আপনি আছেন » প্রচ্ছদ » খবর

শ্রেনী কক্ষের সিলিং ফ্যান পড়ে ছাত্রী আহত

লালমনিরহাটের আদিতমারী উপজেলা সদরের কান্তেশ্বর বর্মন মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও কলেজে আজ রবিবার সকাল ৯.৩০ মিনিটে স্কুল শুরুর পূর্ব মুহুর্তে সিলিং ফ্যান খুলে পড়ে ৯ম শ্রেনীর ২ জন ছাত্রী আহত হয়েছেন। আহতদের আদিতমারী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলেন ঃ ৯ম শ্রেনীর মানবিক বিভাগের ছাত্রী মারিয়া আক্তার মীম ও একই শ্রেনীর আরেক ছাত্রী বিপ্লবী রাণী। এ ঘটনায় ছাত্রীদের মাঝে আতংক বিরাজ করছে।
হাসপাতালে ভর্তি দু’ছাত্রী জানান, রবিবার সকাল ৯ টার পরে তারা বিদ্যালয়ে প্রবেশ করেন। তারা শ্রেনী কক্ষে ঢুকে ফ্যান ছেড়ে গল্প করছিল। এর কিছুক্ষণ পর শুরু হবে বিদ্যালয়ের জাতীয় সংগীত। ঠিক পূর্ব মূহুতেই হঠাৎ’ করে বিকট শব্দে সিলিং ফ্যান খুলে পড়েন ব্লাক বোর্ডের দিকে। ব্লাব বোর্ড থেকে ছিটকে এসে প্রথমে বিপ্লবী-এর মাথায় ফানের মূল অংশ ও পরে মারিয়া আক্তার মীমের পাখা এসে মাথায় আঘাত করে। এসময় গুরুতর আহত অবস্থায় বিদ্যালয়ের শিক্ষক তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।
এদিকে বিদ্যালয়ের একাধিক শিক্ষার্থী অভিযোগ করে বলেন, তদারকির অভাবে এধরনের ঘটনা ঘটেছে।
আদিতমারী কান্তেশ্বর বর্মন মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ শামসে আরা বেগম শিক্ষার্থীর অভিযোগ অস্বীকার করে বলেন, এটি একটি নিছক দূর্ঘটনা মাত্র।

শাহিনুর ইসলাম প্রান্ত/লালমনিরহাট প্রতিনিধি