আপনি আছেন » প্রচ্ছদ » খবর

ভয় দেখাবেন বিপাশা!

প্রথম ছবি থ্রিলার হলেও দ্বিতীয় ছবিই হরর। সালটা ২০০২। সে বছর অন্যতম সফল ছবি ছিল 'রাজ'। তবে শুধুমাত্র ছবির গল্পে নয়, গানও ছিল বেশ সাড়া জাগানো। সেই থেকে নায়িকার সঙ্গে হরর ছিবর একটা সম্পর্ক তৈরি হয়ে গিয়েছে। কথা হচ্ছে বালিগঞ্জ বম্বশেল বিপাশা বসু-কে নিয়ে। বড় পর্দায় রাজ, ক্রিচার থ্রি-ডি, অ্যালোন-এর মতো হরর ছবিতে অভিনয়ের পর এ বার ছোট পর্দায়ও একটি হরর সিরিজে তাঁকে দেখা যাবে।

জানা গিয়েছে এটি একটি হরর মিনি সিরিজ। নাম 'ডর সবকো লগতা হ্যায়'। তবে সিরিজে তিনি অভিনয় করছেন না। ভাষ্যকার হিসাবেই দেখা দেবেন বিপাশা। গোটা সিরিজটি বেশ কয়েকটি ছোট ছোট পর্বে ভাগ করা থাকছে। তবে এক জন পরিচালক সব এপিসোড পরিচালনা করবেন না। বিভিন্ন পরিচালকের ভূমিকায় দেখা যাবে অনেককে। তবে সিরিজটি সম্ভবত ডেইলি সোপ হচ্ছে না। সাপ্তাহিক পর্বেই ভাগ করা থাকছে।

শাহরুখ থেকে মাধবন এই ছোট পর্দা থেকেই বলিউডে সর্বোচ্চ পর্যায়ে অভিনয় করেছেন। আরও কত যে অভিনেতা-অভিনেত্রী এই ছোট পর্দা থেকে বড় পর্দায় সাফল্যের সঙ্গে অভিনয় করেছেন তা বলে শেষ করা যাবে না। বলিউডের 'শাহেনশা' বিগ বি-ও কৌন বনেগা ক্রোরপতি-তে সঞ্চালনা করে তাক লাগিয়েছেন। বছর খানেক আগে হলিউডি কায়দায় একটি মিনি সিরিজে অভিনয় করেছিলেন অনিল কাপুর, শাবানা আজমি, মন্দিরা বেদী, টিসকা চোপড়া-সহ এক গুচ্ছ বড় পর্দায় মুখ। এই তালিকায় এ বার নাম উঠতে চলেছে বিপাশার-ও।