এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

১৪তেই কুমারিত্ব হারান কিম, সানি লিওন ১৬তে

?? ??????? ???? ??:??:?? ??? 36311727 ভোট:5/5 2 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
১৪তেই কুমারিত্ব হারান কিম, সানি লিওন ১৬তে

প্রাপ্তবয়স্ক- ১৮ পার হলেই এই তকমা গায়ে লাগে। কিন্তু তার আগে শৈশব বা কৈশোরে যৌন সম্পর্কে জড়িয়ে পড়া তো দূরে থাক, এ সম্পর্কিত খোলামেলা আলোচনার চর্চাটাও নেতিবাচক দৃষ্টিভঙ্গিতে দেখা হয়। কিন্তু এমন অনেক তারকাই আছেন, যারা যৌন সম্পর্কে জড়িয়েছেন প্রাপ্তবয়স্ক হওয়ার আগেই। আবার এ সত্য ঘটনা নিজ মুখে স্বীকারও করেছেন, এমনই ক’জন তারকা-

কিম কার্দাশিয়ান: প্রকাশ্যেই নিজের প্রথম যৌন সম্পর্কের কথা বলেছেন তিনি। দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে ১৪ বছর বয়সে এ অভিজ্ঞতা হয় তারা। তার প্রেমিক কিন্তু ছিলেন মাইকেল জ্যাকসনের ভাইয়ের ছেলে, টিজে জ্যাকসন।

সানি লিওন: পর্দায় তিনি পর্ণস্টার- অনেকের মনেই প্রশ্ন জাগে তার ব্যক্তিগত যৌনজীবন নিয়ে। খোলামেলা সানি জানিয়েছেন, ১১ বছর বয়সে চুম্বনের অভিজ্ঞতা ঘটে। আর ১৬ বছর বয়সেই যৌন সম্পর্কের হাতেখড়ি।

কোল কার্দাশিয়ান: মাত্র ১৪ বছর বয়সে নিজের কুমারীত্ব হারান কোল। অনেক বেশী বয়সের এক পুরুষের ফাঁদে পা দিয়েছিলেন তিনি। এ ঘটনায় কোলের বাবা অনেক রেগে যান- নিজের অভিজ্ঞতা এভাবেই স্বীকার করেছেন তিনি।

অ্যাঞ্জেলিনা জোলি: মানসিকভাবে অবসাদগ্রস্থ ছিলেন অ্যাঞ্জেলিনা জোলি। প্রথমজীবনের প্রেমিকের সঙ্গে ১৬ বছর বয়সে তার যৌন সম্পর্কের সূচনা ঘটে। বর্তমানে ব্র্যাড পিটের সঙ্গে সুখে সংসার করছেন জোলি, তবুও তিনি স্বীকার করেন- প্রথম প্রেমের সম্পর্কটা সত্যিই ভিন্ন ছিল।

ড্যানিয়েল রেডক্লিফ: পর্দার হ্যারি পটার ১৬ বছর বয়সেই ইতি টানেন তার কুমার জীবনের। এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, বয়সে অনেক বড় এবং প্রতিষ্ঠিত এই নারীর আহবানে সাড়া দিয়েই হয় তার প্রথম যৌন অভিজ্ঞতা।

প্যারিস হিলটন: শুধু শোবিজ নয়- ব্যবসা ও সমাজসেবায় তিনি বিখ্যাত। তারচেয়ে বিখ্যাত ট্রাবল স্টার হিসেবে। তবে খোলামেলা আলোচনায় তিনি জানিয়েছেন বিখ্যাত স্টাইলার রান্ডি স্পেলিংয়ের সঙ্গে প্রথম যৌন সম্পর্কে জড়ান প্যারিস। তখন তার বয়স ছিল ১৫।

মেগান ফক্স: হলিউডি এই নায়িকা যৌন বিষয়ক কৌতুহল মেটাতে গিয়ে কুমারীত্ব বিসর্জন দেন ১৭ বছর বয়সে। তবে এ নিয়ে তার আজও কোন অনুশোচনা নেই।

ডেমি মুর: তৎকালীন প্রেমিকের সঙ্গে ১৫ বছর বয়সে প্রথম যৌন অভিজ্ঞতা হয় তার, এ কথা স্বীকার করলেও প্রেমিকের নামটা আড়াল রেখেছেন ডেমি মুর।

জনি ডেপ: মাত্র ১৩ বছর বয়সে এক নারীর মাধ্যমে যৌন অভিজ্ঞতা হয় তার। তবে সেটা ছিল একটা গাড়ির মধ্যে!

রণবীর কাপুর: বলিউডের লাভার বয় রণবীর মাত্র ১৫ বছর বয়সে তার ‘সুইট হার্টের’ সঙ্গে যৌণ সম্পর্কে জড়িয়ে পড়েন। একটি ম্যাগাজিন অনুষ্ঠানে এ কথা বলেছেন তিনি।

Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ