আপনি আছেন » প্রচ্ছদ » খবর

গৃহবধুর রহস্যজনক মৃত্যু, থানা হেফাজতে স্বামী

পাইকগাছার গৃহবধু হাফিজা আক্তার রাণী (১৯) নামের এক মহিলার ঝুলন্ত লাশ ঢাকায় উদ্ধার। সাভার থানা পুলিশ ময়না তদন্ত শেষে লাশ হাফিজার পরিবারের নিকট হস্তান্তর করেছে। এ ঘটনায় পাইকগাছা থানা প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য স্বামীকে আটকপূর্বক থানা হেফাজতে রেখেছে।

থানা পুলিশ ও মৃতের পরিবার সূত্রে জানা গেছে, গত ১০ মাস পূর্বে পৌরসভার ১নং ওয়ার্ড গোপালপুর গ্রামের হাফিজুর রহমান গাজীর মেয়ে হাফিজা আক্তার রাণীর সাথে একই উপজেলার সোনাতনকাটি গ্রামের মোশাররফ হোসেন কিরণের ছেলে শেখ রেজাউল করিম ইমনের (৩০) বিয়ে হয়। বিয়ের পর হতে ব্যবসায়িক সূত্রে ইমন দম্পত্তি ঢাকার সাভারের ডগর মোড়া আবাসিক এলাকায় ভাড়াটিয়া বাড়ীতে বসবাস করে আসছে। হাফিজার পিতা হাফিজুর রহমান জানান, বিয়ের পর হতে ইমন বিভিন্ন সময়ে যৌতুকের টাকা দাবী করে আসছে। ইতোমধ্যে পর্যায়ক্রমে ৭ লাখ টাকা দেয়া হলেও অতিরিক্ত আরো ৫ লাখ টাকা দাবী করে আসছিল। আর এ টাকার জন্য ইমন বিভিন্ন সময় আমার মেয়েকে মানসিক ও শারীরিক নির্যাতন করে থাকে।

তিনি আরো জানান, ইমন বৃহস্পতিবার রাতে হাফিজাকে হত্যার পর তার মৃত দেহ ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করে। ওসি (তদন্ত) এস,এম, জাবীদ হাসান জানান, সাভার মডেল থানা পুলিশ শুক্রবার সকালে ঝুলন্ত অবস্থায় মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করলে শনিবার রাত ১২ টার দিকে মৃত দেহ হাফিজার পিত্রালয় গোপালপুর পৌছালে সেখানে শতশত জনতার রোসানলে পড়েন স্বামী ইমন। পরে খবর পেয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থল থেকে ইমনকে উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। তবে এ ঘটনায় থানায় এখনও অভিযোগ আসেনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত স্বামী ইমন থানা হেফাজতে ছিল।