এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

এই সপ্তাহে কোন সিরিয়ালটি জনপ্রিয়তার শীর্ষে

23 August 2017 13:35:45 243412444 ভোট:5/5 8 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
এই সপ্তাহে কোন সিরিয়ালটি জনপ্রিয়তার শীর্ষে

কেমন বেরোল আমাদের বাংলা টেলিভিশনের এই মুহূর্তের ধারাবাহিকগুলোর এ সপ্তাহের ফলাফল, লড়াইয়ের ময়দানে এবার কে এগিয়ে কে পিছিয়ে চলুন এক নজরে দেখে আসা যাক:

*স্টার জলসা চ্যানেলের জিআরপি গত সপ্তাহের তুলনায় এ সপ্তাহে আবারও কিছুটা কমেছে, ৬৯৩ থেকে ৬৭৩। কমেছে জি বাংলা চ্যানেলের জিআরপিও, ৫৯৩ থেকে ৫৭০।

*এ সপ্তাহের সবচেয়ে আশ্চর্যজনককর ঘটনা হল স্টার জলসার "কুসুম দোলা" ও জি বাংলার "রাণী রাসমণী" দু"টোই এ সপ্তাহে যুগ্মভাবে ১৫+ এ শীর্ষে রয়েছেন। এই প্রথমবার বোধহয় জি বাংলার কোন ধারাবাহিক ১৫+ এ টপে এল, তা সে যতই স্টার জলসার সাথে যুগ্মভাবে হোক। তবে নতুন প্রতিপক্ষ আগমনের পর থেকেই স্টার জলসার "কুসুম দোলা"র টিআরপি প্রতি সপ্তাহেই ১৫+ আর ২+ দু"দিকেই কমেই চলেছে। ১০.৫ থেকে কমতে কমতে ধারাবাহিকটির এ সপ্তাহে ১৫+ টিআরপি দাড়িয়েছে ৮.৯ এ। আগামী সপ্তাহেও এহেন পরিস্থিতি বজায় থাকে কিনা দেখার পালা। কালারস বাংলার "মহাপ্রভু শ্রীচৈতন্য" ধারাবাহিকের টিআরপি এ সপ্তাহেও বেশ ভাল। কালারস বাংলার "রূপকথা" ধারাবাহিকের টিআরপিও এ সপ্তাহে যথেষ্ট ভাল।

*বরাবরের মত এ সপ্তাহেও রাত ৯.৩০ ও ১০টার স্লট লিডারিং ধরে রেখেছে স্টার জলসার "ভজ গোবিন্দ" ও "রাখী বন্ধন" ধারাবাহিক তার ১৫+ আর ২+ দু"দিকের টিআরপিতেই জি বাংলার "অন্দরমহল" ও "জামাই রাজা"র থেকে। জি বাংলার এ দুটি ধারাবাহিকের টিআরপিই এ সপ্তাহে কমেছে। তবে প্রথম সপ্তাহ থেকে এখন অবধি জি বাংলার "দাদাগিরি" তার অনবরত সাফল্য ধরে রেখেছে সবদিকে । কালারস বাংলার "গাছকৌটো" ধারাবাহিকের টিআরপি বরাবরের মত এ সপ্তাহেও ১৫+ এ খুব একটা ভাল নয়, তাই অগত্যা তার স্লট থেকে সরিয়ে নেয়া হল ধারাবাহিকটিকে। কালারস বাংলার "চকাচক কমেডি চক"র টিআরপি এ সপ্তাহেও মোটামুটি ভাল।

*বরাবরের মত এ সপ্তাহেও জি বাংলার "স্ত্রী" ধারাবাহিকটি তার চ্যানেলকে যথেষ্ট ভাল টিআরপি সবদিকে দিয়েছে, ১৫+ এ এ সপ্তাহেও চ্যানেলের দ্বিতীয় অবস্থানে রয়েছে, টানা এক মাস চ্যানেল টপারও হয়েছে। কিন্তু তবুও ১৫+ এ এখনও তার প্রতিদ্বন্ধী স্টার জলসার "কে আপন কে পর"কে টপকাতে পারেনি, যদিও ২+ এ বরাবরই সন্ধে ৭.৩০টার স্লট লিডার জি বাংলার "স্ত্রী"। কালারস বাংলার "ঝুমুর" ধারাবাহিকের টিআরপি এ সপ্তাহেও এ স্লটে ভাল নয়।

*এ সপ্তাহেও রাত ১০.৩০টার হতাশজনক ফলাফল ধরে রেখেছে জি বাংলার নতুন ধারাবাহিক "অদ্ভুতুড়ে", গত সপ্তাহের তুলনায় এ সপ্তাহে টিআরপি কিছুটা কমেওছে। বাংলায় বহুদিন পর একটি হরর ধারাবাহিক এনেও ব্যর্থ নির্মাতা ও চ্যানেল। এ সপ্তাহেও চ্যানেলের সর্বনিম্ন অবস্থানটি ধরে রেখেছে এ ধারাবাহিকটি, আর তাই অন্যদিকে দ্বিগুণ বেশি টিআরপি নিয়ে বরাবরের মত এগিয়ে আছে স্টার জলসার "খোকাবাবু" ধারাবাহিকটি।

*গত সপ্তাহের মত এ সপ্তাহেও ১৫+ আর ২+ দু"দিকেই সন্ধে ৬টার লিডিং ধরে রেখেছে স্টার জলসার "কুন্দ ফুলের মালা", কিন্তু নায়কের সাথে ভিলেনের বিয়ে দেয়ার পর পরবর্তী সপ্তাহে ধারাবাহিকটির টিআরপি ঠিক কি হবে, সেটা ত দর্শকরাই বিচার করবেন। অপর প্রান্তে জি বাংলার "রাধা"র সবদিককার টিআরপি আবারও এ সপ্তাহে সাংঘাতিক কমলেও পরবর্তী সপ্তাহে বাড়ার সম্ভাবনা অনেকটাই রয়েছে। কালারস বাংলার "কাজল লতা" ধারাবাহিকের টিআরপি এ সপ্তাহেও এ স্লটে খুব একটা ভাল নয়।

*এ সপ্তাহেও ১৫+ আর ২+ দিকেই রাত ৮টার স্লট লিডার ধরে রেখেছে স্টার জলসার নতুন ধারাবাহিক "জয় কালী কলকাত্তাওয়ালী", আর তাই বরাবরের মত এ সপ্তাহেও সবদিকেই পিছিয়ে আছে জি বাংলার "জড়োয়ার ঝুমকো" ধারাবাহিক। টিআরপি এ সপ্তাহেও খানিকটা কমেছে সবদিকে। কালারস বাংলার "এ আমার গুরুদক্ষিণা"র টিআরপি এ সপ্তাহেও এ স্লটে যথেষ্ট ভাল।

*এ সপ্তাহেও ১৫+ এ রাত ৮.৩০টার স্লট লিডার স্টার জলসার "স্বপ্নউড়ান", কিন্তু ২+ এ স্লটের লিডার স্বয়ং জি বাংলার "আমার দূর্গা"। তাই খুব শ্রীঘ্রই বন্ধ হতে চলেছে স্টার জলসার এ ধারাবাহিকটি। কালারস বাংলার "রেশম ঝাপি"র টিআরপি এ সপ্তাহেও এ স্লটে খুব একটা ভাল নয়।

*এ সপ্তাহেও স্টার জলসার "মিলন তিথি"কে রাত ৯টার স্লটে ১৫+ আর ২+ উভয় দিকের টিআরপিতে পেছনে ফেলে দিয়ে এগিয়ে জি বাংলার "বিকেলে ভোরের ফুল" ধারাবাহিক। আর তাই অগ্যতা বন্ধ হল স্টার জলসার এ ধারাবাহিকটি। কালারস বাংলার নতুন ধারাবাহিক "হুশিয়ার বাংলা"র টিআরপি এ সপ্তাহেও এ স্লটে বেশ ভাল।

*বিকেল ৫.৩০টার স্লটে স্টার জলসার "মায়ার বাঁধন" ধারাবাহিকের টিআরপিও এ সপ্তাহে স্থিতিশীল এবং স্লট লিডিংও সে-ই ধরে রেখেছে। অপর প্রান্তে হাড্ডাহাড্ডি লড়াই করেও পিছিয়ে আছে জি বাংলার "দিদি নং ১" এর সিজন ৭, টিআরপি এ সপ্তাহে বেশ কিছুটা কমেছে। কালারস বাংলার "গোলমাল এক্সপ্রেস"র টিআরপি এ সপ্তাহেও মোটামুটি।

*গত সপ্তাহের মত এ সপ্তাহেও ১৫+ আর ২+, দু"দিকেই তার স্লট হিসেবে ভাল ফলাফল একই রকম স্থিতিশীল রেখেছে বিকেল ৫টার স্লটে স্টার জলসার "প্রেমের কাহিনী"। জি বাংলার "রান্নাঘর" এর টিআরপিও ১৫+ আর ২+ দু"দিকেই বেশ ভাল।

*বরাবরের মত এ সপ্তাহেও ১৫+ আর ২+ দু"দিকেই সফল স্টার জলসার রাত ১১টার স্লটের "ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ" ধারাবাহিকটি।

Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ