এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

শ্রাবন্তীর পর সংসার ভাঙছে কোয়েল মল্লিকের!

16 September 2016 05:09:31 AM 4854122 ভোট:5/5 5 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
শ্রাবন্তীর পর সংসার ভাঙছে কোয়েল মল্লিকের!

অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের নাকি এবার বিচ্ছেদ হচ্ছে ? বর্তমানে এমনই একটি খবরে টলিউডে গুঞ্জন ছড়িয়েছে । এবার সেই জল্পনা থিতু হতে না হতেই আরও এক টলি নায়িকার ঘরে নাকি ভাঙন দেখা দিয়েছে । টিনসেল টাউনে এরকমই একটি খবরে এখন জোর গুঞ্জন চলেছে ।

নামীদামী অভিনেতা বাবার মেয়ে বলে কথা । তাই বেশ কম বয়স থেকেই কোয়েল অভিনয় শুরু করেন । টালিগঞ্জের নামকরা নায়কদের সঙ্গেই একধিক কাজ করেছেন তিনি । নাম-যশও হয়েছে প্রচুর । কিন্তু, কেরিয়ারের মাঝ পথেই প্রেম । এক পাঞ্জাবি প্রযোজকের সঙ্গে চুটিয়ে প্রেম চলতে থাকে ওই নায়িকার । ব্যাস, দুই পরিবারের মধ্যে কথা চালাচালি হয় । আর তারপরই শুভক্ষণ দেখে মালাবদল ।

 

টলিউডের নামী বাবার জনপ্রিয় কন্যের বিয়ে বলে কথা । নিমন্ত্রিতদের তালিকায় ছিলেন বহু মানুষ । অন্যদিকে, নিস পাল সিং রানে নামে ওই প্রযোজকটিও বেশ নামজাদা । তাই, ওই টলি নায়িকা এবং প্রযোজকের বিয়ে বেশ ধুমধাম করেই হয় । বিয়ের পর চুটিয়ে সংসার করছিলেন ওই নায়িকা । শ্বশুর, শাশুড়ি, স্বামী নিয়েই চলছিল কোয়েলের ভরপুর সংসার । কিন্তু, তার মধ্যেই যেন বিষাদের সুর বাজতে শুরু করেছে । 

শোনা যাচ্ছে, এখন নাকি আর স্ত্রী-তে মন নেই ওই প্রযোজকের । তিনি নাকি অন্য এক নায়িকার সঙ্গে সম্পর্কে মজেছেন । আর তাতেই নাকি বেজায় চটেছেন ওই নায়িকা । বাবা-মার কাছে চলে এসেছেন তিনি । খবর, আপাতত নাকি বাবা-মায়ের সঙ্গেই থাকছেন কোয়েল ।

বিচ্ছেদ তো হয়নি এখনও । তিনি টিনসেল টাউন বলছে, কোয়েল আর তাঁর প্রযোজক স্বামীর বিচ্ছেদ নিয়ে জোর জল্পনা চলছে । প্রকাশ্যে কেউ বিষয়টি নিয়ে মুখ না খুললেও, গুঞ্জন চলছে বেশ ভালোরকমই । এখন দেখা যাক, জল কতদূর গড়ায় । নামী বাবার দামী মেয়ের সঙ্গে ওই প্রযোজকের বিয়েটা টিকে যায়, নাকি, নতুন প্রেমের তাড়নায় এবার তাঁদেরও ঘর ভেঙে যায় ।

এদিকে, বলিউডের সঙ্গে পাল্লা দিয়ে এবার টলিউডেও চলছে ব্রেক আপের সিজন । রণবীর-ক্যাটরিনা, ফারহান-অধুনা, দিনো-নন্দিতার মত এবার নাকি ঘর ভাঙছে রচনারও । স্বামী প্রবল বসুর সঙ্গে নাকি ইতিমধ্যেই বেশ দুরত্ব বেড়েছে ওই নায়িকার । বিভিন্ন সংবাদমাধ্যমে ওই খবর ছড়ানোর পরই, বিষয়টি নিয়ে জোর জল্পনা শুরু হয় ।

Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ