আপনি আছেন » প্রচ্ছদ » খবর

৩য় এক দিনের খেলায় বাংলাদেশ দলে আসতে পারে বড় পরিবর্তন

আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে হারের পর সিরিজ হারের শঙ্কায় পড়েছে বাংলাদেশ। এ সিরিজ হারলে র‍্যাঙ্কিংয়ে আটে নেমে যাবে মাশরাফিরা। আর সিরিজ জিততে আজ জয়ের কোন বিকল্প নেই টাইগারদের সামনে। সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে আজ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর আড়াইটায় মাঠে নামবে মাশরাফি বাহিনী। আর এ ম্যাচের একাদশে বড় ধরণের পরিবর্তন আসতে পারে। পেসার রুবেল হোসেনের পরিবর্তে দলে জায়গা পাওয়া মোশাররফ হোসেন রুবেলের একাদশে থাকা প্রায় নিশ্চিত। এদিকে আজ সৌম্যের পরিবর্তে দলে দেখা যেতে পারে ইমরুল কায়েসকে। আর এর বাইরে বাদ পড়তে পারেন আরেক বাঁ-হাতি স্পিনার তাইজুল ইসলাম। তার সাদামাটা বোলিংয়ে কপাল খুলতে পারে অনেক দিন ধরে একাদশের বাইরে থাকা নাসির হোসেনের। অপরদিকে আফগানিস্তান দলে পরিবর্তনের সম্ভবনা কম।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার/ইমরুল কায়েস, মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, তাইজুল ইসলাম/নাসির হোসেন, মোশাররফ হোসেন রুবেল ও তাসকিন আহমেদ।

আফগানিস্তানের সম্ভাব্য একাদশ : আসগর স্টানিকজাই (অধিনায়ক), মোহাম্মদ শাহজাদ, নওরোজ মঙ্গল, রহমত শাহ, হাশমতউল্লাহ শহিদি, মোহাম্মদ নবি, নাজিবুল্লাহ জাদরান, রশিদ খান, মিরওয়াইস আশরাফ, দৌলত জাদরান ও করিম জানাত।