আপনি আছেন » প্রচ্ছদ » খবর

ডিভোর্সের খরচ জোগাতে নিজের বিয়ের গাউন বিক্রি!

স্বামী তাঁকে ঠকিয়েছেন। সেজন্য ডিভোর্সের জন্য আবেদন করতে চাইছেন ২৮ বছর বয়সী এক ব্রিটিশ যুবতী। বিবাহ বিচ্ছেদের মামলার খরচ বহন করতে তাই আর কোনও উপায় না দেখে নিজের বিয়ের গাউন অনলাইনে বেচতে দিয়েছেন ওই ব্রিটিশ যুবতী।

অলনাইন ই-কমার্স সংস্থা eBay-তে ২ হাজার পাউন্ড দাম দিয়ে কেনা নিজের গাউন বিক্রি করতে দিয়েছেন তিনি। যুবতীর নাম সামান্থা র‌্যাগ। ইংল্যান্ডের চেস্টারফিল্ডের বাসিন্দা সামান্থার বিয়ে হয় ২০১৪ সালের অগাস্ট মাসে।

তাঁর অভিযোগ, ১৮ মাস পরে স্বামী তাঁকে ছেড়ে অন্য এক মহিলার সঙ্গে ঘর করতে শুরু করেছেন। পেশায় ব্লগার সামান্থা তাঁর স্বামীর কাছে ডিভোর্স চান। আর সেজন্য বিচ্ছেদের খরচ জোগাতে নিজের বিয়ের গাউন অনলাইনে বেচতে দিয়েছেন তিনি। অনলাইনে সামান্থা লিখেছেন, আইভরি রঙের গাউনটি একটু ময়লা হয়ে গিয়েছে। নতুন করে সেটা পরার আগে একটু ড্রাই ক্লিন করতে হবে। আপাতত তার নিলাম শুরু হয়েছে ৫০০ পাউন্ড দিয়ে।

অনলাইনে সামান্থা ড্রেস সম্পর্কে লিখতে গিয়ে বলেছেন, আমার গাউনটি দুঃখের স্মৃতিবিজরিত। তবে আশা করছি এটা আপনাদের জন্য অনেক সুখের মুহূর্ত নিয়ে আসবে। এছাড়া আর কোনও কিছু সম্পর্কে জিজ্ঞাস্য থাকলে নির্দ্বিধায় তাঁকে প্রশ্ন করা যাবে বলে জানিয়েছেন সামান্থা।