এইমাত্র পাওয়া

  • কাপ জিতেই ছাড়ব, জন্মদিনে শপথ মেসির
  • প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জুলাইয়ে, থাকছে ৬০% নারী কোটা
  • ঝালকাঠিতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা’র দোয়া ও ইফতার অনুষ্ঠান
  • ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
  • দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি অথবা বজ্রবৃষ্টি হতে পারে
  • ফাঁটা পায়ের যত্নে কিছু পরামর্শ !!
  • ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখতে পারবে?
  • ওজন কমাবে কালো জিরা
  • হলুদ দাঁতের সমস্যা সমাধান করুন নিমিষেই
  • কিশিমিশের পানি খেলে যে উপকার পাবেন
Updated

খবর লাইভ

টিভি সিরিয়ালে প্রিয়াঙ্কা চোপড়া

?? ?????????? ???? ??:??:?? ???? 114114983 ভোট:5/5 5 Comments
Star ActiveStar ActiveStar ActiveStar ActiveStar Active
টিভি সিরিয়ালে প্রিয়াঙ্কা চোপড়া

ইরফান খান, ফ্রিডা পিণ্টো, যেটা পারেননি সেটা রাতারাতি পেরে গেলেন প্রিয়াঙ্কা চোপড়া। নিউ ইয়র্ক-এর টাইমস স্কোয়্যার বা লস অ্যাঞ্জেলেস শহরের মুখ ঢেকে গেছে ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বিজ্ঞাপনে। টেলিভিশন সিরিজ ‘কোয়ানটিকো'-র পোস্টার গার্ল তিনি। ডার্ক ব্লু ডেনিম, কালো লেদার জ্যাকেট, পনিটেল-এ প্রথম দেখা দিলেন ‘পিগি চপ্স' আকা প্রিয়াঙ্কা চোপড়া। ‘ম্যানহাটন'-এর গ্র্যান্ড সেণ্ট্রাল টার্মিনালের বিস্ফোরণের ধ্বংসস্তূপে জ্ঞান ফিরে পাচ্ছেন। বহু আলোচিত এবিসি'র নতুন টিভি সিরিজ ‘কোয়ানটিকো'-তে এভাবেই প্রিয়াঙ্কার আবির্ভাব। ২৭ সেপ্টেম্বর এবিসি চ্যানেলে রাত দশটায় প্রথম টেলিকাস্ট নতুন অ্যাডভেঞ্চার-ড্রামা ‘কোয়ানটিকো'-র। স্মার্ট, ঝকঝকে, দুর্দমনীয় এফবিআই এজেণ্ট, ‘অ্যালেক্স প্যারিস'-এর চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়া। এবং এখানে এই টেররিস্ট অ্যাটাকে তাঁকে দোষী সাব্যস্ত করা হয়েছে। বিস্ফোরণের পর ফ্ল্যাশব্যাকে, আগুপিছু করে গল্প চলে। ভারতীয় দর্শকদের আরও একটু ধৈর্য ধরতে হবে প্রিয়াঙ্কার এই নতুন অবতার দেখতে হলে। ৩ অক্টোবর ভারতে পাইলট এপিসোডে দেখানো হবে স্টার ওয়ার্ল্ড এবং স্টার প্রিমিয়ার এইচডি-তে।
অনিল কাপুরের ‘টোয়েণ্টি ফোর', রাহুল খান্নার ‘দ্য আমেরিকান্স', নিমরত কাউরের ‘হোমল্যান্ড'-এর পর এবার প্রিয়াঙ্কার পালা। হলিউডে বলিউডের অনেকেই নিজের ভাগ্য পরীক্ষা করার চেষ্টা করেছেন। সবাই যে সফল হয়েছেন এমন নয়। সিনেমায় ইরফান খান যতটা নিজেকে মেলে ধরতে পেরেছেন, বাকিরা ছোট রোলে সেভাবে প্রভাব ফেলতে পারেননি। সিনেমা না হলেও প্রিয়াঙ্কাচোপড়া এই টিভি সিরিজে কেন্দ্রীয় চরিত্রে। ন্যাশনাল ফুটবল লিগ-এর সময় তাঁর প্রথম গান ‘ইন মাই সিটি' এবং পিটবুল-এর সঙ্গে ‘এগজটিক' ভিডিওতে দেখা গেলেও ‘কোয়ানটিকো'-তে প্রিয়াঙ্কা আরও অনেক বেশি এগজটিক। প্রসঙ্গত, আমেরিকায় টেলিভিশন কিন্তু বেশ গুরুত্বপূর্ণ স্থান অধিকার করে আছে। সেখানে প্রিয়াঙ্কার আবির্ভাব যে তাঁকে অনেকটা এগিয়ে দেবে সন্দেহ নেই। এই বিগ ব্রেক নিয়ে কথা বলতে গিয়ে সংবাদ সংস্থাকে তিনি জানান, এই টিভি সিরিজে কাজ করা নিয়ে দোটানায় ভুগছিলেন তিনি। ভারতে হিন্দি ছবির কমিটমেণ্ট ব্যালান্স করার ব্যাপার ছিল। কিন্তু দুর্দান্ত স্ক্রিপ্ট দেখে লোভ সামলাতে পারেননি। ‘গুন্ডে' ছবির শুটিং করার সময় অফারটা তাঁর কাছে আসে। ভারতের দর্শকদের কেমন লাগবে তাই নিয়ে প্রিয়াঙ্কা উত্তেজিত। ‘দর্শকদের রিঅ্যাকশন-এর জন্য মুখিয়ে আছি। আশা করি তাদের ভাল লাগবে। খুব পরিশ্রম করেছি এই চরিত্রটার জন্য।'
টেলিভিশন সমালোচকেরা মিশ্র প্রতিক্রিয়া দিলেও বিভিন্ন্ ওয়েবসাইটে প্রশংসিত হয়েছে। অন্যান্য টিভি শো, ‘স্ক্যান্ডাল', ‘হাউ টু গেট অ্যাওয়ে উইথ মার্ডার' ‘হোমল্যান্ড'-এর সঙ্গে তুলনা করা হয়েছে। গল্পের প্লট নিয়ে যেমনই আলোচনা হোক না কেন প্রিয়াঙ্কা চোপড়া যে এই টিভি সিরিজের গ্ল্যামারাস ‘বম্বশেল', এ নিয়ে বিতর্ক নেই। এখন ভারতে টিভির পর্দায় বিস্ফোরণের অপেক্ষা।

সূত্র: সংবাদ প্রতিদিন

Loading...
advertisement
সর্বশেষ সংবাদ
এ বিভাগের সর্বশেষ