আপনি আছেন » প্রচ্ছদ » খবর

বিয়ের আশীর্বাদ হয়ে গেল অনুষ্কা শর্মার!

বিরাট কোহলি এখন ইতিহাসের পাতায় নাম তুলে ফেলেছেন। কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে পাঁচশো-তম টেস্ট ম্যাচ খেলছেন তিনি। দেশের অধিনায়ক বিরাট। ভারতের সম্মান তাঁর কাছে সবার আগে।

আর তাঁর প্রেমিকা অনুষ্কা শর্মা এখন কী করছেন? ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত টেস্ট সিরিজ চলাকালীনও অনুষ্কাকে দেখা গিয়েছিল ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের গ্যালারিতে। এবার কিন্তু ভারতীয় ক্রিকেটের ঐতিহাসিক লগ্নে একবারের জন্যও দেখা যায়নি বলিউডের জনপ্রিয় অভিনেত্রীকে।

দেখা আর যাবে কী করে? অনুষ্কা নিজের বিয়ে নিয়ে এখন ব্যস্ত। বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রীর বিয়ে স্থির হয়ে গিয়েছে। পাত্র অবশ্য বিরাট নন। পাত্র অন্য কেউ। বিরাটের মা যদি আশীর্বাদ করতেন অনুষ্কাকে, তাহলে তো খবরই হত বড় করে। সংবাদপত্রে কালি খরচ হত। সেই সব কিছুই হয়নি। তার অর্থ, সবার অগোচরেই বিয়ের আশীর্বাদ হয়ে গিয়েছে অনুষ্কার।  

এত পর্যন্ত পড়ে অনেকেই বিস্মিত হতে পারেন। দেশের সবচেয়ে চর্চিত জুটি বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার প্রেম বিয়ে পর্যন্ত গড়াল না। খবরের ভিতরকার খবর বলছে অন্য কথা। অনুষ্কা ফিলাউরি ছবিতে অভিনয় করছেন। সেই ছবিরই একটা সিকোয়েন্স হল অভিনেতা সূরয শর্মার সঙ্গে বিয়ের কথাবার্তা চলছে অনুষ্কার। সূরযের বাড়ির লোকজন এসে অনুষ্কাকে আশীর্বাদ করে গিয়েছেন। ফিলাউরি ছবিতে অনুষ্কার সঙ্গে অভিনয় করছেন দিলজিৎ, মেহরিন পীরজাদা। আগামী বছরের ৩১ মার্চ ছবিটি মুক্তি পাচ্ছে। 

এর সঙ্গে অবশ্য বাস্তবের কোনও সম্পর্ক নেই।