এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

“আমি ধর্ষিত,কারণ বাসর রাতেই আমাকে জাস্ট ছিড়ে খেল”

05 December 2016 08:12:58 AM 18364893 ভোট:5/5 4 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
“আমি ধর্ষিত,কারণ বাসর রাতেই আমাকে জাস্ট ছিড়ে খেল”

বিয়ের দিন আমি খুব অসুস্থ ছিলাম।বিয়ের যাবতীয় ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করতে কষ্ট হচ্ছিলো আমার।গায়ে জ্বর নিয়েই সব করছিলাম পুতুলের মত। রাতে যখন ঘরে ঢুকলাম আমি ক্লান্ত, অসুস্থ, পরিশ্রান্ত। জ্বরটা বেড়েই চলছে। আমি স্বপ্ন দেখেছিলাম বিয়ের রাতের এই চরম মূহুর্তটা আমার ভালবাসার মানুষের সাথে চরম উপভোগ করব।কিন্তু আমার স্বপ্নটা ভেঙ্গে চুরমার হয়ে গেলো।অসুস্থ শরিরটাকেই ছিড়ে খেল তথাকথিত আমার স্বামী।

উপরের কাহিনীটি বৃন্দা নামক এক ভারতীয় দিল্লিবাসী নারীর। বিবাহিত জীবনে নারীরা কিভাবে নৃশংষভাবে ধর্ষিত হন তারই এক নজির বৃন্দা। ইন্টারনেট জগতে বৃন্দার এই খোলা চিঠি আলোড়ন ফেলেছে। তার উদ্দেশ্য সমাজের ভয়ে মুখ খুলতে না পারা এইসব অত্যাচারিত নারীদের জাগিয়ে তোলা।

বৃন্দার লেখা খোলা চিঠিটি নিচে দেয়া হলো-

আমি সবসময় ভেবেছিলাম স্বামীকে খুব ভালবাসব।কিছুক্ষন আগেও আমি পবিত্র ছিলাম।এক মুহুর্তে সব শেষ।আমি শুধু বললাম, তুমি এটা ঠিক করলে না। স্বামী বললো, আমি এই দিনটার জন্য অনেকদিন ধরেই অপেক্ষা করছিলাম।তারপর আমাকে ঝাপ্টে ধরলো, যেন মোটা দড়ি দিয়ে আমাকে বাধলো এবং রেগে গেল।বলল তোমাকে এই মুহুর্তটা উপভোগ করতেই হবে।তুমি এখন আমার বঊ।সুতরাং আমার যখন ইচ্ছা আমি তোমার সাথে সেক্স করব।যা করছি করতে দায়। আমি ভয়ে লজ্জায় কুকড়ে গেলাম।তারপর থেকে যতবার আমার দেহটাকে উপভোগ করতো আমাকে অপমান করতো।সবসময় শুধু সেক্স এর কথা বলতো, কোন গল্প করতো না।প্রত্যেকটা দিন আমি ধর্ষিত হতাম।আমার শরিরটা থাকত বিছানায় মনটা পড়ে থাকত অন্যখানে।আমি মাটির পুতুলের মত যা বলত শুনে যেতাম। ও আমায় রোজ বলত আমি ওর যোগ্য নই।আমার যৌন চাহিদাই নেই। আচ্ছা বিয়ে মানেই কি যৌনতা?

আমাদের সন্তানও হলো।তারপরও প্রতি রাতে চলতো ধর্ষন।কেন জানি না, ও যখনই আমার উপড়ে শুতো আমি চলে যেতাম অনেক অনেক দূরে।এইভাবেই একদিন বুঝতে পারলাম ও পরকিয়া করছে।অন্য নারীতে মজেছে। একদিন ওকে বুঝালাম শুধু কি শরিরটাই সব? আমরা একে অপরের মনটাকে বুঝবনা? একে অপরকে সম্মান করবনা? না, ওর কাছে বউ মানেই যৌনসুখ।

 

কেন বঝাতে পারলাম না একেই ধর্ষন বলে।হ্যা, বিয়ের পর থেকে প্রতি রাতেই আমি ধর্ষিত হই।

Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ