আপনি আছেন » প্রচ্ছদ » খবর

প্রকাশ্যেই রণবীর সিং কে চুমু খেলেন তামান্না!

একী করলেন তামান্না ! তবুও তামান্না না হয় অবুঝ মনে করে ফেলেছেন, তা বলে রণবীর সিংও চুপচাপ মেনে নিলেন ! গপ্পোটা তো সেখানেই। এই না দীপিকা, দীপিকা বলে রণবীরে পাগলামি। কথায় কথায়, দীপিকাকেই টেনে আনেন রণবীর। আর এখন সেই তামান্না ভাটিয়ার সঙ্গে কম্মটা সেরে ফেললেন !গপ্পোটা শুরু একটা ছোটো চুমু দিয়েই। কিন্তু নিন্দুকেরা বলছে, এই চুমুই পড়ে হতে পারে বারুদ !

 

 

কাণ্ডটা সম্প্রতি ঘটল, রণবীর সিংয়ের ‘রণবীর চিং’ বিজ্ঞাপনের প্রোমোশনে। প্রথমে সব ঠিকই চলছিল। পরিচালক রোহিত শেট্টিকে সঙ্গে নিয়ে সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তর দিচ্ছিলেন রণবীর সিং। তারপর হঠাৎই রণবীরই নাকি তামান্নার দিকে চ্যালেঞ্জ ছুঁড়ল চুমু খাওয়ার।চুপচাপ চ্যালেঞ্জ লুফে নিয়ে তামান্নাও একেবারে রেডি। প্রোমোশনের স্টেজে শুয়ে পড়লেন রণবীর ! আর তামান্না হাঁটু গেড়ে বসে, রণবীরের গালে খেলে চুমু ! পুরো ঘটনায় সবাই তো অবাক ! তবে নিন্দুকেরা মনে করছেন, এই চুমু না হয়ে দাঁড়ায় রণবীর-দীপিকার ঝামেলার কারণ। দীপিকা এই ঘটনা জানলে, করবনে কী?

 

 

রোহিত শেট্টির সঙ্গে জুটি বাঁধছেন রণবীর সিং। এ খবর বলিউডে ছড়িয়ে পড়তেই নানা কৌতুহল। তাহলে কী এবার রণবীরকে নিয়ে ছবি তৈরি করতে চলেছেন রোহিত ! সব কৌতুহলকে এক পাশে রেখে, প্রকাশ্যে এল সিনেমা নয়, এক নুডলসের বিজ্ঞাপনেই রণবীর সিং অভিনয় করতে চলেছেন। আর এই বিজ্ঞাপনটি পরিচালনা করেছেন রোহিত শেট্টি ! নুডলসের নাম ‘রণবীর চিং’।