আপনি আছেন » প্রচ্ছদ » খবর

আইপিএল ছেড়ে দেশে ফিরছেন, সাকিব - মুস্তাফিজ

অপ্রত্যাশিত এক আইপিএল শেষে আজই দেশে ফিরছেন মোস্তাফিজুর রহমান। বাংলাদেশি এই পেসার এবারের আইপিএলে সুযোগ পেয়েছেন মাত্র একটি ম্যাচে। কাল ফিরবেন সাকিব আল হাসান। তিনিও মাত্র একটি ম্যাচ খেলেছেন আইপিএলে।

মোস্তাফিজ- সাকিব; কেউই আইপিএল নিয়ে ভাবাভাবির কোনো সুযোগ আর পাচ্ছেন না। কারণ দেশে আসার একদিন পরই, শুক্রবার সন্ধ্যায় ইংল্যান্ডের বিমানে উঠে পড়তে হবে তাদের। সেখানে গিয়ে প্রস্তুতি নিতে হবে আয়ারল্যান্ডে অনুষ্ঠিতব্য ত্রিদেশীয় সিরিজ এবং চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য। বাংলাদেশ বর্তমানে অবস্থান করছে সাসেক্সে। সেখানে চলছে ১০ দিনের প্রস্তুতি ক্যাম্প। প্রস্তুতি শেষে দল যাবে আয়ারল্যান্ডে। স্বাগতিক আয়ারল্যান্ড এবং নিউজিল্যান্ডের বিপক্ষে সেখানে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ খেলবেন মাশরাফিরা। এরপর চ্যাম্পিয়ন্স ট্রফির কঠিন চ্যালেঞ্জ।

এতো এতো ব্যস্ততার মধ্যে আইপিএলের হতাশা নিয়ে ভাবার তাই একেবারেই সুযোগ নেই সাকিব- মোস্তাফিজের। এ দিকে মোস্তাফিজ ও সাকিবের সঙ্গে ইংল্যান্ডে ফিরবেন মাশরাফিও। দুদিন আগে স্ত্রীর অসুস্থার কারণে হঠাৎ দেশে ফিরে আসেন তিনি। বাংলাদেশের চ্যাম্পিয়ন্স ট্রফি শুরু হবে পহেলা জুন। প্রথম দিনে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে খেলবেন মাশরাফিরা।

- ২৪লাইভনিউজপেপার