আপনি আছেন » প্রচ্ছদ » খবর

আবারো বিয়ে করছেন কারিশমা কাপুর!

এই কিছুদিন হল প্রাক্তন স্বামী বিয়ে করেছেন। এর মধ্যেই তাঁর বিয়ের গুঞ্জনও শুরু হয়ে গিয়েছে। বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, আবার নাকি বিয়ে করতে চলেছেন করিশ্মা কাপুর। এই পাত্রও আবার এক ব্যবসায়ী। নাম সন্দীপ তোশিয়ানি। মুম্বইয়ের বাণিজ্য মহলে বেশ নাম ডাক রয়েছে করিশ্মার সাম্প্রতিক বয়ফ্রেন্ডের।

শোনা যাচ্ছে, এই বছরই নাকি বিয়েটা সেরে নিতে চলেছেন করিশ্মা। শুধু অপেক্ষা করছেন সন্দীপের বিবাহ বিচ্ছেদের। সন্দীপের আগের পক্ষের স্ত্রী অশিতা এতদিন এই বিচ্ছেদে রাজি ছিলেন না। কারণ ছিল খোরপোশ নিয়ে বোঝাপড়ার অভাব। সন্দীপের কাছে মাসিক আট লক্ষ টাকা চেয়েছিলেন অশিতা। সেই সঙ্গে মুম্বইতে একটি ফ্ল্যাট। মেয়েদের ভরনপোষণের দায়িত্বও নিজের কাছেই রাখতে চেয়েছিলেন তিনি। জানা গিয়েছে, শেষমেশ আট কোটি টাকায় সন্দীপ ও অশিতার মধ্যে বিচ্ছেদের রফা হয়েছে। এরপরই প্রথম বিয়ের ফাঁস থেকে মুক্ত হবেন সন্দীপ। তারপরই আবার করিশ্মার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি।

কাপুর কন্যার ইতিহাসও প্রায় একই। ২০০৩ সালে ঘটা করে তাঁর বিয়ে হয়েছিল বিজনেস টাইকুন সঞ্জয় কাপুরের সঙ্গে। ২০০৫ সালে জন্ম হয় মেয়ে সামায়রার। ছেলে কিয়ানের জন্ম ২০১০ সালে। এরপর থেকেই দু’জনের সম্পর্ক তেতো হতে শুরু করে। সঞ্জয়ের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন করিশ্মা। শেষমেশ ২০১৬ সালে বোঝাপড়ার মাধ্যমে তাঁদের বিচ্ছেদ সম্পন্ন হয়। কিছুদিন আগেই দিল্লিতে প্রেমিকা প্রিয়া সচদেবের সঙ্গে বিয়েটা সেরে ফেলেন সঞ্জয়। নিউ ইয়র্কে দু’জনের রিসেপশন হওয়ার কথা। তারপর থেকেই নাকি সন্দীপকে বিয়ের জন্য চাপ দিতে শুরু করেন বলিউড তারকা। অপেক্ষা করছেন শুধু বয়ফ্রেন্ডের ডিভোর্সের। সেই কাজটি সারা হয়ে গেলেই নাকি আবার বিয়ের পিঁড়িতে বসে পড়বেন করিশ্মা।