আপনি আছেন » প্রচ্ছদ » খবর

ইন্টারনেটে ভাইরাল শচিন টেন্ডুলকারের গান! দেখে নিন ভিডিও

ইঙ্গিতটা আগেই দিয়েছিলেন। এবার সত্যিটা খোলসা করলেন শচীন তেণ্ডুলকর। তিনি পারেন না, এমন কিছু আছে কি? হয়তো না। কারণ বাইশ গজের রাজা এবার গায়ক হিসেবেও ছক্কা হাঁকালেন।

‘শচীন: আ বিলিয়ন ড্রিমস’ ছবির ট্রেলারে তাঁকে দেখেই ভক্তদের উত্তেজনার পারদ চড়েছিল। এবার বায়োপিকের জন্য একটি গানও গেয়ে ফেললেন তিনি। সম্প্রতি সোনু নিগমের সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন শচীন। যেখানে তাঁর হাতে ছিল মাইক্রোফোন এবং ব্যাট হাতে ছিলেন সোনু। সেই ছবির রহস্যই ফাঁস হল রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর গ্র্যান্ড ফিনালেতে। রবিবার সেখানেই মুক্তি পেল সোনু-শচীন জুটির নতুন মিউজিক ভিডিওটি। যেখানে ‘ক্রিকেটওয়ালি বিট’ গান গেয়ে ফ্যানদের তাক লাগিয়ে দিলেন মাস্টার ব্লাস্টার। শামিম টন্ডন ও বরুণ লিখাতের লেখা ও সুর দেওয়া গানটির প্রতিটি কথায় গ্যালারি ভর্তি স্টেডিয়ামের অনুভূতি রয়েছে। একটি থ্রি ডি অ্যানিমেটেড শচীনের ব্যাটিং ঝলক ফুটিয়ে তোলায় ভিডিওটি আরও আকর্ষণীয় হয়ে উঠেছে। আর সেই সঙ্গে গানের ফাঁকে সোনু ও শচীনের নানা মজাদার মুহূর্তও ক্যামেরা বন্দি হয়েছে।

লিটল মাস্টারের সঙ্গে গান গাইতে পারায় উচ্ছ্বসিত সোনুও। বলছেন, “শচীনের নতুন ইনিংসের অংশীদার হতে পেরে দারুণ লাগছে। যেভাবে গানের প্রতিটা কথা শচীন উচ্চারণ করেছেন, শুনে আমি অবাক হয়ে গিয়েছি। এই জন্যই আমি বিশ্বাস করি, ঈশ্বর যখন কাউকে আশীর্বাদ করেন, তখন একজন সবদিক থেকেই সেরা হয়ে উঠতে পারেন।” সোনু জানান, গানে আলাদা করে পিচ কারেকশন করারও প্রয়োজন হয়নি।

লিটল মাস্টারের গান আপনার কেমন লাগল?