আপনি আছেন » প্রচ্ছদ » খবর

যে তিন কারনে ভেঙ্গেছে সারিকার সংসার

এতক্ষনে সবারই জানা হয়ে গেছে খবরটা। আর তা হলো বিবাহ বিচ্ছেদের পথে হেটেছেন টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী সারিকা সাবরিন। এ নিয়ে বেশ সরগরম শোবিজ অঙ্গন। এত সুখের সংসারে কেনইবা এমন ঝড় উঠলো তারও কিনারা পাচ্ছেন না কেউ। তবে টক্কিজবিডি ডটকমের কাছে খবর, তিন কারণে টেকেনি সারিকা সারবিন ও মাহিম কবিরের সুখের সংসার। আর তা হলো স্বামীর অমতে এক অভিনেতার সঙ্গে ব্যাবসা শুরু করেছিলেন সারিকা। শুধু তাই নয়, তার সঙ্গে গড়ে তুলেছিলেন ‘ঘনিষ্ট’ সম্পর্কও। আর শেষমেষ আবার ফিরেছেন নিজের চিরচেনা অভিনয়ের জগতে।

আর এ তিনটির কোনটাই মেনে নিতে পারেননি মাহিম। জানা গেছে, মাহিম চাইতেন সারিকা ব্যবসা তো দূরের কথা, অভিনয়ও যেন না করেন। মাহিম চেয়েছিলেন, সারিকা শুধুই স্বামী-সন্তান-সংসার নিয়েই ব্যস্ত থাকবেন। কিন্ত সারিকা সম্প্রতি আগের মতো আবারো বিজ্ঞাপন-অভিনয় নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। ক’দিন আগে প্রচার হয় তার অভিনীত ‘একটুখানি ম্যাডনেস’ নামের একটি নাটক। এছাড়া চলতি মাসে বিজ্ঞাপন ছাড়াও খন্ড নাটকের জন্য সিডিউল দিয়েছেন তিনি। শোনা যাচ্ছে, স্বামী মাহিমের নির্দেশ অমান্য করে সারিকার হঠাৎ শোবিজে ব্যস্ত হয়ে পড়াই বিয়ে বিচ্ছেদের অন্যতম কারণ!

গত কয়েক মাস ধরেই তিনি স্বামী মাহিম করিমের সঙ্গে ছিলেন না। একমাত্র মেয়েকে নিয়ে তার মায়ের সঙ্গে ধানমন্ডির বাসায় উঠেছেন। পরে সারিকা নিজেই মাস খানেক আগে তার স্বামী মাহিমকে ডিভোর্স পাঠিয়েছেন। তারপর থেকে ফেসবুকে নিজের রিলেশনশিপ স্ট্যাটাস ম্যারিড পরিবর্তন করেছেন সারিকা এবং তার স্বামী মাহিমের নামও সরিয়ে ফেলেছেন। তবে সবাই অপেক্ষায় আছেন প্রেম করে বিয়ে করা এই দম্পতির বিচ্ছেদের সঠিক কারণ জানতে। সারিকা ও তার স্বামী- দুজনই ফোন বন্ধ করে রাখায় তাদের কোনো বক্তব্য পাওয়া যাচ্ছে না। তাদের পরিবারের সদস্যরাও এই বিষয়ে মুখ খুলছেন না। প্রসঙ্গত, ২০০৬ সালে মডেলিং শুরু করেন। তারপর একটি মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের মাধ্যমে রাতারাতি তারকা বনে যান।