আপনি আছেন » প্রচ্ছদ » খবর

বকুলকথা এর নায়ক হচ্ছেন কে?

জি বাংলা-র নতুন ধারাবাহিকে নায়িকার ভূমিকায় দেখা যাবে ‘মিলনতিথি’-নায়িকা উষসী রায়কে কিন্তু কে হবেন তাঁর নতুন নায়ক? টেলিপাড়ায় কাকে নিয়ে গুঞ্জন?

‘বকুলকথা’-র প্রোমো দু’টি বেশ সাড়া ফেলেছে দর্শকমহলে। বাংলা টেলিভিশনের চিরাচরিত ‘বউমা’ চরিত্র থেকে বেরিয়ে অন্য ধরনের একটি চরিত্রে দেখা যাবে অভিনেত্রী উষসী রায়কে। স্টোরিলাইনেও বেশ অভিনবত্ব থাকবে বলে আশা করছেন অনেকেই। অন্তত প্রোমো দেখে তেমনটাই ধারণা হয়েছে।

কিন্তু দু’টি প্রোমোর একটিতেও দেখানো হয়নি নায়ককে। তাই দর্শকের মধ্যে তীব্র হচ্ছে কৌতূহল যে উষসী রায়ের বিপরীতে, ধারাবাহিকের প্রধান পুরুষ চরিত্রে থাকছেন কে? টেলিপাড়ার একটি সূত্রের বক্তব্য, এই ধারাবাহিকটি হতে চলেছে মহিলাচরিত্রকেন্দ্রিক এবং সেভাবে নায়ক বলে কেউ থাকবে না। নায়িকার চরিত্রই প্রাধান্য পাবে।

আবার অন্য একটি সূত্রের দাবি, নায়িকাপ্রধান গল্প হলেও গুরুত্বপূর্ণ পুরুষ চরিত্র থাকছে বেশ অনেকগুলি এবং সেখানে দেখা যাবে জনপ্রিয় তারকাদের। টেলিপাড়ার গুঞ্জন, বাংলা টেলিভিশনের দুই জনপ্রিয় অভিনেতা, শুভজিৎ কর এবং হনি বাফনা-কে দেখা যাবে এই ধারাবাহিকে। শুভজিৎ কর ‘মিলনতিথি’ ধারাবাহিকেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন।

অন্যদিকে, হনি বাফনা সম্প্রতি শেষ করেছেন ‘শ্রীকৃষ্ণ’ ধারাবাহিকের কাজ। বলরাম চরিত্রে অত্যন্ত জনপ্রিয় হয়েছেন তিনি। তবে উষসী রায়ের বিপরীতে হনি বাফনা থাকছেন নাকি শুভজিৎ কর, সেটা এখনও পর্যন্ত নিশ্চিত করে জানা যায়নি। তবে এমনটাও শোনা যাচ্ছে যে এই ধারাবাহিকে একটি প্য়ারালাল ট্র্যাক থাকবে। সেক্ষেত্রে আরও একজন প্যারালাল লিড অভিনেত্রী থাকার সম্ভাবনা রয়েছে। আর তেমনটা হলে প্রধান পুরুষ চরিত্রও হবে দু’টি।

খবর - এবেলা