আপনি আছেন » প্রচ্ছদ » খবর

লুডু শাড়ি পরে চমকে দিলেন পিয়ালী মুখোপাধ্যায়

শনিবার ছিল শ্রীলোকনাথ বাবার তিরোধান দিবস। সেই উপলক্ষে সারা বাংলা জুড়েই বহু বাড়িতে পুজোর আয়োজন করা হয়। বাংলা ছবি, টেলিভিশন ও মডেলিং জগতের অত্যন্ত জনপ্রিয় মেকআপ আর্টিস্ট নন্দ মজুমদারের বাড়িতেও ছিল পুজো। বাংলার বহু মডেল-অভিনেত্রীদের পাশাপাশি পিয়ালীও ছিলেন নিমন্ত্রিত। 

শনিবার এই ছবিটিই ফেসবুকে দিয়েছিলেন পিয়ালী মুখোপাধ্যায় সেই অনুষ্ঠানের জন্যেই স্পেশাল সাজ ছিল এই লুডু-শাড়ি। পিয়ালীকে দেখতে এত সুন্দর, সব রকম সাজেই তাঁকে মানায়। দারুণ ক্যারি করেছেন তিনি এই আনইউজুয়াল প্রিন্টের শাড়ি। লুডু বাঙালির খুব প্রিয় খেলা ঠিকই কিন্তু সেই ডিজাইনের যে শাড়ি হতে পারে, সেটা কল্পনার বাইরে ছিল। কোথায় পেলেন তিনি এমন শাড়ি? 

এবেলা ওয়েবসাইটকে পিয়ালী জানালেন, ‘‘এটা আমি কাঁকুড়গাছির ‘সাঁচি’ বুটিক থেকে কিনেছি। আসলে গিয়েছিলাম মায়ের জন্য একটা শাড়ি কিনতে। তার পর এমনিই বলেছিলাম যে একটু অন্য রকম যদি কিছু কালেকশন থাকে তবে দেখাতে। তখনই ওরা জানাল যে এখন একটা নতুন প্রিন্টের শাড়ি এসেছে ওদের কাছে— লুডু প্রিন্ট। দেখেই এত ভাল লেগে গেল যে কিনে ফেললাম।’’ 

অভিনেত্রীর থেকেই জানা গেল, গিচা কটনের উপর লুডু প্রিন্ট করা হয়েছে এই শাড়িতে। আর দাম একেবারেই হাতের মুঠোয়, মাত্র ১০০০ টাকা। সান্ধ্য পার্টিতে হালকা সাজের পক্ষে বেশ অ্যাপ্ট এই শাড়ি আর দামও খুব বেশি নয়। পিয়ালীকে অনুরোধ ছিল, আরও একবার ওই শাড়িতে সেজে আমাদের ছবি পাঠাতে হবে। অনুরোধ রাখলেন পিয়ালী, চটপট সেজে নিয়ে ছবি তুলে পাঠালেন। 

পিয়ালীকে দেখে অন্যান্য টেলি-অভিনেত্রীরাও কি এবার লুডু-শাড়ি কিনবেন?  অভিনেত্রী হাসতে হাসতে বললেন, ‘‘নন্দদার বাড়িতে যাওয়ার পর থেকেই কতজন যে আমাকে জিজ্ঞেস করেছে কোথা থেকে কিনেছি। এখনও হোয়াটসঅ্যাপে মেসেজ এসেই চলেছে।’’ টেলি-নায়িকারা তো সাজবেন বটেই, শহরের অন্য পেশার সুন্দরীরাও বাদ যাবেন না মোটেই এবং দেখেশুনে মনে হয়, এবছর পুজোর সাজেও নজরে পড়বে লুডু-শাড়ির ট্রেন্ড।  

খবর এবেলা ডট ইন