আপনি আছেন » প্রচ্ছদ » খবর

সিএমএম আদালতে চিত্রনায়িকা পপির বিরুদ্ধে মামলা!

একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পপির বিরুদ্ধে ঢাকার মুখ্য মহানগর হাকিমের (সিএমএম) আদালতে প্রতারণার মামলা হয়েছে। তাঁর বিরুদ্ধে অভিযোগ, নতুন একটি ছবির পারিশ্রমিক নিয়ে তিনি কাজ করেননি।

যুক্তরাষ্ট্র প্রবাসী পরিচালক ও প্রযোজক জসীম উদ্দিন গত ২২ ডিসেম্বর মামলাটি করেন। ৪০৬/৪২০ ধারায় করা মামলাটির বিষয়ে আজ বুধবার জানা যায়।

অভিযোগে জানানো হয়, চিত্রনায়িকা পপি ‘দি আমেরিকান ড্রিম’ ছবিতে অভিনয়ের জন্য ১/১০/২০১৫ তারিখে চুক্তিবদ্ধ হয়ে দু’লক্ষ টাকা সম্মানী গ্রহণ করেন। কিন্তু ছবিটির শুটিংয়ের সিডিউল চেয়ে বারবার যোগাযোগ করা হলেও পপি সাড়া দেননি এবং যোগাযোগও করেননি। সম্মানীর অর্থ ফেরত চেয়ে পপিকে উকিল নোটিশ পাঠানো হলে, পপি টাকা ফেরত দিতে অস্বীকৃতি জানান।

পরিচালক জসীম উদ্দিন যুক্তরাষ্ট্রে অবস্থান করায় তাঁর পক্ষে মামলাটির আম-মোক্তার ‘সিন সিনারি প্রডাকশন’-এর জেনারেল ম্যানেজার হাবিবুর রহমান ভুঁইয়া। মামলায় বাদি পক্ষের আইনজীবী হিসেবে আছেন গোলাম সাবের চৌধুরী। 

বিষয়টি নিয়ে পপির কোনও মন্তব্য পাওয়া যায়নি।

উল্লেখ্য, ‘দ্য আমেরিকান ড্রিম’ গত বছরে কাজ শুরু হওয়ার কথা ছিল। চলতি বছর পপিকে ছাড়াই ছবিটির শুটিং শুরু হয়। এতে অভিনয় করেছেন সাইমন, আইরিন, নায়িকা সূচনা আজাদ।