আপনি আছেন » প্রচ্ছদ » খবর

বন্ধ হয়ে যাচ্ছে বিকেলে ভোরের ফুল! আসছে নতুন যে সিরিয়াল

শেষ হয়ে যাচ্ছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল বিকেলে ভোরের ফুল! সম্প্রতি জি বাংলায় ভারতীয় সময় রাত ৯টায় নতুন সিরিয়াল বকুল কথার ট্রেইলার দেখানো হচ্ছে। তাহলে কি বন্ধ হয়ে যাচ্ছে বিকেলে ভোরের ফুল সিরিয়াল! 

বাজে ডাক্তার এবং তার বউ ময়নার সম্পর্কের গল্প নিয়ে বানানো হয়েছিল ‘বিকেলে ভোরের ফুল’ সিরিয়ালের গল্প। প্রথম দিকে সকল দর্শকের মন জয় করেছিল সিরিয়ালটি।ময়নার মিষ্টি কথায় মন ভুলিয়েছিল বহু দর্শকের।কিন্তু পরের দিকে প্রতিদন্ধিতায় পিছিয়ে পড়ে এই সিরিয়াল।

জি বাংলা’র এই ধারাবাহিক টিআরপি তালিকায় বেশ নীচের দিকেই রয়েছে কয়েক মাস ধরে।আর সেই কারণে সিরিয়ালটি বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।  জানা গেছে চলতি মাসের ১০ তারিখের মধ্যে বন্ধ হয়ে যাচ্ছে সিরিয়ালটি।

এই ধারাবাহিকের সবচেয়ে বড় সমস্যা গল্পের জটিলতা। শেষের দিকে এত বেশি জটিলতায় জড়িয়ে পড়েছিল সিরিয়ালটি যে অনেক দর্শকের বোধগম্যের বাইরে ছিল। হয়তো সেই কারণেই দর্শক ঠিক পছন্দ করছেন না সিরিয়ালটি।কোন সিরিয়াল টিকে থাকার জন্য টিআরপি খুব বেশি মাত্রায় দরকার পড়ে।কিন্তু সিরিয়ালটির টিআরপি এত পরিমাণ পড়ে গেছে যে শেষ পর্যন্ত বন্ধ করে দিতেই হল।

বিকেলে ভোরের ফুল এর যায়গায় শুরু হতে যাচ্ছে নতুন সিরিয়াল বকুল কথা