এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

৪ সেপ্টেম্বর বন্ধ হচ্ছে স্টার জলসার এই ২টি সিরিয়াল

16 August 2017 13:46:11 22713757 ভোট:5/5 2 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
৪ সেপ্টেম্বর বন্ধ হচ্ছে স্টার জলসার এই ২টি সিরিয়াল

কোনও ধারাবাহিক জনপ্রিয় মানেই সেই ধারাবাহিকের গল্প ও চরিত্রের সঙ্গে একাত্ম হয়ে যান দর্শকেরা। ‘পটল কুমার গানওয়ালা’ এমনই একটি ধারাবাহিক যেটি এয়ার হতে শুরু করার খুব অল্প সময়ের মধ্যেই বাংলা টেলিভিশনের দর্শকদের খুব মনের কাছাকাছি পৌঁছে যায়। টিআরপি-ও উঠতে শুরু করে হু হু করে।  তবে সমালোচনাও কম হয়নি। যখন চাইল্ড বুলিং-এর প্রসঙ্গটি এসেছে শিশু ‘তুলি’-র মাধ্যমে বা চূড়ান্ত পর্যায়ে ডোমেস্টিক ভায়োলেন্স দেখানো হয়েছে ধারাবাহিকে তখন দর্শকদের একাংশ অত্যন্ত বিরক্ত হয়েছেন। যদিও সবটাই হয়েছে গল্পের প্রয়োজনে। তবে সে সব ছাপিয়ে গিয়েছিল শিশু পটলের সারল্য, সুভাগার স্নেহ এবং সুজনকুমারের জেদ— জমজমাট প্লট।

কিন্তু টাইম লিপের পর থেকে অর্থাৎ ‘পটল’-‘তুলি’ বড় হয়ে যাওয়ার পর থেকেই টিআরপি-তে প্রভাব পড়ে। প্রথমে মৌসুমি দেবনাথ ও পরে ঐশ্বর্য সেনকে নিয়ে আসা হয় পরিণত পটলের চরিত্রে। একমাসের মধ্যে এই অভিনেত্রী পরিবর্তন তো একটা বিষয় বটেই। তবে তা ছাড়াও দর্শক যে কোনও কারণেই হোক পছন্দ করছেন না গল্পের গতিপ্রকৃতি। আবার একই স্লটে ‘রাণী রাসমণি’-র মতো ধারাবাহিক এসে পড়ায়, এক ঝটকায় অনেকটাই নেমে গিয়েছে টিআরপি। তাই ‘পটল কুমার গানওয়ালা’ যে শেষ হতে পারে, সেই কানাঘুষো অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল টেলিপাড়ায়। সাম্প্রতিক গুঞ্জন বলছে, আগামী মাসের প্রথম দিকেই শেষ হয়ে যাবে এই ধারাবাহিক। কারণ শ্যুটিং প্রায় শেষের দিকে। শোনা যাচ্ছে আর মাত্র দু’সপ্তাহ শ্যুটিং হবে এই ধারাবাহিকের। সেক্ষেত্রে সেপ্টেম্বরের ৩ বা ৪ তারিখে শেষ টেলিকাস্ট হওয়ার সম্ভাবনা রয়েছে।

এখন প্রশ্ন হল ‘পটলকুমার গানওয়ালা’ যদি বন্ধ হয়, কোন ধারাবাহিক আসবে ওই স্লটে। টেলিপাড়ার এক অংশের ধারণা ওই স্লটে শুরু হতে পারে স্নেহাশিস চক্রবর্তী-র অর্থাৎ ব্লুজ-এর নতুন ধারাবাহিক আবার তা না করে অন্য স্লটের কোনও উচ্চ-টিআরপি ধারাবাহিককে চ্যানেল কর্তৃপক্ষ তুলে নিয়ে আসতে পারেন ওই স্লটে। কারণ জি বাংলা-র ‘রাণী রাসমণি’ সত্যিই একটা বড় চ্যালেঞ্জ স্টার জলসা-র কাছে।

সংকলন - এবেলা

Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ