আপনি আছেন » প্রচ্ছদ » খবর

সিডনি সিক্সার্সের বিরুদ্ধে সাত উইকেটে জিতল বাংলাদেশ

প্রস্তুতি ম্যাচে সিডনি সিক্সার্সের বিরুদ্ধে দারুণ জয় পেল টাইগাররা। সাত উইকেটে হারিয়েছে বিগ ব্যাশের দলটিকে।

প্রথম ইনিংসে সিডনি সংগ্রহ করে ৯ উইকেটে ১৬৯ রান। বিসিবি একাদশের লক্ষ্য ছিল ১৭০। কিন্তু বৃষ্টির কারণে পরিবর্তিত লক্ষ্য দাঁঢ়ায় আট ওভার ৮৪। তিন উইকেট হারিয়ে খুব সহজেই জয় তুলে নেন টাইগাররা।

এর আগে বল হাতেও ভালোই জাদু দেখিয়েছেন সৌম্য। বিগ ব্যাশের দল সিডনি সিক্সার্সের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে একাই নিয়েছেন তিনটি উইকেট।

সৌম্যর ভালো বোলিং সত্ত্বেও স্কোরবোর্ডে ১৬৯ রানের বড় সংগ্রহ জমা করে ফেলেছে সিক্সার্স। 

টি-টোয়েন্টি ম্যাচটির শুরুতে ব্যাটিং করে বেশ ভালো নৈপুণ্যই দেখিয়েছেন সিডনি সিক্সার্সের ব্যাটসম্যানরা। সর্বোচ্চ ৪৭ রানের ইনিংসটি খেলেছেন ড্যান হিউজ। ২৩ বলে ৪২ রানের ঝড়ো ইনিংস এসেছে জ্যাসন রয়ের ব্যাট থেকে। আর শেষপর্যায়ে জর্ডান সিল্ক করেন ৩৫ রান।

নিয়ন্ত্রিত বোলিং করে নজর কেড়েছেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। চার ওভার বল করে তিনি দিয়েছেন মাত্র ২৯ রান। নিয়েছেন একটি উইকেট। দুটি উইকেট পেয়েছেন তাসকিন আহমেদ। তবে চার ওভার বল করে তিনি দিয়েছেন ৩৮ রান। তাইজুল ইসলামও দুটি উইকেট নিয়েছেন ৩৮ রান খরচে।

বিসিবি একাদশ: মাশরাফি বিন মুর্তজা, মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন সৈকত, শুভাগত হোম, মেহেদি হাসান মিরাজ, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, শুভাশিষ রায়, তানভির, তাইজুল ইসলাম ও কামরুল ইসলাম রাব্বি