এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

ফের ধোনীকে চরম অসন্মানিত করলেন পুনের মালিক!

04 May 2017 12:05:29 PM 4755520 ভোট:5/5 1 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
ফের ধোনীকে চরম অসন্মানিত করলেন পুনের মালিক!

পুণে মালিকদের কাছে ধোনির অসম্মানিত হওয়ার ট্র্যাডিশন অব্যাহত। প্রথমে ধোনির কাছ থেকে নেতৃত্বের তাজটাই কেড়ে নিয়েছিলেন পুণে ফ্র্যাঞ্চাইজির মালিক গোয়েঙ্কারা। তারপরে স্টিভ স্মিথকে ‘জঙ্গলের রাজা’ বলে ধোনিকে কটাক্ষ করে প্রবল ব্যারাকিংয়ের সামনে পড়েছিলেন হর্ষ গোয়েঙ্কা। পরে সমালোচনার মুখে পড়ে সাময়িকভাবে ধোনি স্তুতিতে মেতেছিলেন তিনি। তবে তিনি যে ধোনিকে অসম্মান করার রাস্তা থেকে সরে আসছেন না সহজে তা ফের প্রমাণ হয়ে গেল।

এই বিতর্কিত টুইটেই ধোনি-সমালোচনা শুরু করেছিলেন হর্ষ

বুধবার ইডেনে কেকেআর-এর বিরুদ্ধে ৯ বলে ৫ রান করেন ধোনি। তার আগের ম্যাচে কিংগস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধেও স্বমেজাজে দেখা যায়নি মাহিকে। কিংগসদের বিরুদ্ধে ধোনির অবদান ছিল ১১ বলে ৫ রান। তারপরেই ধোনিকে ইঙ্গিত করে হর্ষ গোয়েঙ্কা একটি টুইট করেন, যা জন্ম দিয়েছে নয়া বিতর্কের।

মাঝে সমালোচনার মুথে ধোনি-স্তুতিতেও মেতেছিলেন

সেই টুইটে একটি পরিসংখ্যান পেশ করেন তিনি, যাতে দেখা যায় স্ট্রাইক রেট সহ রান সংগ্রহের তালিকায় ধোনি বেশ পিছিয়ে রয়েছে দলের বাকি ব্যাটসম্যানদের থেকে। সেই পরিসংখ্যানের নিচেই হর্ষের টুইট, ‘পুণের ব্যাটিং পরিসংখ্যান এখনও পর্যন্ত। মনোজ তিওয়ারি, রাহানে, ড্যান ক্রিশ্চিয়ান’এর স্ট্রাইক রেট বাকিদের থেকে বেশি।’

পরিসংখ্যান পেশ করে ধোনিকে একহাত নিয়েছিলেন পুণে কর্তা

এখানেই ক্ষান্ত হননি হর্ষ। বুধবার ইডেন মেতেছিল পুণের উঠতি তারকা ক্রিকেটার রাহুল ত্রিপাঠীর দুর্দান্ত ইনিংসে। ৫২ বলে ৯৩ রান করে একাই পুণের জয় হাসিল করে নেন। ছ’নম্বর জয় পেয়ে প্লে অফে ওঠা কার্যত নিশ্চিত করে নিয়েছে পুণে ইডেনেই। তারপরেই হর্ষের ব্যাঙ্গাত্মক টুইট ছিল, ‘পুণের সবথেকে ভাল ব্যাপার হল প্রত্যেক ম্যাচেই একজন করে নতুন তারকার জন্ম হয়। ত্রিপাঠী, স্টোকস, স্মিথ, তাহির— ঠিক সময়ে ফর্মের চূড়ায় পৌঁছচ্ছে।’

ফের টুইটে ধোনিকে অসম্মান হর্ষের

তাৎপর্যপূর্ণভাবে তিনি স্বেচ্ছায় ধোনির নামও করেননি টুইটে। অথচ সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে বিধ্বংসী ধোনি ৩৪ বলে ৬১ রান করে একাই হারের মুখ থেকে দলের জয় ছিনিয়ে এনেছিলেন। সেই ধোনির নামই ব্রাত্য থেকে গেল হর্ষের টুইটে। কিছুদিন আগেই চেন্নাই সুপার কিংগসের হেলমেট ও জার্সি পড়ে ধোনির হয়ে ‘জবাব’ দিয়েছিলেন তাঁর স্ত্রী সাক্ষী। এবার হর্ষকে মুখ বন্ধ রাখার জন্য তাঁর ভক্তরা কী করে সেটাই দেখার।

/এবেলা/

Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ