আপনি আছেন » প্রচ্ছদ » খবর

যে ৫ কারণে দেখবেন বাহুবলি ২

গত দু’বছরে গোটা দেশ যেন একটা প্রশ্নের উত্তর খোঁজার পিছনেই ছুটছিল। কাটাপ্পা কেন খুন করল বাহুবলিকে। শেষমেশ অপেক্ষার অবসান। শুক্রবারই মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত ছবি ‘বাহুবলি ২’ ! এই মুহূর্তে ভারতের সবচেয়ে খরচাবহুল ছবি হল ‘বাহুবলি ২’। গল্পে, স্পেশাল এফেক্টেসে ভরপুর এই ছবি দেখার জন্য ইতিমধ্যেই গোটা দেশ জুড়ে তৈরি হয়েছে তুমুল উত্তেজনা। অগ্রিম বুকিংয়েও বেশ লম্বা লাইন। গোটা দেশে প্রায় সাড়ে ৯ হাজার স্ক্রিনমে মুক্তি পেতে চলেছে বাহুবলি ২৷ তা কেন দেখবেন এই ছবি?
১) বাহুবলি যেখানে শেষ হয়েছিল, সেই রহস্য ফাঁসই বাহুবলি ২-এর আসল তুরুপের তাস। কাটাপ্পা ও বাহুবলি জুটির দ্বন্দ্ধই এই ছবির আসল ট্যুইস্ট।
বাহুবলি ২ দেখার ৫ কারণ !
২) এখনও পর্যন্ত তৈরি ভারতের সবচেয়ে খরচা বহুল ছবি বাহুবলি ২। এই রাজা মৌলির তৈরি ম্যাগনাম ওপাস, নজর কেড়েছিল গোটা দুনিয়ায়। বাহুবলি-র সেই স্মৃতিকে উসকেই বাহুবলি ২ !
৩) জানা গিয়েছে, বাহুবলি ২-তে দেখা যাবে দুটি বিরাট মাপের যুদ্ধের দৃশ্য। প্রথম বাহুবলি ছবির যুদ্ধের দৃশ্য নজর কেড়েছিল গোটা দুনিয়ায়। আর এবার ২ টো যুদ্ধ। চমক তে বেশি থাকবেই !
৪) প্রথম বাহুবলিতে অনুষ্কা শেট্টির অভিনয় দেখানোর সুযোগ ছিল না৷ সিকোয়েলে এবার একাই কামাল দেখাবেন অনুষ্কা। সঙ্গে অবশ্যই রয়েছে রামাইয়া !
৫) জানা গিয়েছে, বাহুবলি ২-এর ক্ল্যাইম্যাক্স নাকি গায়ে কাঁটা দেওয়ার মতো। এমনকী, এই ছবি সমাপ্তি, আরেক রহস্যের জন্ম দেবে !