আপনি আছেন » প্রচ্ছদ » খবর

নিজের ছবির রিলিজ ভারতে চান না সানি লিওনি!

বলিউডে জমি পাওয়ার জন্য প্রথম থেকেই লড়ে যাচ্ছেন সানি লিয়নি। তবুও নিজের গা থেকে পর্নস্টার ট্যাগ যাচ্ছেই না সানি লিয়নিের গা থেকে । তাই হয়তো এভাবেই ক্ষোভ প্রকাশ করেছেন সানি লিয়নি । সানি চান তাঁকে নিয়ে তৈরি হওয়া তথ্যচিত্র যেন মুক্তি না পায় ভারতে !

পরিচালক দিলীপ মেহতা, সানির জীবনী নিয়ে তৈরি করে ফেলেছেন একটি তথ্যচিত্র । নাম মোস্টলি সানি । আর এই তথ্যচিত্রেই ফুটে উঠবে সানির জীবনের নানা অজানা কথা । সম্প্রতি পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে সানি লিয়নি জানালেন, আমার জীবন নিয়ে তথ্য ভারতে মুক্তি না পাওয়াই ভালো । কারণ এই তথ্যচিত্র মোটেই আমার বানানো নয় । অন্য কারোর চোখ দিয়ে দেখা । আমার মনে হয় নিজের জীবনকে নিজের চোখ দিয়েই দেখা ভালো । তাহলে জীবনকে সঠিকভাবে দেখা হয় । এই তথ্যচিত্র অন্য কারও চোখ দিয়ে আমার জীবনকে দেখা । যেটা সঠিক নয় ।  

দিলীপ মেহতার এই তথ্যচিত্র দেখানো হয়েছে, টোরেন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে । তবে সানির কথায়, এই তথ্যচিত্রে এমন অনেক কিছু রয়েছে, যা আমার জীবনের সঙ্গে জড়িত নয় । তাই আমি চাই না, সেগুলো আমার পরিবারের মানুষের চোখে পড়ুক । সোজা কথায়, এই তথ্যচিত্রে যা দেখানো হয়েছে, তা আমার জীবনের গল্প নয় ।