আপনি আছেন » প্রচ্ছদ » খবর

বাহুবলিকে টেক্কা দিতে আসছে সংঘমিত্রা‍

‍বাহুবলি‍র পর এবার আসতে চলেছে আরও একটি পিরিয়ড ড্রামা। ‍ঐতিহাসিক ‌যুদ্ধের প্রেক্ষাপটে তামিল এই থ্রিলার ফিল্মের নাম সংঘমিত্রা‍। এই ফিল্মে প্রধান ভূমিকায় দেখা ‌যাবে শ্রুতি হাসানকে। সাধারণ ‌যুদ্ধের পটভূমিতেই সিনেমা বানিয়ে থাকেক পরিচালাক সুন্দর সি। তিনিই এই সংঘমিত্রা‍ ফিল্মের পরিচালক।

বাহুবলি‍র মতই সংঘমিত্রা‍র বাজেটও ‍২৫০ কোটি। এই ফিল্মে শ্রুতি হাসানের বিপরীতে দেখা ‌যাবে তামিল নায়াক জায়াম রবি ও আরিয়া-কে।২০১৭ ‍কান‍ আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে প্রকাশ হয়েছে সংঘমিত্রা‍ র ফার্স্ট লুক পোস্টার।পোস্টারে একজন ‌যুদ্ধর রূপে দেখা ‌যাচ্ছে জায়াম রবিকে। পাশাপাশি ‌যোদ্ধা রানীর ভূমিকাতেই দেখা গেল শ্রুতি হাসানকেও।

বীরত্ব,বিশ্বাসঘাতকতা,প্রেম সব মিলিয়ে তৈরি হচ্ছে এই সংঘমিত্রা‍ ফিল্মটি। IANS কে দেওয়া এক সাক্ষাৎকারে শ্রুতি বলেন, আমি মানুষজনকে সবসময় তাঁদের কাজ দিয়ে বিচার করি না, আমি নিজেও বাঁধাধরা গতে পরে থাকতে পছন্দ করি না। অন্যান্যদেরকেও আমি সেই একই ভাবে দেখি।

শোনা ‌যাচ্ছে, সংঘমিত্রা‍ ফিল্মের জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছেন কমল হাসান কন্যা শ্রুতি। লন্ডনে তরবারি চালানোর প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। এপ্রসঙ্গে শ্রুতি বলেন ‍‍এই ফিল্মে শারীরিক ক্ষমতা ও দক্ষতার একটা বড় ভূমিকা রয়েছে। তবে আমি শুধু শারীরিক ভাবেই নয়, মানসিক ভাবেও এর প্রস্তুতি নিচ্ছে।‍‍

শ্রুতি আরও বলেন ‍‍এটি কোনও সোজাসাপটা চরিত্র নয়, এর জন্য আমার পরিচালক আমায় ‌যেভাবে বলবেন আমি সেভাবেই চলব। আমি এধরণের একটা চরিত্রে অভিনয়ের জন্য বহুদিন ধরে অপেক্ষা করে ছিলাম।‍‍ প্রসঙ্গত অগস্ট মাস থেকেই শুরু হতে চলেছে ফিল্মে শ্যুটিং। এই ফিল্মের সঙ্গীত পরিচালনা করেছেন এ আর রহমান।