই নাকি এরকম কাণ্ড ঘটিয়েছেন কন্যে।
 
ছোট পর্দার জনপ্রিয় চরিত্র হয়েও ধারাবাহিককে কেন এমন হেলাফেলা? টলিপাড়ার নিন্দুকেরা বলছেন, ইদানিং মেয়ের উচ্চাশা নাকি বেড়েছে অনেকখানি! বছরের পর বছর চলে আসা মেগা সিরিয়াল ‘সাত পাকে বাঁধা’-র হঠাৎই শেষ হয়ে যাওয়ার কারণটাও ঐন্দ্রিলা সেনের ছোট পর্দায় এহেন অরুচি-ই। আরও শোনা যাচ্ছে, এখন নাকি তিনি বড় পর্দার নায়িকা হয়ে উঠে অন্য নায়িকাদের টেক্কাও দিতে চলেছেন। তার জন্য চলছে জোরাল প্রস্তুতিও। আর কিছু না হোক, নানান ছবির প্রিমিয়ারে ঘোরাঘুরি করে পরিচালক-প্রযোজকদের নজর কাড়তে চাইছেন নায়িকা। কিছুদিন আগেই দেবারতি মিত্রর ‘হই চই’ ছবির প্রিমিয়ারেও দেখা গিয়েছিল কন্যেকে। অবশ্য কপালটা তাঁর খারাপই বলতে হবে, শত চেষ্টা করেও নজর কাড়তে পারেননি তিনি। বরং ছবি দেখানোর যান্ত্রিক গোলযোগই সেই সাঁঝে নজর কেড়েছিল সবার! তাহলেও ভেঙে পড়লে তো চলবে না, চেষ্টাও চালিয়ে যেতে হবে। আসলে ছবিতে অভিনয়ের কোনও অফারই যে এখনও পাননি তিনি। ছায়াছবির জন্য এতটা সময় বের করতে গিয়েই ধারাবাহিকটাকে শেষের মুখে ঠেলতে বাধ্য হয়েছেন মেয়ে।
 
অবশ্য এটাই প্রথম বার নয়; এর আগেও দু’-এক বার বাংলা ছবিতে অভিনয়ের চেষ্টায় দেখা গেছে ঐন্দ্রিলাকে। তবে সেগুলো বক্স অফিসে মুখ থুবড়ে পড়লে ভরসা তো সেই ছোটপর্দার মেগা সিরিয়ালই, হাসতে হাসতে বলছেন নিন্দুকেরা। নিজেও কি সেটা হাড়ে হাড়ে বুঝছেন না ঐন্দ্রিলা? আলবাত বুঝছেন। যে সিরিয়াল তাকে জনপ্রিয় করেছে, সেটা হঠাৎ ছেড়ে দেওয়ায় অনেকেই অবাক হলেও গতবারের মতো ভুল আর করবেন না দুষ্টু। টের পেয়েছেন তিনি ভালমতো, সুন্দরী নায়িকাদের মধ্যে রেষারেষি তো কম নয় টলিউডে। এবার তাই সময় নিয়ে হোমওয়ার্ক করে তবেই নাকি  নামবেন মেয়ে ময়দানে।
Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ