আপনি আছেন » প্রচ্ছদ » খবর

গোপন ছবি পাঠিয়ে open case-এ লাভেজ্জি

 গুঞ্জন আগেই ছিল। কিন্তু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যে গোটা পৃথিবী ব্যাপারটা জেনে যাবে, তা হয়তো দুঃস্বপ্নেও ভাবতে পারেননি তিনি। আক্ষরিক অর্থেই Open Case। সব কিছু খোলামেলা হয়ে গেল এক লহমায়। এ কী করেছেন আর্জেন্টিনার তারকা ফুটবল প্লেয়ার এজেকুয়েইল লাভেজ্জি! ছবিগুলি দেখে চোখ কপালে তামাম দুনিয়ার। 

আর্জেন্টিনার প্লেবয় মডেল মারিয়ানা ডায়েরকো-র প্রেমে পড়েছিলেন লাভেজ্জি। সুন্দরী ডায়েরকো-র প্রেমে হাবুডুবু খায় না, এমন পুরুষ আর্জেন্টিনায় কমই রয়েছে। লাভেজ্জি ভেবেছিলেন, তাঁর মতো একজন তারকা ফুটবলার প্রেম নিবেদন করলেই তা লুফে নেবেন ডায়েরকো। কিন্তু ডায়েরকো-কে যে তিনি বুঝতে ভুল করেছেন, তা হাড়ে হাড়ে টের পাচ্ছেন লাভেজ্জি। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় লাভেজ্জির কিছু অশ্লীল ছবি ভাইরাল হয়ে যেতেই তোলপাড় শুরু। জানা যায়, ছবিগুলি আসলে ছড়িয়ে দিয়েছেন ডায়েরকোই। শুধু তা-ই নয়, লাভেজ্জি যে তাঁকে ফোন করছেন, মোবাইলের স্ক্রিন শট নিয়ে তাও পোস্ট করে দিয়েছেন ডায়েরকো। কিন্তু কেন? আসলে দীর্ঘ দিন ধরেই ডায়েরকো-কে বিয়ের প্রস্তাব দিয়ে আসছেন আর্জেন্টিনার তারকা ফুটবলার। ডায়েরকো-ও সাফ জানিয়ে দেন, তিনি অন্য একজনকে ভালোবাসেন। তাঁর একটা স্থায়ী সম্পর্ক রয়েছে। সেই ব্যক্তিকে তিনি আঘাত দেবেন না। 

ডায়েরকো বার বার একথা বলা সত্ত্বেও লাভেজ্জি তাঁর পিছু ছাড়েননি। অবস্থা এমন চরমে ওঠে যে, লাভেজ্জি নানা রকম যৌন উস্কানিমূলক অশ্লীল ছবি পাঠাতে শুরু করেন ডায়েরকোর মোবাইলে। নানা কুরুচিকর মন্তব্যও করা শুরু করেন। দুনিয়া তা জানতে পারতো না, যদি না ডায়েরকো লাভেজ্জির পাঠানো সব অশ্লীল ছবি, ভিডিয়ো, মেসেজ সোশ্যাল মিডিয়ারসাহায্যে ছড়িয়ে দিতেন।

মারিয়ানা ডায়েরকোর কথায়, 'আমি ওঁকে অনেকবার বলেছি, আমার বয়ফ্রেন্ড আছে। তাও ও নানা অশ্লীল ছবি পাঠাতে থাকে। লাভেজ্জি-কে শিক্ষা দিতেই আমি ওই সব ছবি টুইটারে ছড়িয়ে দিয়েছি।।'