এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

অবশেষে শুভশ্রীকে বিয়ে করছেন রাজ চক্রবর্তী

06 February 2017 12:02:36 AM 2761968 ভোট:5/5 2 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
অবশেষে শুভশ্রীকে বিয়ে করছেন রাজ চক্রবর্তী

পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, টলিপাড়ায় কান পাতলে এখন এমনটাই শোনা যাচ্ছে। রাজ চক্রবর্তীর আসন্ন ছবি চ্যাম্প-এর কারণে এই বছরের শেষের দিকেই চার হাত এক হয়ে যাচ্ছে বলেও জানা গিয়েছে। যদিও খুব বেশিদিনের সম্পর্ক নয় তাঁদের। অভিমান-এর শ্যুটিংয়ে দুজনের প্রেমের সূত্রপাত।

হবু বর-কনে অবশ্য বিয়ের বিষয়ে খোলাখুলি কাউকেই কিছু জানানি। তবে তাঁরা যে প্রেম করছে ও আগামী নভেম্বরে বিয়ে করতে চলেছেন, সেই খবর এখন টলিপাড়ায় আর কারও অজানা নেই। শোনা যাচ্ছে, হবু বর ও কনের বাড়ির বড়রা নাকি ইতিমধ্যেই পাকা কথা সেরে ফেলেছেন। বিয়ের পর নবদম্পতি বাইপাসের কাছে একটি আবাসনে ফ্ল্যাটে থাকবেন, সেই ফ্ল্যাট সাজানোর শেষ মুহূর্তের কাজ চলছে। এখন শুভশ্রী টালিগঞ্জের কাছে থাকেন, রাজ থাকেন হাইল্যান্ড পার্কে।

রাজ ও শুভশ্রী দুজনেই এখন চুটিয়ে ঘুরে বেড়াচ্ছেন। জানুয়ারির শেষের দিকে বন্ধুবান্ধবদের নিয়ে রাজস্থানে বেড়াতে গিয়েছিলেন। সোশ্যাল সাইটে ফলাও করে সেই ছবিও পোস্ট করেছেন দুজনেই। তবে দুজনেই যে একটু তাড়াহুড়ো করেই বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন এমনটাও বলছেন ইন্ড্রাস্ট্রির ভিতরের কেউ কেউ।

মিমি চক্রবর্তীর সঙ্গে রাজের প্রেম ভেঙেছে খুব বেশিদিন হয়নি। সেই ব্রেকআপটা কাটিয়ে উঠতেই কি এত তাড়াতাড়ি বিয়ের সিদ্ধান্ত, প্রশ্ন উঠছে টলিপাড়ায়।

রাজের সঙ্গে এর আগে আরেক জনপ্রিয় অভিনেত্রী পায়েলেরও সম্পর্ক ছিল বলে শোনা যায়। অন্যদিকে, শুভশ্রীর সঙ্গে দেবের একটা দূরত্ব তৈরি হয় বলেও কেউ কেউ জানিয়েছেন। শুভশ্রী তাঁর কেরিয়ারের একেবারে গোড়ায় দেবের বিপরীতে রাজ চক্রবর্তীর পরিচালনায় চ্যালেঞ্জ করেছিলেন। তারপর ফের ২০১৬-য় রাজ ও শুভশ্রীর একসঙ্গে কাজ, প্রেম এবং শেষমেষ বিয়ের প্রস্তুতি!

তবে যে যাই বলুক, রাজ ও শুভশ্রী এখন একে অপরকে ছাড়া কোথাও যাচ্ছেন না বললেই চলে। এই সরস্বতী পুজোটা তাঁরা একসঙ্গেই কাটিয়েছেন। তবে সময়টা রাজ চক্রবর্তীর বিশেষ ভাল যাচ্ছে না। তাঁর বেশ কয়েকটা ছবি পরপর ফ্লপ করেছে। তাই দেবকে নিয়ে চ্যাম্প-এর জন্য আশাবাদী রাজ। চ্যাম্পে দেবের বিপরীতে রয়েছেন দেবের নতুন গার্লফ্রেন্ড রুক্মিণী।

Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ