আপনি আছেন » প্রচ্ছদ » খবর

এশিয়া কাপে খেলছেন তামিম!

তামিম ইকবাল মার্চের প্রথম সপ্তাহে প্রথম সন্তানের মুখ দেখার অপেক্ষায় আছেন। সময়টা স্ত্রী আয়শা সিদ্দিকার পাশে থাকতে ঘরের মাঠে জিম্বাবুয়ে সিরিজ শেষেই ব্যাংকক উড়ে গেছেন। পুরনো এ খবরগুলো সবারই জানা। তবে নতুন খবর, শিগগিরই ছুটি কাটিয়ে দেশে ফিরছেন তামিম। খেলবেন দেশের মাটিতে বসতে যাওয়া এশিয়া কাপ টি-টুয়েন্টি টুর্নামেন্টেও।

 এর আগে স্ত্রীর পাশে থাকার জন্য এশিয়া কাপ থেকে ছুটির কথা শোনা গিয়েছিল টাইগারদের বাঁহাতি উদ্বোধনীর। এশিয়া কাপে না খেলার বিষয়টি তামিমের মুখ থেকেও শোনার পরপরই দলে তার প্রয়োজনীয়তার কথা উল্লেখ করে বিবৃতি দিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। এবার টাইগারদের নির্বাচক কমিটির সদস্য মিনহাজুল আবেদিন নান্নু জানালেন, তামিমকে এশিয়া কাপে পাওয়া যাবে। একটি বেসরকারি টেলিভিশনকে রোববার মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছেন, "পরিবারকে সময় দিয়ে এশিয়া কাপের আগেই টাইগারদের সঙ্গে যোগ দেবেন তামিম ইকবাল। খেলবেন নতুন ফরম্যাটের এশিয়া কাপেও।" ঘরের মাটিতে এশিয়া কাপের পরই ভারতে বসবে টি-টুয়েন্টি বিশ্বকাপের আসর।

ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি মারকুটে সংস্করণের বিশ্বকাপের জন্য ২ ফেব্রুয়ারি দল দেওয়া সময় বেধে দিয়েছে। আর টি-টুয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণার জন্যই তামিমকে দ্রুত ফিরতে হচ্ছে। কেননা ক্যাম্পে অনুপস্থিত থাকলে তামিমের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া কঠিনই হবে নির্বাচকদের জন্য।

সূত্রঃ খেলাবিডি