এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

৯০ এর দশকের সেন্সেশন ভাগশ্রী এখন কি করছেন?

০৬ আগস্ট ২০১৬ ০৬:০৮:২৩ এএম 2911368 ভোট:5/5 1 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
 ৯০ এর দশকের সেন্সেশন ভাগশ্রী এখন কি করছেন?

নায়ক হিসেবে সলমন খানের প্রথম ছবি ছিল ম্যায়নে প্যায়ার কিয়া । এই ছবি দিয়ে পরিচালক সূরজ বারজাতিয়াও বলিউডে পা রাখেন । একই সঙ্গে এই ছবির নায়িকা ভাগ্যশ্রীও বলিউডে ডেব্যু করেন এই ছবি দিয়ে । এই ছবি ১৯৮৯ সালে মুক্তি পায় এবং কয়েকদিনের মধ্যে তা সুপার হিট ঘোষিত হয় ।মানতেই হবে ছবিতে সলমনের থেকেও মিষ্টি হাসি এবং নিষ্পাপ মুখশ্রীর ভাগ্যশ্রীকে দেখা মাত্র ভালোবেসে ফেলে দর্শক ।
এই ছবির সাফল্যের পর সলমনকে আর পিছনে ফিরে দেখতে হয় নি । হয়তো একই পরিণতি হতো ভাগ্যশ্রীরও । কিন্তু দুর্ভাগ্যবশতঃ উনি এর পর এমন কয়েকটা ছবিতে অভিনয় করেন‚ যার ফলে হারিয়ে যান উনি ।

4ভাগ্যশ্রী মহারাষ্ট্রের সাঙ্গলির একটা রাজবংশীয় পরিবারে জন্মগ্রহণ করেন । তিন সন্তানের মধ্যে উনি সব থেকে বড় । মা-বাবা প্রাচীনপন্থী হলেও ওঁর অভিনয়ের কেরিয়ার মেনে নেন ।

3ভাগ্যশ্রী অভিনয় শুরু করেন ছোট পর্দার ধারাবাহিক অমোল পালেকার পরিচালিত কচ্চি ধূপ দিয়ে । এরপর উনি হোনি আনহোনি এবং কিস্যা মিঁয়া বিবি কে -তেও অভিনয় করেন ।

2 ম্যায়নে প্যায়ার কিয়া -র সাফল্যের পর বেশ কিছু বড় ছবি করার অফার পান উনি । কিন্তু উনি জানিয়ে দেন ওঁর স্বামী হিমালয় দাসানিকে নায়ক করলে তবেই উনি সেই ছবিতে অভিনয় করবেন । ফলে পিছিয়ে যান প্রযোকরা । ম্যায়নে প্যায়ার কিয়া করার আগে থেকেই ভাগ্যশ্রীর বিয়ে হিমালয়ের সঙ্গে ঠিক ছিল । এবং ছবি মুক্তি এক বছরের মাথায় ১৯৯০ সালে ওঁদের বিয়ে হয়ে যায় ।

5ভাগ্যশ্রী এবং হিমালয় তিনটে ছবিতে অভিনয় করেন- কয়েদ মে হ্যায় বুলবুল ‚ ত্যাগি এবং পায়েল । তিনটে ছবিই মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে । এরপর ধীরে ধীরে উনি হারিয়ে যান ।

6এর কয়েক বছর পরে উনি আরো একবার বলিউডে কামব্যাক করেন । হ্যালো গার্লস ‚ জেনানি ‚ হামকো দিওয়ানা কর গয়ে এবং রেড অ্যালার্ট : দ্যা ওয়ার উইদিন এর মতো ছবিতে অভিনয় করেন । কিন্তু এইবারেও সাফল্যের মুখ দেখেননি উনি ।

7হেরে না গিয়ে আরো একবার ভাগ্যশ্রী রুপোলি পর্দায় ফিরে আসেন ২০১৪ সালে । এইবার ছোটপর্দার ধারবাহিক লৌট আও তৃষ্ণা তে ওঁকে নায়িকার মায়ের চরিত্রে দেখা যায় ওঁকে । উনি আজকাল হাবি হিমালয়ের সঙ্গে একটা মিডিয়া কোম্পানির প্রোমোটারের কাজ করেন ।

8ভাগ্যশ্রীর দুই সন্তান‚ মেয়ে অবন্তিকা দাসানি এবং ছেলে অভিমন্যু দাসানি । শোনা যাচ্ছে অভিমন্যু মায়ের মতোই অভিনয় জগতে পা রাখতে চান । ইতিমধ্যেই উনি হিন্দি ছবির বেশ কয়েকটা অফার পেয়েছেন । কিন্তু সঠিক ছবির জন্য অপেক্ষা করছেন উনি ।

9ভাগ্যশ্রী অভিনয় জগতে না থাকলেও এখনো কিন্তু আগের মতোই দেখতে আছেন । একটুও মোটা হন নি বা বুড়িয়ে যান নি উনি । তাই চাইলে উনি এখনো কিন্তু আরো একবার অনায়াসেই অভিনয় জগতে ফিরে আসতে পারেন  ।

আপডেট ০৬ আগস্ট ২০১৬ ০৬:০৮:২৩ এএম
Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ